Moneybookers এখন Moneybookers Skrill !!

2
371

অনলাইন পেমেন্ট ট্রান্সফার প্রদানকারী Moneybookers লিমিটেড Moneybookers Skrill হিসাবে rebranding হচ্ছে! Moneybookers তাদের বিশ্বব্যাপী মানি ট্রান্সফার সেবার জন্য খুবই জনপ্রিয়। কয়েক বছর ধরে কয়েক মিলিয়ন মানুেষর (ওভার 5 মিলিয়ন ব্যবহারকারী) মন জয় করেেছ Moneybookers এর অর্থপ্রদান পদ্ধতি, ওয়েবসাইট কর্মক্ষমতা, ইন্টারনেট নিলাম, eBay সহ আরো পরিষেবাসমেত সেবার মাধ্যমে। ১৭ জুন, ২০০১ সালে Moneybookers ডোমেইন লন্ডন,যুক্তরাজ্য নির্মিত হয়েছিল. ১ এপ্রিল ২০০২ Moneybookers তাদের চমৎকার বিশ্বব্যাপী ইন্টারনেটব্যাঙ্কিং পরিষেবা শুরু করে।

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

Moneybookers এর বিস্ময়কর  পরিসেবা দ্বারা এই বছরআরওপ্রায় ১৪.৮ মিলিয়ন Moneybookers লিমিটেড অ্যাকাউন্ট হোল্ডার (২০০১-২০১০) পেয়েছে।যেখানে Moneybookers এর হিসেবে ২ সেপ্টেম্বর ২০০৮ বিশ্বব্যাপীআরো ৫.৫ মিলিয়ন ব্যবহারকারী অ্যাকাউন্ট হয়েছিল! চমৎকার জনপ্রিয় এই Moneybookers ঘোষণানুযিয়ী Moneybookers শিঘ্রই হতে যাচ্ছে Moneybookers Skrill!! Corporate Skrill ইউরোপীয় নেতৃস্থানীয় ডিজিটাল পয়সা কোম্পানি বিশ্বের বৃহত্তম স্বাধীন ইন্টারনেট eWallet প্ল্যাটফর্ম।

 

কর্পোরেট Skrill কোম্পানি মানুষের প্রয়োজন এবং প্রত্যাশা মেটাতে ক্রমবিবর্তিত ছাড়া ছিল এখনো এখন বর্তমানে Skrill চমৎকার জনপ্রিয় এই Moneybookers এর সাথে যোগ দিেচ্ছ খুব তাড়াতাড়ি। Skrill সঙ্গে Moneybookers এর টকটকে ভবিষ্যতের প্রসারিত প্রতিশ্রুত এবং উন্নত শ্রেষ্ঠ Moneybookers Skrill গ্লোবাল হতে যাচ্ছে পেমেন্ট নেটওয়ার্কে তাড়াতাড়ি। একটি ইমেইল হতে পারে বিশ্বব্যাপী পেমেন্টপ্রাপ্তির, তহবিল স্থানান্তরিত করার জনপ্রিয় Skrill  ক্লায়েন্ট ব্যবহারকারি ক্লায়েন্ট একাউন্ট।

 

এরি মধ্যে  Moneybookers Skrill  ফেসবুক ও টুইটার পেজ তাদের ব্র্যান্ড  প্রকাশ করেছে। MoneybookersSkrill হল বিশ্বের অন্যতম  ইন্টারনেট ব্যাংকিং নেটওয়ার্ক। MoneybookersSkrill বিশ্বাস করে যে আমরা শীর্ষ পরিষেবার পেয়ে যাচ্ছি  Moneybookers Skrill  এর নিরাপদ প্ল্যাটফর্ম এর মাধমে। যে কেউ Moneybookers এর ফেসবুক এবং টুইটার পৃষ্ঠা Skrill সম্পর্কে সর্বশেষ খবর জানতে পারেন।শুধু মার্চেন্ট পরিষেবা, eBay বা নিলাম নয় Moneybookers ফ্রীলান্সার এবং আউটসোর্সিং কোম্পানীগুলোর কাচ্ছেও অনেক জনপ্রিয়। ফ্রীলান্সারদে আয়  উঠাতে সাহায্য করছে Moneybookers। বিশেষ করে oDesk Moneybookers এর কােছ কৃতজ্ঞ যে Moneybookers সবসময় তাদের সঙ্গে। ( বিশেষ করে আমি এটা ২-৩ বছর Moneybookers ব্যবহার করছি)

 

যাই হোক Moneybookers এর ভবিষ্যত Skrill স্বাগত বলে Moneybookers এর Skrill সঙ্গে নতুন ভোগ করার.  সফলতা প্রত্যাশী…

ধ্যনবাদ

সুমন রহমান 

Moneybookers Skrill একাউন্ট নেই!!
লুফে নিন Skrill  একাউন্ট ফ্রি!!
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

  1. ধন্যবাদ ভাইয়া। হে ভাইয়া ঠিক বলেছেন মানিবুকারসের আসোলেই জুরি নেই। আর পেপাল এর কিছু বিকল্প হিসেবে http://www.paypalsucks.com, http://www.merchantinc.com, http://www.nmbancard.com এবং ফ্রি ও কিছু আছে http://www.free-merchant.com, http://www.995merchantaccounts.com।
    ভাল থাবেন ভাইয়া :)

  2. সুমন ভাই, দারুন একটা জিনিস দিছেন। আমি নিজেও মানিবুকারস ব্যাবহার করি। হেব্বি মজা লাগে এবং দ্রুত টাকা চলে আসে। তবে এখন দেখার বিষয় নতুন এই জুটি কি রকম সার্ভিস দেয়। আশা করি আগের তুলনায় অনেক ভাল হবে।

    আমি মনে করি পেপাল এর একমাত্র বিকল্প এই মানিবুকারস। অবশ্য মাস্টার কার্ড আছে, কিন্তু অইটা আমার কাছে বিরক্তি কর লাগে কেন জানি। জদিও সাথে সাথে টাকা তোলা জায়। তার পরেও মানিবুকারস এর জুরি নেই।

    ভাল থাকবেন ভাই। :D :D :D

মন্তব্য দিন আপনার