আইপ্যাডকে টেক্কা দিতে স্যামসাংয়ের নতুন ট্যাব

0
427

tab আইপ্যাডকে টেক্কা দিতে স্যামসাংয়ের নতুন ট্যাবপ্রযুক্তিবিশ্বে অ্যাপল ও স্যামসাংয়ের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা বেড়েই চলেছে। অ্যাপলের জনপ্রিয় আইপ্যাডের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম এমন দুটি মডেলের হাই ডেফিনেশন ডিসপ্লেযুক্ত ট্যাব তৈরি করছে দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠানটি।
আইপ্যাড এয়ার ও উন্নত রেজুলেশনের রেটিনা ডিসপ্লেযুক্ত আইপ্যাড মিনির প্রতিদ্বন্দ্বী হিসেবে আট ইঞ্চি ও ১০ ইঞ্চি মাপের অ্যামোলেড ডিসপ্লেযুক্ত দুটি ট্যাব বাজারে আনবে স্যামসাং।
প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট সিনেট এক খবরে জানিয়েছে, স্যামসাং কর্তৃপক্ষ অত্যন্ত হালকা-পাতলা ও উন্নত রেজুলেশনের যে ট্যাবের দুটি মডেল বাজারে এনেছে তা বর্তমানে বাজারে থাকা স্যামসাংয়ের অন্যান্য ট্যাবের তুলনায় হবে উন্নততর। আগামী বছরের শুরুতেই এ ট্যাবলেট দুটি বাজারে আসবে। ট্যাবলেট দুটির দাম আইপ্যাডের কাছাকাছি হতে পারে।
এদিকে কোরিয়ার প্রযুক্তিবিষয়ক একাধিক ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, আগামী বছর গ্যালাক্সি এস৫ নামে একটি স্মার্টফোন বাজারে আনবে স্যামসাং। এ স্মার্টফোনটির দুটি সংস্করণ থাকবে। একটি হবে বর্তমানে গ্যালাক্সি সিরিজের সর্বশেষ স্মার্টফোন এস ৪-এর আপডেট এবং আরেকটি হবে ধাতব কাঠামোর এস৫। এ স্মার্টফোনে ২০ মেগাপিক্সেলের ক্যামেরা, উন্নত সেন্সর ও উন্নত ডিসপ্লে যুক্ত করবে স্যামসাং। নতুন স্মার্টফোনের সঙ্গে আট ইঞ্চি মাপের নতুন ট্যাবও ঘোষণা দিতে পারে প্রতিষ্ঠানটি। স্যামসাংয়ের ডিসপ্লে বিভাগের কর্মকর্তা কিনাম কিম এ তথ্য জানিয়েছিলেন। তবে কবে নাগাদ নতুন ট্যাব ও স্মার্টফোন বাজারে আসবে এবং এর দাম কত হবে সে বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো তথ্য প্রকাশ করেনি স্যামসাং।

অনলাইন রেডিও ” রেডিও কথা ” ৷ আমরা চেষ্টা করেছি আমাদের শ্রোতাদের ভাল কিছু উপহার দেয়ার জন্য ৷ আমরা আশা করছি আপনাদেরকে নিত্য নতুন এবং ভাল অনুষ্ঠান উপহার দিতে পারব ৷ রেডিও কথা শুনতে হলে আপনাকে লগিন করতে হবে রেডিও কথা ডট কম এ ৷ দয়া করে একটা লাইক দিন আমাদের ফেসবুক পেজে : www.facebook.com/radiokothabd

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

20 + fifteen =