ইন্টারনেটে আয় শুরু করবেন যেভাবে (পিটিসি সাইট Clickerjet)

0
489
ইন্টারনেটে আয় শুরু করবেন যেভাবে (পিটিসি সাইট Clickerjet)

Md Kamal Hossain

আমি সাধারনত অভিজ্ঞদের জন্য লিখিনা. কারন আমি নিজেই খুব বেশি অভিজ্ঞ না. বরাবরের মতই নতুনদের জন্য ভালো কিছু টিপস.
ইন্টারনেটে আয় শুরু করবেন যেভাবে (পিটিসি সাইট Clickerjet)

ফ্রিল্যান্সিং থেকে শুরু করে ইন্টারনেটে আয়ের বহু বিষয় উল্লেখ করা হলেও অনেকের কাছে প্রশ্ন, আমার কোন অভিজ্ঞতা নেই। আমি কিভাবে কাজ শুরু করব। এই মুহুর্তে আয় করতে পারেন এমন একটি পদ্ধতি এখানে উল্লেখ করা হচ্ছে।

সাথেসাথে আয়ের জন্য পিটিসি সবচেয়ে জনপ্রিয় পদ্ধতি। এজন্য আপনার কিছুই জানা প্রয়োজন নেই। তাদের ফরম পুরন করে সদস্য হবেন, তাদের সাইটে গিয়ে নির্দিষ্ট লিংকে ক্লিক করবেন এবং কয়েক সেকেন্ড অপেক্ষা করবেন। সাথেসাথেই আপনি দেখতে পাবেন আপনার নামে সেই ক্লিকের জন্য বরাদ্দ টাকা জমা হয়েছে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এধরনের একটি প্রতিস্ঠান Clickerjet . সাধারনত পিটিসি সাইটগুলির বিরুদ্ধে নানাধরনের অভিযোগ থাকে, এই সাইট সেতুলনায় সুনামের সাথে কাজ করছে দীর্ঘদিন ধরে। আর এখান থেকে টাকা পাওয়ার পদ্ধতিও সহজ। পেপল,Payza এসবের ওপর নির্ভর করে টাকা তুলতে পারেন।

তাদের সাইটে গিয়ে নাম লেখাতে হবে। তাদের সাইটের ঠিকানা।Clickerjet সেখানে সাইন-ইন বাটনে ক্লিক করে আপনার নাম-ঠিকানা, ইমেইল, ফোন নাম্বার ইত্যাদি দিন। ফরম পুরন করার কাজটি নিশ্চয়ই করতে পারবেন।

ফরম পুরন করে সাবমিট করলে আপনার ইমেইলে একটি মেসেজ পাঠানো হবে। সেখানে লিংকে ক্লিক করে আপনার ইমেইল নিষ্চিত করুন। সাথেসাথে আপনি তাদের সদস্য। আপনার লগিন নেম, পাশওয়ার্ড ব্যবহার করে আপনার একাউন্টে ঢুকুন।

কিভাবে ক্লিক করবেন: আপনি যখন খুশি যত খুশি ক্লিক করতে পারেন না। প্রত্যেকের জন্য ক্লিক বরাদ্দ করা হয়। ভিউ এড বাটণের ওপর ক্লিক করলেই দেখতে পাবেন,কতগুলি লিংক আছে, আপনি কতবার ক্লিক করার সুযোগ পাবেন। এই বাটনে ক্লিক করুন। লিংকগুলি ওপেন হবে।

প্রতিটি লিংকের জন্য ক্লিক করলে কত টাকা পাবেন সেটা দেখতে পাবেন। সাধারনত .০০১ ডলার থেকে .০২ ডলার পর্যন্ত। পছন্দমত কোন লিংকে ক্লিক করুন।

নতুন আরেকটি পেজ ওপেন হবে। সেখানে একটি ঘড়ি দেখতে পাবেন।ঘড়ির সময় শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করুন (বেশি টাকার বিজ্ঞাপনের জন্য বেশি সময়)।

এরপর আপনার একাউন্টে টাকা জমা হওয়ার মেসেজ পাবেন। টাকা জমা হওয়ার পর পেজটি ক্লোজ করুন এবং অন্য যতগুলি ক্লিক করার সুযোগ দেয়া হয়েছে সেগুলি ক্লিক করুন।

এভাবে আপনি ধনী হতে পারেন না, তবে অল্প সময় ব্যয় করে কিছু টাকা হাতে পেতে পারেন। অন্তত ছাত্র হিসেবে নিজের খরচের অর্থ আয় করা যায়।

সেইসাথে কাজ শুরুর অভিজ্ঞতা লাভ, সেটাই বা মন্দ কি। এভাবে শুরু করেই একসময় আরো বড় কাজের দিকে যেতে পারেন। তাদের সাইট থেকে আপনার লিংকটি ব্লগ, ফেসবুক, ইমেইল ইত্যাদির মাধ্যমে প্রচার করুন। যারা আপনার লিংক থেকে সদস্য হবেন তারা ক্লিক করলে তাদের আয়ের অংশও আপনি পাবেন। টাকা দিয়ে প্রিমিয়াম সদস্য হয়ে আয় আরো বাড়াতে পারেন। টাকা পাওয়ার জন্য Payza ব্যবহার করতে পারে।Payza  একাউন্ট করার নিয়ম এই সাইটেই রয়েছে।

