গেমস ওয়ার্ল্ড :: GTA এর মত ৬ টি গেমস ( Grand Theft Auto ফ্যানদের জন্য )

0
316

কেমন আছেন গেমস ফ্যানরা ? আজকে আমি যা আনলাম তা আপনাদের কাছে একটি চমক হতে পারে । হ্যাঁ , ৬ টি গেমস প্রায় জিটিএ এর মত । আমরা যারা গেমস ফ্যান তারা জিটিএ ভাইস সিটি , সানঅ্যান্ডরেস , জিটিএ ফোর গেমস খেলি কিন্তু এই গেমস গুলো টানা খেললে ১৫ থেকে ২ মাসেই গেমসগুলো শেষ করা যায়
। তারপর কি আমরা বসে থাকবো ও বাচ্চাদের মত আঙ্গুল চুষবো । না , আমরা জিটিএ এর মত আরো গেমস খেলব । বেশি ফালতু কথা বলে ফেললাম , এখন কাজের কথায় আসি ।
আমি যেভাবে সিরিয়াল সাজিয়েছি , তাতে সর্ব প্রথম মিলকে প্রাধান্য দিয়েছি এরপর প্রাধান্য দিয়েছি গেমসের জনপ্রিয়তাকে ।
১। সেন্টস রো ( সিরিজ )
এই গেমসটির কথা হয়তো অনেকে শুনেছেন । এই গেমসটি মিলের দিক থেকে প্রথম এবং জনপ্রিয়তার দিক থেকেও প্রথম । এই গেমসটি চমৎকার ফিচার , চমৎকার গ্রাফিক্স আপনাকে অবশ্যই মুগ্দ্ধ করবে । আর এই গেমসটি জিটিএ এর সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী । এর সর্বশেষ গেমটি হলো সেন্টস রো দ্যা থ্রার্ড । সবচেয়ে মজার বিষয় হলো গেমসটিতে বিখ্যাত রেসলার হাল্ক হোগান কণ্ঠ দিয়েছে । সেন্টস রো দ্যা থ্রার্ড গেমসটি ২০১১ সালের ১৫ তারিখ মুক্তি পায় । এর নতুন গেমসটি এই বছরের ২০ আগস্ট মুক্তি পাবে । এর নাম হবে সেন্টস রো ফোর । গেমসটি পিসি , এক্সবক্স ৩৬০ এবং প্লেস্টেশন ৩ তে খেলা যাবে ।
২। স্লিপিং ডগস
গেমসটি মিলের দিক থেকে ২য় কিন্তু জনপ্রিয়তার দিক থেকে ৩য় । গেমসটি নির্মাণ করেছে স্কোয়ার এনিক্স । গেমসটি ২০১২ সালের টপ ১০ গেমসগুলোর একটি । গেমসটি সম্পর্কে বিস্তারিত জানতে এই লিংকে যান
৩। মাফিয়া ( সিরিজ )
এই গেমস সিরিজের দুইটি গেমস আছে । প্রথমটি হল মাফিয়া আর দ্বিতীয়টি হল মাফিয়া ২ । গেমসটি গড়ে উঠেছে মাফিয়াদের ঘটনা নিয়ে । দুইটিই আমেরিকার প্রেক্ষাপটে । গেমসটি সম্পর্কে বিস্তারিত লিখলাম না । বিস্তারিত জানতে এই লিংকে যান আর ডাউনলোড করতে এই লিংকে । শুধু মাত্র মাফিয়া ২ এর ডাউনলোড লিংক দেওয়া হয়েছে ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eighteen − 4 =