এশিয়া কাপ ২০১৪ সহ সকল ক্রিকেট লাইভ ম্যাচ সরাসরি দেখুন অনলাইনে

1
702

শুরু হয়ে গেল এশিয়া কাপ ২০১৪ , অনলাইনে এশিয়া কাপ ২০১৪ সহ সকল ক্রিকেট লাইভ ম্যাচ সরাসরি উপভোগ করতে পারবেন এই  সাইট থেকে ।

লিঙ্ক এ যেতে এখানে ক্লিক করুন

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

click-here-button এশিয়া কাপ ২০১৪ সহ সকল ক্রিকেট লাইভ ম্যাচ সরাসরি দেখুন অনলাইনে

ঢাকায় এখন অবস্থান করছে বাংলাদেশসহ ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান দলের ক্রিকেটাররা। লড়াইয়ে নামতে প্রস্তুত ৫ দল। শুধু ম্যাচের দিনটি আসার অপেক্ষা। যে এশিয়া কাপ বাংলাদেশে আয়োজন হবে কিনা তা নিয়েই ছিল রাজ্যের সংশয়! সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বাংলাদেশেই হচ্ছে এশিয়া কাপ। আবারও বাংলাদেশের মাটিতে এশিয়ার শ্রেষ্ঠত্ব অর্জনের লড়াই হবে। যে লড়াই শুরু হয়ে যাবে আজ। দুপুর ২টায় ফতুল্লায় পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচের প্রথম বলটি গড়াতেই ১২তম এশিয়া কাপের পর্দা উঠে যাবে।
বাংলাদেশে এ নিয়ে চতুর্থবার এশিয়া কাপ হচ্ছে। এর মধ্যে কোন দেশ এখনও যে ইতিহাস গড়তে পারেনি, বাংলাদেশ সেই ইতিহাস গড়ছে। টানা দুই বার এশিয়া কাপ আয়োজন করছে। এবার এশিয়া কাপ হওয়ার কথা ছিল ভারতে। কিন্তু বাংলাদেশকে টুর্নামেন্ট আয়োজন করার সুযোগ দিয়েছে ভারত। বাংলাদেশও তা লুফে নিয়েছে। এশিয়া কাপের এর আগে ১১টি আসর হয়। সবচেয়ে বেশি ৫ বার শিরোপা জিতে ভারত। চ্যাম্পিয়ন হওয়ার ক্ষেত্রে পরের ধাপেই আছে শ্রীলঙ্কা। লঙ্কানরা চার বার শিরোপা জিতে নেয়। পাকিস্তান জিতে দুই বার। বাংলাদেশের মাটিতেই দুই বার খেলে চ্যাম্পিয়ন হয় পাকিস্তান। ২০১২ সালে ও ২০০০ সালে বাংলাদেশে হওয়া আসরে শিরোপা জিতে পাকিস্তান। ১৯৮৮ সালে আরেক বার বাংলাদেশে আসর বসে। কিন্তু সেবার চ্যাম্পিয়ন হয় ভারত। আর ১৯৮৪ সালে এশিয়া কাপের উদ্বোধনী আসরেই বাজিমাত করে ভারত। এর পর ১৯৮৮, ১৯৯০-৯১, ১৯৯৫ সালে শিরোপা জেতে ভারত। ১৯৮৬, ’৯৭, ২০০৪, ’০৮ সালে শ্রীলঙ্কা চ্যাম্পিয়ন হয়।

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

2 + 4 =