জুতার বারি নোবেল কমিটির দুই গালে। জত্তসব হারামী। শয়তান।

17
327
জুতার বারি নোবেল কমিটির দুই গালে। জত্তসব হারামী। শয়তান।

hashirraja

আমি তো আমার মতই আছি। জীবনে কোন পরিবর্তন নেই। কোন দিন আসবে বলে আশা করি না। মানুষকে ভালবাসি, মানুষের হাসিমুখ ভালবাসি, মানুষকে হাসাতে ভালবাসি।
জুতার বারি নোবেল কমিটির দুই গালে। জত্তসব হারামী। শয়তান।
 প্লিজ মডু, এইটাকে ফান জোনে দিবেন না। কারন সত্য কথাগুলিএ আমি লিখেছি।
এবার আসল কথায় আসি। 
নোবেল কমিটি তো খুব ভাল ব্যাবসা করলো। আলফ্রেড নোবেল যে স্বপ্ন দেখাইলো, শালারা তাই পুজি কইরা খুব রগরগা ব্যবসা করল। শুরুতে সব ঠিক ছিল। কয়েকটা পুরষ্কার দিছিল ঠিকয়, কিন্তু এই গত প্রায় কয়েক দশক ধইরা মৃত নোবেল সাহেবের আত্মার সাথে হারামীরা ছিনিমিনি খেলতাছে। 
নোবেল এখন টাকা দিয়া কিনুন যায়। যে টাকা দিব, তারেই নোবেল দিব। অথবা যেখানে স্বার্থ আছে, সেখানেই নোবেল আছে। কবে জানি শুনি আমগো হাসিনা খালা নোবেল পাইয়া গেছে। তবে খালেদা চাচীর কথাও উরাইয়া দেওন যায় না। কারন, বাংলাদেশে শান্তি প্রতিষ্ঠায় তাদের ভুমিকা অপরিসিম। 
ধুরো ছাই, কথা বাদ দিয়া প্যাচাল পারি। 
হেহে, ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু না জানি "খেতা নিয়া আহো" হেরে নোবেল দিল।  ভাইজান, আপ্নেরা তো আর মুরখ না যে হের কতা বিস্তারিত কউন লাগবো। 
অররে, উবামা, হেরেও তো দিয়া দিছে শান্তিতে। নেতা খেতারেও শান্তিতে দিছে। কারন একটাই, এখন দুনিয়াটা কার কথায় চলে বলেন তো?? জানি, কইবেন আম্রিকার কতায়। উহু, আপ্নে পুরাই ভুল। সব চলে ইসরাইলের কতায়। আম্রিকা তো ইসরাইলের পাউ চাটা কুত্তা। অরা যা কয় তাই করে। 
ঠিক এই কারনেই নোবেল কমিটি একটুও দেরি করে নাই হেগো দুইজনরে পচা ডিমের পুরষ্কার দিতে। নিমক হারামের বাচ্চা। যে লোকটা তার জীবনের সব কিছু ঢাইলে এই ব্যবস্থা করলো, তার লগে জুয়া খেলা শুরু করছে। 
রবীন্দ্রনাথ কে দিল। আমি খুশি হইছি। কিন্তু নজরুলকে দিল না ক্যান?? একটাই কারন, নজরুল যে পদে পদে অই হারামীগো বাশ দিত তাই। বাশের ঝালে শেষ পর্যন্ত জেলে দিল। জাই হোক, 
তবে, নোবেল কমিটি একটা জিনিস চরম ভুল করছে। বুশরে দেয় নাই। এইটা খুব খারাপ করছে। হিটলাররে দিলে আমি সবচেয়ে খুশি হইতাম। 
ইসসসসসস, লাদেন মামু যে ক্যান বাদ পরল। 
তবে আমগো এরশাদ মামু কিন্তু এখনও মরে নাই। নোবেল নেওয়ার আগে মামাজান আমার মরবো কিনা ক্যাডা জানে। পড়ে তো আবার কইয়া বইবো যে , ""আমি অন্তত ছয় সেকেন্ডের জন্য হলেও বাংলাদেশের প্রেসিডেন্ট হতে চাই"""
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

17 মন্তব্য

  1. গুরুত্তপুর্ণ অনেক কিছু শিখলাম, আপনাকে অনেক ধন্যবাদ।

  2. যারা দেশের জন্য কাজ করে নোবেল পাবার আশায় করেনা দাদা ।চিন্তা করবেন না ।

    • ভাই, আমি ভুল কইরা কেম্নে জানি লিখছি। পরে এইরকম হইছে। কি যে করি। মাথা নস্ট।

      • আপনি সবার কথা বললেন কিন্তু আমাগো নিজামি কাকার কথা কইলেন না, বড়ই কষ্ট পাইলাম ভাইজান।

  3. এক বোকা(বাংলাদেশী) ব্লগ এ লিখছিল তসলিমা কে এভাবে অপমান করা ঠিক নাহ ! সে নাকি মায়ের জাতি !!! আমি মনে মনে বলি, তাকে যদি মা বানায় ওই বেকুবটা তাইলে তো তার জ……….ঠিক …… থাকবে না !!! ওই লেখাটার লিঙ্ক আসে আমার কাছে লাগলে বইলেন……….আর হা নোবেল prize যোগ্য লোকদেরকে দেওয়া হয়না এই চরম সত্য টা প্রকাশ আর জন্য ধন্যবাদ !

    • ভাই, আপ্নে অর্ধেক পাগল হইয়া গেছেন। নুবেল হালারা তো খারাপ। আপ্নের মাথা গরম করা লাগবো না।

  4. দুই দিন পর হুনবেন, তসলিমা আন্টি সাহিত্যে এবং কানিজ আন্টি বিজ্ঞানে নোবেল পাইছে.. আগে থেইক্কা পিপারেশান লোন, নাইলে হার্টএর্টাক হইয়া, মরবেন…..

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

three × 1 =