গ্রামীনফোন, বাংলালিংকের অফারের নামে প্রতারণা !!!

0
356

আসসালামুআলাইকুম । সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে ভালোই আছেন । ভালো থাকাটাই সবসময়ের প্রত্যাশা । চলুন মূল কোথায় আসি…

সাম্প্রতিক মোবাইল কোম্পানীগুলো অফারের বেড়াজালে আবদ্ধ করতে চাইছে সকল গ্রাহকদের । আর এ বেড়াজালে আবদ্ধ হয়ে কেউবা শিক্ষা নিচ্ছেন, কেউবা একই ভুল বারবার করছেন, আবার কেউবা সর্বশান্তও হচ্ছেন । এসব লোভনীয় অফারের মধ্যে আছে কুইজ এ অংশগ্রহণ করে স্যামসাং গ্যালাক্সি কিংবা আরো দামী সেট জেতা, একদিনের মধ্যে নির্ধারিত পরিমাণ রিচার্জ করে হ্যান্ডসেট জেতা, প্রথম ১০০ জনকে হ্যান্ডসেট দেয়া, এছাড়াও পত্রিকার পাতায় দেয়া এমন হাজারো অফার ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এসব অফারের বেড়াজালে কতকাল থাকতে হবে কে জানে । তাছাড়া বাংলালিংকের প্রতিদিন বারবার ২২২২, ২০০১, ৪৮৪৮ ছাড়াও অনেক নাম্বার থেকে ফোন দেয়ার বাড়তি যন্ত্রণাতো থাকছেই ।

সাম্প্রতিক বাংলালিংক এর একটি ম্যাসেজ পেলাম । ম্যাসেজটি ছিলো এমন, বাংলালিংক হ্যান্ডসেট অফারের শেষ দিন, আজকের মধ্যে মোট ১৪৯৯ টাকা রিচার্জ করলেই পাবেন একটি ম্যাক্সিমাস হ্যান্ডসেট। আমার এ মুহুর্তে একটি সেট প্রয়োজন ছিলো । তাই ভাবলাম, এক কাজে ২ কাজ হবে, রিচার্জ না হয় ৩ মাস করলাম না, কিন্তু সেটটাতো হাতে পাওয়া যাবে । সে আশায় রিচার্জ করলাম, কিন্তু ইমারজেন্সি ব্যালেন্স নেয়া ছিলো পূর্বে ১০ টাকা সেটি আমার খেয়াল ছিলোনা । তাই ১৪৯৯ টাকা রিচার্জ এর পরও ব্যালেন্স হয়ে গেলো ১৪৮৯ টাকা । তারপর আমি আবার ১৪৯৯ টাকা করার জন্য আরো ১৬ টাকা রিচার্জ করলাম । কিন্তু পরদিন বাংলালিংক কাস্টমার কেয়ারে ফোন দিয়ে মাথা পুরা নষ্ট হয়ে গেলো । আমাকে বলা হলো, স্যার আপনি ১৬ টাকা বেশী রিচার্জ করেছেন, তাই হ্যান্ডসেট পাবেননা । জানিনা, আর কত অজুহাতে হ্যান্ডসেট অফার থেকে বাদ দেয়া হয়েছে আমার মত বহু দিশেহারা পাবলিককে ।

যাইহোক, এবার আসি গ্রামীনফোন এর ব্ষিয়ে, গ্রামীনফোন ডাকাতি করলেও বারবার ফোন দিয়ে যন্ত্রণা দেয়ার মত ঘৃণ্য কাজটি করেনা । আমি বাংলালিংকের অফারটি মিস করে চলে গেলাম গ্রামীনফোন সেন্টারে । সাম্প্রতিক পত্রিকার একটি অফার ছিলো মাত্র ৯৯৯ টাকায় সংযোগসহ হ্যান্ডসেট । আর ১০৯৯ টাকায় আরেকটি সংযোগসহ হ্যান্ডসেট । পত্রিকার পাতা জুড়ে এ ২টি অফার এখনো দেখতে পাবেন মাঝে মাঝে। কিন্তু ডাল মে কুচ কালা হ্যায় । আমি কিনতে গিয়ে তারা আমাকে বললো স্যার, আপনি যদি ১৫০ টাকা দিয়ে একটি সীম কিনেন তবে ৯৯৯ টাকায় হ্যান্ডসেটটি পাবেন । আরেকটির ক্ষেত্রেও তাই, ১৫০ টাকা দিয়ে সীম কিনলে ১০৯৯ টাকায় সেই হ্যান্ডসেটটি পাবেন । শেষ পর্যন্ত দ্বিধাদন্দে থাকতে থাকতে আর কেনা হলো না । লসের দায়ভার শুধুকি বয়েই বেড়াতে হবে???

এখন আমার বাংলালিংকে ১৩৪১.৩৬ টাকা আছে । কেউ কথা বলতে চাইলে আউটগোয়িংটা আমার মোবাইল থেকে কইরেন । কি করবো এখন এ টাকা দিয়া । কত মিনিটই বা কথা বলবো । প্রেম করলেও একটা কথা ছিলো । গার্ল ফ্রেন্ডের সাথে কথা বলতাম, সাথে অফুরন্ত ব্যালেন্স ।

এরকম কোন অভিজ্ঞতা থাকলে আপনিও মন্তব্যে শেয়ার করতে পারেন ।

সবাইকে অনেক অনেক ধন্যবাদ ।

আমার সাইট থেকে ঘুরে আসতে পারেন ।

আমার সাইট ।

ভালো থাকবেন সবাই…

সবশেষে সবার মঙ্গল কামনায় বিদায় নিচ্ছি …

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eleven + twelve =