Referral এর খেত্রেঃ Clickerjet এই সাইটে $২ জমা হলেই আপনি payza $ নিতে পারবেন আসলে PTC একটা দলীয় খেলার মত, একা একা এইখানে খুব বেশি কিছু করা যায় না। সফল হতে গেলে আপনার একটা দল(team) লাগবে। ২ ভাবে দল বানানো যায়। Direct referral এবং Rent referral। clickerjet এ জয়েন করার 1st দিন পর থেকে Direct referral নে্য়া যায় (অন্য সাইট এ জয়েন করার পর থেকেই যায়।) Direct referralঃ clickerjet একা একা কষ্ট করে কাজ করার পর আপনি Direct referral এর মাধ্যমে অন্যকে জয়েন করাতে পারবেন। Banners এ ক্লিক করলে রেফারেল লিংক পাওয়া যাবে। এই লিংকের মাধ্যমে যারা জয়েন করবে তাদের কে নিয়ে আপনার টীম হবে।

তারা ক্লিক করলে তাদের আয়ের একটা অংশ আপনি পাবেন। standard member রা পাবে প্রতি ক্লিক এ $০.০০৫। standard member ৩০ জন Direct referral নিতে পারবে (upgrade করলে বাড়বে। এখন আপনরা যদি ৩০ জন Direct referral থাকে এবং তারা যদি গড়ে প্রতিদিন ২টা ক্লিক করে তাহলে টোটাল ক্লিক ৬০ টা, আয় ৩০ সেন্ট প্রতিদিন + আপনার আয়। Rent referrals: রেন্ট রেফারেল হল PTC থেকে আয় করার সবচে গুরুত্বপুর্ন টেকনিক। জয়েন করার পর পরই রেফারেল রেন্ট নেয়া যায়। এই জন্য invest করা লাগে ন।

আপনার clickerjet account এর ডলার দিয়েই আপনি রেন্ট করতে পারেন(মিনিমাম $০.৬০ সেন্ট জমা হলেই আপনি ৩ জন রেফারেল নিয়ে কাজ করতে পারবেন

এভাবে নিয়মিত রেফারেল বাড়িয়ে যান তাহলে আপনার ইনকামও বেড়ে যাবে আপনার payza তে যদি $ থাকে তাহলে আপনি invest করতে পারবেন। ক্যাশআউট করার জন্য payza ভেরিফাইড না হলেও চলবে।

clickerjetএ রেন্ট করার রেট এই রকম:

$০.৬০ -> ৩ জন (৩০ দিন মে্য়াদ)

$১ -> ৫ জন (৩০দিন)

$২-> ১০ জন(৩০দিন)
$৫-> ২৫ জন
$২০->১০০ জন

৩০ দিনের মেয়াদ শেষ হয়ে গেলে রিনিউ করা যায়। এখন আপনি যদি ১০০ জন রেন্ট নিয়ে কাজ করেন আর তারা যদি গড়ে ২টা ক্লিক করে তাহলে $ প্রতিদিন আয় করা যাবে। standard member ৩০০ জন রেন্ট নিতে পারবে(upgrade করলে বাড়বে) যদি রেন্ট রেফারেল ক্লিক না করে (একটিভ না তাহলে recycle করা যাবে। recycle চার্জ $০.০৭ প্রতি জন) অতএব এভাবে নিয়মিত কাজ করুন

৬ থেকে ৭ মাসের মধ্যে আপনার ১৫০-২০০ জন রেন্টেড রেফারেল হয়ে যাবে তারপর শুধু ডলার আর ডলার Upgrade: ফ্রি রেজি: করলে standard member হয়। standard member থেকে Upgrade করলে golden member হবে। golden member হতে $৯০ লাগবে ১ বছর এর জন্য। Upgrade করলে Direct referral/ Rent referrals লিমিট বেড়ে যাবে। ২০০০ রেন্ট রেফারেল নেয়া যাবে এবং সব চেয়ে বড় কথা ক্লিক value বেড়ে $০.০১ হবে। আপনি যদি Upgrade করেন এবং ২০০০ রেন্ট রেফারেল নেন তাহলে ৪০০০

ক্লিক (গড়ে ২ ধরে এ $৪০ প্রতিদিন। অতএব এভাবে নিয়মিত কাজ করুন ৬ থেকে ৭ মাসের মধ্যে আপনার ১৫০-২০০ জন রেন্টেড রেফারেল হয়ে যাবে .

লিখেছেনঃ Mamun, তিনি আমাকে ইমেইল করেছেন পোস্ট টি বিবিন্ন জায়গায় পোস্ট করতে এবং   তার Payment Proof আমি উল্লেখ করলাম

1544295_515822501850159_574847999_n ইন্টারনেটে আয় শুরু করবেন যেভাবে (পিটিসি সাইট Clickerjet)

আর এই পোস্ট টি প্রথম এ এখানে দেখা যায় , সময় পেলে গুরে আসতে পারেন ।ফেসবুক পেজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন ,ফেসবুক পেজ এখানে 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 × four =