গ্রামীনফোন, বাংলালিংকের অফারের নামে প্রতারণা !!!

0
355

আসসালামুআলাইকুম । সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে ভালোই আছেন । ভালো থাকাটাই সবসময়ের প্রত্যাশা । চলুন মূল কোথায় আসি…

সাম্প্রতিক মোবাইল কোম্পানীগুলো অফারের বেড়াজালে আবদ্ধ করতে চাইছে সকল গ্রাহকদের । আর এ বেড়াজালে আবদ্ধ হয়ে কেউবা শিক্ষা নিচ্ছেন, কেউবা একই ভুল বারবার করছেন, আবার কেউবা সর্বশান্তও হচ্ছেন । এসব লোভনীয় অফারের মধ্যে আছে কুইজ এ অংশগ্রহণ করে স্যামসাং গ্যালাক্সি কিংবা আরো দামী সেট জেতা, একদিনের মধ্যে নির্ধারিত পরিমাণ রিচার্জ করে হ্যান্ডসেট জেতা, প্রথম ১০০ জনকে হ্যান্ডসেট দেয়া, এছাড়াও পত্রিকার পাতায় দেয়া এমন হাজারো অফার ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এসব অফারের বেড়াজালে কতকাল থাকতে হবে কে জানে । তাছাড়া বাংলালিংকের প্রতিদিন বারবার ২২২২, ২০০১, ৪৮৪৮ ছাড়াও অনেক নাম্বার থেকে ফোন দেয়ার বাড়তি যন্ত্রণাতো থাকছেই ।

সাম্প্রতিক বাংলালিংক এর একটি ম্যাসেজ পেলাম । ম্যাসেজটি ছিলো এমন, বাংলালিংক হ্যান্ডসেট অফারের শেষ দিন, আজকের মধ্যে মোট ১৪৯৯ টাকা রিচার্জ করলেই পাবেন একটি ম্যাক্সিমাস হ্যান্ডসেট। আমার এ মুহুর্তে একটি সেট প্রয়োজন ছিলো । তাই ভাবলাম, এক কাজে ২ কাজ হবে, রিচার্জ না হয় ৩ মাস করলাম না, কিন্তু সেটটাতো হাতে পাওয়া যাবে । সে আশায় রিচার্জ করলাম, কিন্তু ইমারজেন্সি ব্যালেন্স নেয়া ছিলো পূর্বে ১০ টাকা সেটি আমার খেয়াল ছিলোনা । তাই ১৪৯৯ টাকা রিচার্জ এর পরও ব্যালেন্স হয়ে গেলো ১৪৮৯ টাকা । তারপর আমি আবার ১৪৯৯ টাকা করার জন্য আরো ১৬ টাকা রিচার্জ করলাম । কিন্তু পরদিন বাংলালিংক কাস্টমার কেয়ারে ফোন দিয়ে মাথা পুরা নষ্ট হয়ে গেলো । আমাকে বলা হলো, স্যার আপনি ১৬ টাকা বেশী রিচার্জ করেছেন, তাই হ্যান্ডসেট পাবেননা । জানিনা, আর কত অজুহাতে হ্যান্ডসেট অফার থেকে বাদ দেয়া হয়েছে আমার মত বহু দিশেহারা পাবলিককে ।

যাইহোক, এবার আসি গ্রামীনফোন এর ব্ষিয়ে, গ্রামীনফোন ডাকাতি করলেও বারবার ফোন দিয়ে যন্ত্রণা দেয়ার মত ঘৃণ্য কাজটি করেনা । আমি বাংলালিংকের অফারটি মিস করে চলে গেলাম গ্রামীনফোন সেন্টারে । সাম্প্রতিক পত্রিকার একটি অফার ছিলো মাত্র ৯৯৯ টাকায় সংযোগসহ হ্যান্ডসেট । আর ১০৯৯ টাকায় আরেকটি সংযোগসহ হ্যান্ডসেট । পত্রিকার পাতা জুড়ে এ ২টি অফার এখনো দেখতে পাবেন মাঝে মাঝে। কিন্তু ডাল মে কুচ কালা হ্যায় । আমি কিনতে গিয়ে তারা আমাকে বললো স্যার, আপনি যদি ১৫০ টাকা দিয়ে একটি সীম কিনেন তবে ৯৯৯ টাকায় হ্যান্ডসেটটি পাবেন । আরেকটির ক্ষেত্রেও তাই, ১৫০ টাকা দিয়ে সীম কিনলে ১০৯৯ টাকায় সেই হ্যান্ডসেটটি পাবেন । শেষ পর্যন্ত দ্বিধাদন্দে থাকতে থাকতে আর কেনা হলো না । লসের দায়ভার শুধুকি বয়েই বেড়াতে হবে???

এখন আমার বাংলালিংকে ১৩৪১.৩৬ টাকা আছে । কেউ কথা বলতে চাইলে আউটগোয়িংটা আমার মোবাইল থেকে কইরেন । কি করবো এখন এ টাকা দিয়া । কত মিনিটই বা কথা বলবো । প্রেম করলেও একটা কথা ছিলো । গার্ল ফ্রেন্ডের সাথে কথা বলতাম, সাথে অফুরন্ত ব্যালেন্স ।

এরকম কোন অভিজ্ঞতা থাকলে আপনিও মন্তব্যে শেয়ার করতে পারেন ।

সবাইকে অনেক অনেক ধন্যবাদ ।

আমার সাইট থেকে ঘুরে আসতে পারেন ।

আমার সাইট ।

ভালো থাকবেন সবাই…

সবশেষে সবার মঙ্গল কামনায় বিদায় নিচ্ছি …

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eighteen − one =