গুগলের রেজাল্টে প্রথম না আসলে কান কেটে ফেলব!!!

5
783

সালাম। প্রথমেই আমার পরিচয়টা আপনাদের জানাই। আমি টেক ক্রাঞ্চের SEO ইন্সট্রাক্টর।off টাইমে ব্ল্যাক কোডিং করি। আমার গত পোস্টের ব্যপক সাড়া পাবার পর এটি লিখতে বসলাম। আমি সাধারনত লেখালেখি কিংবা কিছু শেয়ার করিনা। কিন্তু বাংলাদেশের সাইট মালিকদের কষ্ট দেখে সহ্য করতে পারলাম। কত জনে কত কিছু তো করল তাদের সাইটে ভিজিটর বাড়ানোর জন্য, SEO করল, কিন্তু কাজের কাজ কি কিচ্ছু হল?
আমি আপনাদের সাথে আমার কিছু ট্রিক্স শেয়ার করব।
প্রথমেই বলে নেই আমার ট্রিক্স গুলো wordpress এর জন্য এবং English ব্লগিং এর জন্য। বাংলার জন্য ও বলতে পারেন।
সাধারনত গুগলের বট সাইটের বৈশিষ্ট দেখে তাকে তালিকা ভুক্ত করে। এমন কি এই বট বানান/গ্রামার দেখে। তাদের ফিল্টারিংকে হার মানানো রীতিমত অসম্ভব। একটা কথা কি আপনাদের মনে আসে না যে techtuners/tunerpager এর পোস্ট সব চাইতে বেশি রিসোর্স্ফুল। কিন্তু তারপর কিছু সার্চ দিলে তা প্রথমে না দেখিয়ে বিদেশি সাইট কেন দেখায় যদিও তাতে রিসোর্স খুব কম থাকে। এর উত্তর হল, পোস্টের structure.
কিভাবে আপনি আপনার ডাটা গুগলের প্রথম পেজে দেখেবেন?
আমি এর জন্য একটি প্লাগিন তৈরি করেছি। যা সাধারনত Adwords,seomoz,yoast এর API ব্যবহার করে। আমি এই প্লাগিন techchurch এর জন্য তৈরি করেছিলাম। পৃথিবীর এক নম্বর ব্লগিং সাইট হল এটি।
এই প্লাগিন আসলে করে কি আপনার লেখা বা ডাটা সম্পূর্ন স্ক্যান করে আপনাকে বলে দে কি যোগ করতে হবে কি বাদ দিতে হবে। তা সম্পূর্ন গুগলের চাহিদা অনুসারে কাজ করে। এটি আসলে একটি রোবট। এই প্লাগিন ব্যবহার করার পর যদি আপনি দ্বিতীয় বার SEO এর কথা ভাবেন তাহলে কান কেটে ফেলব।
সদ্য ব্যবহারকৃত doncaprio.com সাইটের ভিজিটর কিভাবে আপ হল তা দেখালাম।

গুগলের রেজাল্টে প্রথম না আসলে কান কেটে ফেলব!!!

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

mybloggertricks.com er static

গুগলের রেজাল্টে প্রথম না আসলে কান কেটে ফেলব!!!

mohammad ahmedi এর ইঙ্কামঃ

গুগলের রেজাল্টে প্রথম না আসলে কান কেটে ফেলব!!!

কিভাবে আপনি আপনার SEO বাড়াবেন?
সহজ কথায় আপনি কি জানাচ্ছেন তা গুগলকে ভালো করে বুঝান।
Image alt ব্যবহার করুন। রেটিং ব্যবহার করুন। H1, h2.h3.bold.italic ইত্যাদি ব্যবহার করুন।
আমি এছাড়া আরও অনেক রকম রোবট তৈরি করেছি।
মোট কথা সঠিক গাইডলাইন পেলে কে আপনার ইনকাম ঠেকায় তা দেখব। সব কথা আসলে লেখে প্রকাশ করা যাবে না। তাই ইচ্ছা হলে আমাকে কল করতে পারেন। ০১৫৫৪৫২১১৬৩

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

5 মন্তব্য

  1. স্ক্রিপ্ট + সাইটের দাম ২০০০টাকা। এটি একটি রোবট । তাই আপনাকে কিছু করতে হবে না, যা করার তা সে নিজেই করবে। আপনি শুধু সপ্তায় এক বার চেক করবেন। সিটের লিঙ্ক আপনি নেটে শেয়ার করে ভিজিটর বাড়াতে পারেন। কিছু দিন গুগল থেকেই automatically ভিজিটর আস্তে শুরু করবে।
    সম্পূর্ন সাইট তৈরি করার পর এডমিন পাসওয়ার্ড দেওয়া হবে।
    সার্ভার ডোমেইন দিলে দিতে পারেন। অথবা আমাকে দিয়ে কিনালে এক্সট্রা ২০০০ টাকা দিতে হবে।
    ১ মাসের মধ্যে আয় গ্যারান্টি।
    এড ফার্মের সাথে আপনারই sign up করতে হবে।

    এই কথা গুলা আপনি পাস্তেবিন.কম এ লিখসেন ভাই :
    bhai aktu clear koren script + site price = 2000 . but amar site ase taile script er dam koto porbe? r ai robot amar site er ki kaj korbe. ata ki auto blog post korbe and auto seo korbe ? নাকি অন্য কিসু . জানান ভাই দয়া করে. কিসু ইন্কমে করতে চাহি. আর এড ফার্ম কোনটা কোনটা র সাথে যোগাযোগ করমু ভাই.

  2. আপনার প্লাগিন কি অনলি একটা ওয়েব সাইট এর জন্য কাজ করব নাকি আমি চাইলে আমার অন্য সাইট গুলাতে ও ব্যবহার করতে পারব.

  3. এই প্লাগিন দিয়া কি কি হইব খুইলা বলেন . আসা ভাই সত্য করে বলবেন দয়া করে সত্যি কি আপনার দেখানো পটে টাকা উপার্জন করা যাবে, / আপনি কি কোনো প্লাগিন দিবেন আমাদের কে যা দিয়া আমাদের ওয়েব এ অটো অটো পোস্ট আপডেট হবে. সেটা করলে তো গুগলে আমার site কে ব্যান্ড করে দিবে ব্লাক হাট বলে. / আর একটা কথা আপনার robot ki গুগলে কে বোকা বানাতে পারবে. যাই হোক আসা করি উত্তর দিবেন.

  4. ভাই যেহেতু আপনি বাংলাদেশের মানুষের উপকার করার জন্য পোস্ট করেছেন।তাই ফুল গাইড লাইন সহ পোস্ট করলে ভাল হত। আর আপনি আপনার স্ক্যাইপি ইউজার দিতেন তাইলে ভাল হত।। ধন্যবাদ

    • ফুল গাইড লাইন সহ পোস্ট দিলে এখানে প্রোগ্রামিং এর ক্লাস বসাতে হবে। কারন গুগলকে ডুব্লিন কোর ছাড়া বোকা বানানো যায় না। আমার তৈরি প্লাগিন ব্যবহার করে দেখতে পারেন। ইচ্ছা হলে কল করতে পারেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

one + six =