নিয়ে নিন উইন্ডোজ ৮ Gadget। যারা মিস করছিলেন শুধু তাদের জন্য।

0
310

সবাইকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে আমি আমার পোস্ট শুরু করছি। আশা করি সবাই ভালোই আছেন। আমিও ভালোই আছি। ভুল হলে ছোট ভাই, বন্ধু ভেবে ক্ষমা করে দিবেন কারন বন্ধুর কাছে “সাত খুন মাফ”।

windows 8 নিয়ে নিন উইন্ডোজ ৮ Gadget। যারা মিস করছিলেন শুধু তাদের জন্য।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

চারিদিকে হৈই-চৈই শুনে আমিও উইন্ডোজ ৮.১ ইনষ্টল দিলাম দেওয়ার পর সবকিছু ঠিকঠাক লাগলো কিন্তু একটা জিনিস মিস করছিলাম আর সেটা হল গ্যাজেট। আমি তো অবাক যে একি অবস্থা সবকিছু দিল আর আসল দর্ষণীয় জিনিস টাই দিতে ভুলে গেল বিল গেটস। গ্যাজেট প্রথম চালু হয় উইন্ডোজ ভিসতায় তারপর সেভেন আর ৮ এ নাই  এতো হতে পাড়ে না। তবে আপনারা যারা একে মিস করছিলেন আমার মতো তাদের আর মিস করতে হবে না। অবশ্য যারা জানে তাড়া আগে থেকেই হয়তো ডাউনলোড করে ব্যবহার করা শুরু করে দিয়েছে। কেউ কেউ হয়তো এখনো জানে না শুধু তাদের জন্যই আমার আজকের এই পোস্ট।

win7_ff_gadgets_01 নিয়ে নিন উইন্ডোজ ৮ Gadget। যারা মিস করছিলেন শুধু তাদের জন্য।

এ বিষয়ে আর নতুন  কিছু বলার নাই যারা এর আগে ব্যবহার করেছেন তারা হয়ত জানেই যে এর কি মজা। তো কথা না বাড়িয়ে তাড়াতাড়ি ডাউনলোড করে নিন । সাধারন সফ্টওয়ার যেভাবে ইনষ্টল দেয় সেভাবেই ইনষ্টল দিন । তারপড়  ডেক্সটপে গিয়ে রাইট ক্লিক করুন আর গ্যাজেট দিয়ে ডেক্সটপ সাজিয়ে ফেলুন।

Windows-8-Desktop-Gdgets নিয়ে নিন উইন্ডোজ ৮ Gadget। যারা মিস করছিলেন শুধু তাদের জন্য।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

আর হ্যা বন্ধুরা,এই রকম আরো অনেক হাজার হাজার নতুন নতুন information পেতে> এই সাইট টা তে visit করতে পারেন tomartune a and after you can add .com ।আর আপনি আপনার নিজের মনের সকল জানা আজানা জিনিশ শেয়ার করতে পারেন আমাদের এই সাইটে।

আর আমার পোস্ট-টি যদি ভালো লেগে থাকে  তাহলে অবশ্যই কমেন্ট করবেন  আর না লাগলেও কমেন্ট করবেন । আর এর আগে যদি এটা নিয়ে কেউ পোস্ট করে থাকে তাহলে আমি  দুঃক্ষিত।

আজকের মত বিদায় দেখা হবে আগামি পোষ্টে। সবাই ভালো থাকবেন। ধন্যবাদ সবাইকে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

17 − fourteen =