বাণিজ্যমেলায় স্বল্পমূল্যে ওয়ালটনের স্মার্টফোন

0
371

দেশের বাজারে স্বল্পমূল্যে মানসম্পন্ন অ্যান্ড্রয়েড সুবিধার স্মার্টফোন আনার অন্যতম পথিকৃৎ ওয়ালটন এবারে বাজারে নিয়ে এসেছে তৃতীয় প্রজন্মের (থ্রিজি) ব্যবহারকারীদের জন্য আরও নতুন দুটি স্মার্টফোন। ওয়ালটনের নতুন দুইটি স্মার্টফোনের মডেল হচ্ছে: প্রিমো ই২ এবং প্রিমো জিএফ।

ওয়ালটন প্রিমো জিএফ :
১.৩ গিগাহার্জ কোয়াড কোর কর্টেক্স এ-৭ প্রসেসরসমৃদ্ধ ওয়ালটন প্রিমো জিএফ স্মার্টফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহৃত হয়েছে অ্যান্ড্রয়েড ৪.২.২ জেলিবিন। ক্যাপাসিটিভ টাচস্ক্রিন ৪.৩ ইঞ্চি ডব্লিউভিজিএ ডিসপ্লের এই হ্যান্ডসেটটিতে অটো ফোকাস ও এলইডি ফ্ল্যাশ সুবিধাসম্পন্ন ৫ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা ও ফ্রন্ট ভিজিএ ক্যামেরা রয়েছে। এছাড়াও রয়েছে ফুল এইচডি ভিডিও (১০৮০পি) রেকর্ডিং ও প্লেব্যাক সুবিধা এবং ছবি তোলার ক্ষেত্রে বিভিন্ন অ্যাপ্লিকেশন। স্মার্টফোনটির ইন্টারনাল মেমোরি ৪ গিগাবাইট, র‌্যাম ৫১২ মেগাবাইট। এটি ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট করবে। মোশন সেন্সর হিসেবে রয়েছে অ্যাকসিলেরোমিটার (থ্রিডি) ও ওরিয়েন্টেশন এবং লাইট সেন্সর হিসেবে রয়েছে প্রক্সিমিটি ও ডিজিটাল কম্পাস।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

Walton Primo বাণিজ্যমেলায় স্বল্পমূল্যে ওয়ালটনের স্মার্টফোন

অন্যান্য আকর্ষণীয় ফিচারের মধ্যে স্মার্টফোনটিতে রয়েছে: ডুয়াল সিম ডুয়াল স্ট্যান্ডবাই, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও, ওয়াই-ফাই, তৃতীয় প্রজন্মের (থ্রিজি) নেটওয়ার্ক, ব্লুটুথ ৪.০, জিপিএস সুবিধা, মালি ৪০০ গ্রাফিক্স, মিউজিক প্লেয়ার, ১৭০০ মেগাহার্জের লিথিয়াম-আয়ন ব্যাটারি প্রভৃতি।

ওয়ালটন প্রিমো জিএফ স্মার্টফোনটির উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল, এই ফোনে ব্লুটুথ কিবোর্ড ও মাউস ব্যবহার করা যাবে। এতসব সুবিধা থাকার পরেও এই ফোনের মূল্য কিন্তু থাকছে হাতের নাগালেই। ওয়ালটন প্রিমো জিএফ এর দাম পড়বে ৮,৮৯০ টাকা মাত্র।

দেশের বাজারে সবচেয়ে স্বপ্লমূল্যে অ্যান্ড্রয়েড চালিত থ্রিজি স্মার্টফোন সরবরাহ করে এগিয়ে রয়েছে ওয়ালটন। আর এবার প্রিমো জিএফ মডেলটির মাধ্যমে উচ্চ গতির কোয়াড কোর প্রসেসরসমৃদ্ধ স্মার্টফোন এত কম বাজেটে গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়ার ক্ষেত্রেও ওয়ালটন বাকি সবার থেকে এগিয়ে রইলো।

ওয়ালটন প্রিমো ই-টু :
অ্যান্ড্রয়েড ৪.২.২ জেলিবিন অপারেটিং সিস্টেম চালিত ওয়ালটন প্রিমো ই২ মডেলের স্মার্টফোনটি ১.৩ গিগাহার্জ ডুয়াল কোর প্রসেসরসমৃদ্ধ। ক্যাপাসিটিভ টাচস্ক্রিন ৪ ইঞ্চি ডব্লিউভিজিএ ডিসপ্লের এই হ্যান্ডসেটটিতে ফ্ল্যাশ সুবিধাসহ ৩.২ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা ও ফ্রন্ট ভিজিএ ক্যামেরা রয়েছে। এছাড়াও রয়েছে এইচডি ভিডিও রেকর্ডিং ও প্লেব্যাক সুবিধা। স্মার্টফোনটির ইন্টারনাল মেমোরি ৪ গিগাবাইট, র‌্যাম ৫১২ মেগাবাইট। এটি ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট করবে।

অন্যান্য আকর্ষণীয় ফিচারের মধ্যে ওয়ালটন প্রিমো ই২ স্মার্টফোনটিতে রয়েছে: ডুয়াল সিম ডুয়াল স্ট্যান্ডবাই, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও, মিউজিক প্লেয়ার, ওয়াই-ফাই, তৃতীয় প্রজন্মের (থ্রিজি) নেটওয়ার্ক সাপোর্ট, ব্লুটুথ, জিপিএস সুবিধা, মালি ৪০০ গ্রাফিক্স, অ্যাকসিলেরোমিটার (থ্রিডি) সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, ১৫০০ মেগাহার্জের লিথিয়াম-আয়ন ব্যাটারি প্রভৃতি। এতসব সুবিধার ওয়ালটন প্রিমো ই২ এর দাম পড়বে ৫,৯৯০ টাকা মাত্র।
নতুন স্মার্টফোন দুইটি ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটনের প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে। এছাড়াও পাওয়া যাবে দেশব্যাপী ওয়ালটনের সব শোরুম, স্মার্টজোন ও ডিলারদের কাছে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nine + 3 =