মাইক্রোসফটের নতুন পার্টনার এলজি এবং লেনোভো

2
264

বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে বেশ কিছু মজার ঘোষণা দিচ্ছে মাইক্রোসফট। প্রতিষ্ঠানটি ইতোমধ্যে তাদের উইন্ডোজ ফোন প্ল্যাটফর্মের পার্টনারের তালিকা প্রকাশ করেছে। তালিকাতে হুয়াই এবং জেডটিই এর সঙ্গে নতুনভাবে যুক্ত হয়েছে লেনোভো (সদ্য গুগলের কাছ থেকে মটোরোলা ক্রয় করা প্রতিষ্ঠান) এবং এলজি।

TOP20140224163415 মাইক্রোসফটের নতুন পার্টনার এলজি এবং লেনোভো

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এর মধ্যেকার কিছু প্রতিষ্ঠান, যেমন : এলজি অতীতে উইন্ডোজ ফোন ডিভাইস উৎপন্ন করেছে। কিন্তু ঠিক উইন্ডোজ ফোন এর ক্ষেত্রে এদের উপস্থিতি এখনও দেখা যায়নি। এখন আশা করা হচ্ছে মাইক্রোসফটের সাথে চুক্তিবদ্ধ হয়ে এলজি আবারও নতুন নতুন উইন্ডোজ ফোন ডিভাইস বাজারে আনবে।

মাইক্রোসফটের এই তালিকায় ভারতের কার্বন এবং লাভা’র পাশাপাশি জেএসআর এবং লংচিয়ারের মতো প্রতিষ্ঠানের নামও রয়েছে। প্রতিষ্ঠানটি পুনরায় এইচটিসি, নোকিয়া এবং স্যামসাং এর নামও উল্লেখ করেছে যারা আগে থেকেই এই প্রতিষ্ঠানের পার্টনার হিসেবে কাজ করছে।

মাইক্রোসফট তাদের পরবর্তী উইন্ডোজ ফোন এর আপডেট সম্পর্কেও বিস্তারিত জানান। যদিও প্রতিষ্ঠানটি নিশ্চিত করে কিছু বলেনি তবুও ধারণা করা হচ্ছে ২০১৪ সালের বসন্তেই ৮.১ বাজারে আসছে।

এটি কম দামের ৫১২ মেগাবাইট র‌্যাম এবং ১৬ গিগাবাইট স্টোরেজ যুক্ত ডিভাইসের জন্য আনা হচ্ছে। তবে এটি বেশি দামের নন টাচ ডিভাইসের জন্য বেশি কার্যকর হবে।

নতুন এই ভার্সনটি স্ন্যাপড্রাগন ২০০ এবং ৪০০ চিপসেটের পাশাপাশি ডুয়াল সিম ডিভাইসেও ব্যবহার করা যাবে।

– See more at: http://risingbd.com/detailsnews.php?nssl=2a8b437cac4fd7012194170f76b385fe#sthash.3vqtoKZh.dpuf

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

four × four =