এখন থেকে প্রতিটি মুহ্রতের খবর যাবে আপনার মোবাইলে (গোয়েন্দা গিরি শুরু এখন থেকেই)

0
506

তথ্য প্রযুক্তির যুগে তথ্য প্রযুক্তি ছাড়া আর কিছু ভাববার উপায় নেই। এখন বেশির ভাগ লোকজনই ইন্টারনেট ব্যবহার করেন বিশেষ করে ফেসবুকতো এখন সবার হাতে হাতে। যাই হোক মুল কথাই আসি। তার আগে একটা ঘটনা বলি।

একদিন আমি একটি রুম ভর্তি লোকজনের মাঝে বসে আছি। আমি সকল এর সাথে কথা বলছি এমন সময় আমার ফোন বেজে উঠল দেখি message এসেছে। কালকে হরতাল সবাই তো অবাক। কেউ কেউ এতক্ষণ টিভি দেখতে ছিল কালকে হরতাল আছে নাকি তাই জনার জন্য কিন্তু তখনও খবর এ হরতাল এর কথা বলেনি। কিন্তু আমার ফোনে কিছুক্ষণ পর পরই দেশের সকল স্থান এর খবর আসছে ২ মিনিট অন্তর অন্তর। সবাই তো এই রকম জিনিস দেখে অবাক।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আসুন আপনাদেরকেও এইরকম প্রযুক্তির দুনিয়াতে নিয়ে যাই।

এইটি মূলত facebook ব্যবহার এর মাধ্যমেই। করতে হয়। আর আজকের যুগে ইন্টারনেট চালায় অথছ facebook নেই এইরকম লোক খুঁজেই পাওয়া যাবে না। আপনারা জানেন যে facebook এ কোনো page এ like দিলে তারা যায় publish করুক না কেনো আপনারা তাই পাবেন। আমার মূল Tune এই পদ্ধতিকেই ব্যবহার করে। যেমন আপনি eimatro.com পেজে like দিলেন তখন তারা প্রতিমুহূর্তের ঘটে যাওয়া খবর ছাড়তে থাকবে এবং আপনি facebook open করলেই তা পেয়ে যাবেন।

এখন মুল কথা হলো facebook এ তো সব সময় থাকা যায় না তাই facebook কোম্পানি text message সিস্টেম চালু করেছে অর্থাৎ আপনি facebook এ না থাকলেও আপনার phone এ message এর মাধ্যমে পাঠিয়ে দেওয়া হবে সকল তথ্য। ধরুন আপনি facebook এ নেই , আপনার বন্ধু সেই অবস্থায় message পাঠাল । এখনতো আপনি facebook এ নেই কিন্তু এই text meassage on করা থাকলে আপনি সেই অবস্থাতেও আপনার বন্ধুর message টি পেয়ে যাবেন। এইরকম যে যা করুক না যেমন eimatro.com যে পেজটার কথা বললাম এই পেজটির কাজই হলো এইমাত্র ঘটে যাওয়া সকল খবর publish করা। তাই এই পেজ এ like দিয়ে text message on করে রাখলেন মানে এখন আপনি এইমাত্র ঘটে যাওয়া সকল তথ্য phone এ message এর মাধ্যমে পাবেন। এইরকম আরও অনেক পেজ আছে যে গুলোতে like দিয়ে না রাখলে জীবনই বৃথা সেই সব পেজ নিচে দিয়ে রাখলাম ঃ-

এক একটা ধরুন আর like দিন।

১.এইমাত্রডট.কম [এইমাত্র ঘটে যাওয়া ঘটনা পাওয়ার জন্য]

২.ইনডিপেন্ডেন্ট [এইটা মূলত একটি খবর chanal এর পেজ। অনেক খবর পাবেন।]

 

৩.Homeo Charitable Hospital [আপনার কোনো শারীরিক মানুষিক ইত্যাদি সমস্যা হলে live chat করতে বা নানা রকম রোগ নিরাময় এর news পাবেন।]

৪.All Bangla News Paper [সকল খবর এর পত্রিকা থেকে খবর পাবেন।]

৫. JSC, JDC, SSC, HSC online Exam Suggetion [এই পেজে like দিলে পরিক্ষার সময় প্রশ্ন ফাস হলে তা জানতে পারবেন।]

৬. PSC_JSC_SSC_HSC&All EXAM short suggestions[এইটাও মূলত প্রশ্ন ফাস হলে আপনি পেয়ে জাবেন। ]

এই সকল পেজে like দিয়ে রাখলে আপনার জীবনই স্বার্থক কারন। সব ধরনের খবর আসবে আপনার কাছে facebook এর মাধ্যমে। আর text message on করা থাকলে তো কথাই নেই। mobile থেকেই পেয়ে জাবেন সব তত্থ। আর text message on করা না থাকলেও আপনি facebook থেকেই প্রতিদিন প্রযুক্তির দুনিয়ায় থাকতে পারছেন। আর আজে বাজে page এ যদি like দিয়ে থাকেন তাহলে আপনার জীবনই কেরাসিন।

এইবার text message on করার নিয়ম জেনে নিন।

প্রথমে এই লিঙ্ক এ যান তারপর এই রকম দেখতে পারবেন । যদি Phone number না থাকে তাহলে Add phone number এ ক্লিক করুন। যেমন photo তে দেখুন আমার phone number add করা আছে। আমার আর add করা লাগবে না। আপনার না থাকলে add করুন আর যদি থাকে তাহলে করার দরকার নাই।

Photo Num 1 এখন থেকে প্রতিটি মুহ্রতের খবর যাবে আপনার মোবাইলে (গোয়েন্দা গিরি শুরু এখন থেকেই)

তারপর Activate Text Messaging এ ক্লিক করুন । একটু অপেক্ষা করুন । তারপর আপনার password চাবে । Password দিন।

এবং submit এ ক্লিক করুন। একটু অপেক্ষা করুন তারপর একটি table আসবে এইরকম

Photo Num 2 এখন থেকে প্রতিটি মুহ্রতের খবর যাবে আপনার মোবাইলে (গোয়েন্দা গিরি শুরু এখন থেকেই)

সেখানে আপনার সিম এর নাম select করুন। এবং next করুন। এইবার দেখুন এইরকম আসবে

Phtoto Num 3 এখন থেকে প্রতিটি মুহ্রতের খবর যাবে আপনার মোবাইলে (গোয়েন্দা গিরি শুরু এখন থেকেই)

facebook বলছে জে এখন আপনি F লিখে 32665 এ পাঠিয়ে দিন। তাই করুন F লিখে 32665 এ পাঠিয়ে দিন। এবং অপেক্ষা করুন। ৩০ মিনিট ও লাগতে পারে confirmation message আসতে বা মুহূর্তেও চলে আসতে পারে। confirmation message আসলে ওই box এ বসিয়ে দিন তারপর next এ ক্লিক করুন। বেস কাজ শেষ এখন থেকে আপনার mobile এ facebook থেকে সব চলে আসবে।

Photo Num 4 এখন থেকে প্রতিটি মুহ্রতের খবর যাবে আপনার মোবাইলে (গোয়েন্দা গিরি শুরু এখন থেকেই)

[বি ঃ দ্র ঃ text message on করলে কিন্ত টাকা খাবে যারা তারপর ও রাজি আছেন তারা text message on করুন আর সবাই কে চমকে দিন। আর যারা টাকা দিতে চান না তারা ওই পেজ গুলো তে like দিয়ে রাখলে facebook open করলেই সব তত্থ পাবেন। লিখতে অনেক কষ্ট হয়েছে দয়া করে বাজে কমেন্ট করবেন না।]

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 × two =