ইউটিউব ভিডিও ডাউনলোডের ঝামেলাহীন পদ্ধতি!

0
403

Keepvid.com দিয়ে ইউটিউব ভিডিও ডাউনলোড নিয়ে এর আগেও একটি পোস্ট করেছিলাম। তবে সেই পোস্টের পদ্ধতিটি মাঝে মাঝে প্রবলেমে ফেলতে পারে আপনাকে। যেমন, বাংলাদেশে কিছুদিন  ইউটিউব বন্ধ থাকার কারণে কিপভিড ইউটিউব এর সার্ভার থেকে লিঙ্ক/ভিডিও ফেচ করতে না পারার কারণে বলা চলে একরকম অকার্য্যকরই হয়েছিল। এছাড়াও java এক্সটেন্সান নিয়েই অনেকেই বিকাপে পড়েছেন হয়তো কারণ কিপভিড জাভা এক্সটেনশন ছাড়া ভিডিও ফেচ করে না!

ইউটিউব-ভিডিও ইউটিউব ভিডিও ডাউনলোডের ঝামেলাহীন পদ্ধতি!

Advertisement
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তবে আজ যে লিঙ্কটি/ওয়েবসাইটটি শেয়ার করবো সেটি নিয়ে আপনাকে কোন প্রবলেমে পড়তে হবে না। এতে জাভা এক্সটেনশন ছাড়াই, ইউটিউব বন্ধ থাকলেও আপনি শুধু গুগল করে লিঙ্ক সার্চ করে নিয়েই ডাউনলোড করতে পারবেন।

তো চলুন কিভাবে করবেন দেখি…

ধাপ ১ – প্রথমে এই লিঙ্কে ক্লিক করে ClipConver এ যান। সেখানে Media URL to Download নামে একটি বক্স পাবেন এখানে ইউটিউবের ভিডিও ইউআরএল বা লিংকটি পেস্ট করুন। তারপর Continue বাটনে ক্লিক করুন।

2014-02-03_173012 ইউটিউব ভিডিও ডাউনলোডের ঝামেলাহীন পদ্ধতি!

ধাপ ২ – এরপর ইউআরএলটি চেক করা হবে এবং তারপর নিচে কিছু অপশন আসবে। সেখানে থেকে প্রথমে ভিডিও এর কোয়ালিটি নির্ধারন করুন। তারপর একটি ফরম্যাট নির্বাচন করুন যেমন MP4, 3GP ইত্যাদি। এরপর স্টার্ট বাটনে ক্লিক করুন।

2014-02-03_173220 ইউটিউব ভিডিও ডাউনলোডের ঝামেলাহীন পদ্ধতি!

ধাপ ৩ – তারপর ভিডিওটি কনভার্ট হতে কয়েক সেকেন্ড সময় নিবে। কমপ্লিট হয়ে গেলে Download বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিন আপনার ভিডিওটি।

2014-02-03_173254 ইউটিউব ভিডিও ডাউনলোডের ঝামেলাহীন পদ্ধতি!

কেমন লাগলো জানাতে ভুলবেন না। আপনার ভাল লাগলে আপনার বন্ধুদের এই লিঙ্কটি শেয়ার করতে ভুলবেন না। কারণ আপনার মত তিনিও হয়তো একই প্রবলেমে ভুগছেন।

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twelve − 11 =