কাজ না জেনেও টাকা ইনকাম করুন ফ্রীল্যান্সারদের মত (১০০% নিশ্চয়তা)

0
525

আমাদের দেশে অনেক ফ্রিল্যান্সাররা কষ্ট করে কাজ শিখে বিদেশি ডলার ইনকাম করে দেশের রেমিটেন্স বাড়াচ্ছেন। সেই দেশপ্রেমিক ভাইদের আমার সালাম।

তো আমাদের মধ্যে অনেকেরও ইচ্ছা যে অনলাইন থেকে টাকা ইনকাম করা। সেই আশায় আমরা গুগলে লেখি how to earn money online. কিন্তু এই লেখাই আমাদের মূল্যবান সময় গুলো ধ্বংশ করে দেয়। আমার নানার পিটিসি সাইটে সাইন আপ করে খাই ধরা। সারাদিন ক্লিক করে পাই কিছু সেন্ট। মিনিমাম উইথড্র অপশনে যাওয়ার আগেই দেই ছেড়ে। আরও কত সব স্কাম সারভে সাইটে গিয়ে পদে পদে আক্রান্ত হই স্প্যামারদের হাতে। যাই হোক আমি নিজেও খেয়েছি বহুত ধরা। ফ্রিল্যান্সার ভাইয়েরা গ্রাফিক্স ডিসাইন, এসইও, ওয়েব ডেভিলপিং শিখে অনেক টাকা উপার্জন করে। আমি আপনাদের যে কাজ দেখাব সেই কাজ করে বড় ভাইদের মত না পারুন মাস শেষে পকেট খরচ, ইন্টারনেট বিল এইসব মেটাতে পারেন। তো যাই হোক অনেক অপ্রাসাঙ্গিক কথা বলে ফেলেছি। এখন কাজের কথায় আসি।

বলে রাখি, এই কাজ এ যদি আপনি অংশগ্রহন করেন, তাহলে সাইন আপের আধা ঘন্টার মধ্যে কাজ করে টাকা উইথড্র করতে পারবেন।

কাজের বর্ননা- ফেসবুক লাইক, শেয়ার, ইউটিউব লাইক/ডিসলাইক ইত্যাদি।

জীবনের প্রথম ইনকাম যদি অনলাইনের মাধ্যমে করতে চান তাহলে জয়েন করেন। ইচ্ছা না থাকলে জয়েন করবেন না। প্রথম আধা ঘন্টায় আপনি .১৩ ডলার ইনকাম করতে পারবেন। আর সেটা তৎক্ষনাত সেন্ড করতে পারবেন আপনার পেজা একাউন্টে।

তো দেরি না করে এখনি সাইন আপ করুন আর প্রমান করুন যে আসলেই এত সহজে টাকা ইনকাম করে উইথড্র করা যায়।

সাইন আপ করুন Click here

পেমেন্ট প্রুফ দেখুন নিচে

কাজ না জেনেও টাকা ইনকাম করুন ফ্রীল্যান্সারদের মত (১০০% নিশ্চয়তা) 

শুধু এই সাইটের মাধ্যমে আপনি দিনে যদি কমপক্ষে দেড় ঘন্টা সময় দিতে পারেন তাহলে আপনি প্রতিদিন ৫ ডলার বা তারও বেশি ইনকাম করতে পারবেন। সেই ট্রিক্সটা জানার জন্য আমার ব্লগ ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ।

আমরা ইন্টারনেটে আর কিছু করি আর না করি অন্তত ফেসবুক চালাই সবাই। এই ফেসবুক মেথডকে কাজে খাটাতে পারলে আপনি দিনে ৫ ডলার কেন তারও বেশি ইনকাম করতে পারবেন।

একটা গড় হিসাব করলে দেখা যায়, আমাদের প্রতিজনের এভারেজ ১০০ জন ফেসবুক ফ্রেন্ডস আছে। এখন আপনি যদি লাইকস প্লানেটে সাইন আপ করে থাকেন তাহলে দেখবেন আপনার এফিলেট লিংক আছে। এই রেফার লিংক আর পে মেন্ট প্রুফের ছবি দেখিয়ে আপনি শত শত জনকে সাইন আপ করাতে পারবেন। ধরেন, আপনার একাউন্টে ৮০ জন ফ্রেন্ড আছে। তাদের সবাইকে যদি মেসেজে এই খবর দেন দেখবেন না হলেও ৫০ জন সাইন আপ করেছে। ৫০ জন একটিভ রেফার যদি কাজ করে তাহলে ৩০ শতাংশ পয়েন্ট পাবেন। ধরেন প্রতি জন আধা ঘন্টা কাজ করে .১ ডলার ইনকাম করল তাহলে .০৩ পাবেন। তাহলে ৫০*.০৩= ১.৫ ডলার। চিন্তা করে দেখেছেন? এখন যদি আপনি মিনিমাম ২০০ জনকে রেফার করতে পারেন তাহলেই আপনাকে ঠেকায় কে। কিন্তু আপনাকে প্রতিদিন .১ ইনকাম করতেই হবে এই বোনাস পাওয়ার জন্য না হলে একাউন্ট বাতিল হয়ে যাবে। এই কাজ স্মার্ট ফোনের মাধ্যমেও করতে পারবেন।

কাজ দ্রুত করার উপায়- আপনার ফায়ারফক্স ব্রাউজার অথবা গুগল ক্রোম ব্রাউজারের কন্টেন্ট সেটিংস এ গিয়ে ইমেজ লোড বন্ধ করে দিবেন।

ফেসবুকে ফ্রেন্ড পাবার উপায়- একটা ভাল চেহারার মেয়ের ছবি দিয়ে একাউন্ট ক্রেট করলে আপনি কয়েকশ ফ্রেন্ড রেকোয়েস্ট ১ দিনেই পাবেন। আপনার কাজ সবাইকে রেফার করা। পরে আইড ব্লক হোক দেখার বিষয় না। এভাবে হাজার হাজার ফ্রেন্ডকে রেফার করতে পারেন। আর ইনকাম করতে পারেন শ শ ডলার।

যখন মিনিমাম উইথড্র করবেন তখন ওকেপেতে ট্রান্সফার করবেন। ওকেপে থেকে ইগোপেতে ট্রান্সফার করে তা পেজা একাউন্টে ট্রান্সফার করতে পারবেন। শুনতে জটিল মনে হলেও সব মিনিটের মধ্যে হয়ে যায়।

ওকেপেতে রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন। ইগোপেতে রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন।

পেজাতো ইনশাল্লাহ সবারই আছে। না থাকলে ক্লিক করুন এখানে। 

 যারা সাইন আপ করতে পারছেন না তারা প্রক্সি সফ্টওয়ার ইউজ করতে পারেন। গুগলে ভাল দেখে একটি প্রক্সি সফ্টওয়ার সার্চ করে ডাউনলোড করে নিয়ে সাইন আপ করুন। আমি একটি লিংক দিচ্ছি। এখান থেকে সফ্টওয়ারটি ডাউনলোড করে নিয়ে দেখতে পারেন।

http://www.superhideip.com/download.html

এরপরও যদি না বুঝতে পারেন তাহলে আমার সাথে কন্টাক্ট করতে পারেন। আমি আপনাদের সাহায্য করার জন্য প্রস্তুত।

আমার ফেসবুক প্রোফাইল

আমার মোবাইল নাম্বার   017-561-561-86

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

one × 4 =