অ্যাডোব ফটোশপে থ্রিডি প্রিন্ট করুন

0
299

ডিজাইন তৈরি এবং সম্পাদনার পর থ্রিডি প্রিন্টের জন্য ব্যবহারকারীদের সুবিধার জন্য অ্যাডোব ফটোশপে নতুন একটি টুল যোগ করেছে। এমনই খবর জানিয়েছে প্রযুক্তিবিষয়ক ওয়েব সাইট ম্যাশএবল।

কোনো কিছু থ্রিডি প্রিন্টের পূর্বে ব্যবহারকারীর একটি ডিজিটাল মডেল প্রয়োজন হতো। যা তাকে নিজে তৈরি করতে হতো অথবা ইন্টারনেট থেকে ডাউনলোড করে নিতে হতো। তারপর সেই ছবিটি সম্পদনার জন্য একটি সফটওয়্যার প্রয়োজন হয়। কিন্তু এই অ্যাপ্লিকেশন ব্যবহারের মাধ্যমে অ্যাডোব ব্যবহারকারীরা যে কোনো থ্রিডি ছবির ডিজাইন, সম্পাদনা এবং কাস্টমাইজ করতে পারবে। যেমনটা টুডি ইমেজের জন্যও করতে পারে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

robo20140121122212 অ্যাডোব ফটোশপে থ্রিডি প্রিন্ট করুন

অনলাইন থ্রিডি ফটো সাইট ‘থিংগিভার্স’ থেকে ফটো ডাউনলোডের পর ফটোশপ ব্যবহারকারীরা তাতে কালার যোগ করতে পারবেন। ছবিটির আকৃতি সমন্বয় এবং কোণ আবর্তন বা পরিবর্তন করতে পারবে।

ব্যবহারকারী কোনো থ্রিডি ছবি প্রিন্ট করতে গেলে সফটওয়্যারটি এর দৃশ্যপটকে অনেকটা ছোট করে দেখাবে এবং প্রিন্টের জন্য সম্পূর্ণভাবে তৈরি করবে। প্রিন্টের জন্য কি ধরনের পদার্থ ব্যবহার করতে চান আপনি চাইলে তা নির্দিষ্ট করে দিতে পারবেন।

ফটোশপের ১৪.১ ভার্সনে এই আপডেটটি পাওয়া যাবে। অ্যাডোব ক্রিয়েটিভ ক্লাউড মেম্বার, ক্রিয়েটিভ ক্লাউড অ্যাপ মেম্বার এবং সিএসথ্রি কাস্টামরদের জন্য এই সুবিধাটি বিনামূল্যে দেওয়া হয়েছে। তবে থ্রিডি এই প্রিন্টিং টুল টি ৩০ দিনের জন্য বিনামূল্যে ট্রায়াল ভার্সন হিসেবে ব্যবহারের সুযোগও রয়েছে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

three + 3 =