এবার 468 KB সাইজ এর ফ্ল্যাশ গেম Fruit Ninja খেলুন পিসি তেই!! প্রায় একই মজা!

1
315

আসসালামুয়ালাইকুম, আশা করি সবাই খুব ভাল আছেন। আজকে আমি আপনাদের সাথে খুব-ই মজার এবং জনপ্রিয় Android Game ফ্রুট নিনজা শেয়ার করছি। কিন্তু এটি কিন্তু Abdroid এর জন্য না। পিসি’র জন্য। এটি একটি ফ্ল্যাশ গেম। এর আসল পিসি ভার্সন এর সাইজ প্রায় ৮০ এমবি। কিন্তু আমি যে ফ্ল্যাশ গেম টি শেয়ার করছি তার সাইজ মাত্র 468 KB। অথচ মজা প্রায় একই! ত দেরি না করে এখনি ডাউনলোড করে নিন মজার ফ্ল্যাশ গেম Fruit Ninja.

যা যা দরকার হবেঃ

 আপনার পিসি তে অবশ্যই Adobe Flash Player Latest Version ইন্সটল করা থাকতে হবে। না থাকলে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন , আপনি যদি গুগল ক্রোম ব্যবহার করেন, তাহলে এটি ইন্সটল করাই আছে।
এবার আপনার দরকার একটি ফ্ল্যাশ ফাইল অপেনার অর্থাৎ SWF Opener। এটি না থাকলেও চলবে। আপনি ব্রাউজার দিয়েও গেমটি ওপেন করে খেলতে পারবেন , কিন্তু এটি দিয়ে আপনি ফুল স্ক্রিন মোড এ খেলতে পারবেন। ত আপনার ইচ্ছা হলে ডাউনলোড করুন, না হলে থাক ।
এবার আসুন, মূল কাজে । নিচের লিঙ্ক থেকে ফ্ল্যাশ গেম টি ডাউনলোড করুন। তারপর ব্রাউজার অথবা ডাউনলোডকৃত SWF Opener দিয়ে ওপেন করুন। দেখুন গেমটি প্রায় একই এবং যথেষ্ট মজার । যাদের Android Smartphone নেই তাদের জন্য খুবই দরকারি।
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

15 + seven =