২০১৪ সালের ফেব্রুয়ারিতে আসছে Galaxy S5

1
279

নানান জল্পনা কল্পনা শেষে, এবার কোরিয়ান সংবাদ মাধ্যমকে স্যামসাং এর একজন নির্বাহী নিশ্চিত করেছে যে ২০১৪ সালের ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হতে যাওয়া Mobile World Congress এ আসছে স্যামসাং এর Galaxy S5!
Samsung_Galaxy_S5 ২০১৪ সালের ফেব্রুয়ারিতে আসছে Galaxy S5

স্যামসাং এর স্মার্টফোন Galaxy S4 এর প্রকৃত বাজার ধরে নেয়ার বিষয়ে অনেক বিশ্লেষকের বিভিন্ন মতামত আছে, অনেকেই মনে করছেন স্যামসাং তাদের Galaxy S4 বিক্রির লক্ষ্য মাত্রা অর্জন করতে পারেনি ফলে খুব শিগ্রই নতুন স্মার্ট ফোন মার্কেটে আনা ছাড়া বাজার ধরে রাখা তাদের জন্য অনেক কষ্টসাধ্য হবে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

স্যামসাং গ্যালাক্সি সিরিজের এর নতুন ধারাবাহিক স্মার্ট ফোন Galaxy S5 বাজারে আসার নানান গুঞ্জনের মাঝেই কোরিয়ান সংবাদ মাধ্যম inews24 জানিয়েছে তাঁরা স্যামসাং এর একজন নির্বাহী Dong-hoon Chang এর মাধ্যম স্যামসাং Galaxy S5 বাজারে আসার সম্ভাব্য তারিখের বিষয়ে নিশ্চিত হয়েছেন।

inews24 জানায় স্যামসাং Galaxy S5 গ্রাহকের জন্য উম্মুক্ত করা হবে এই বছরের ফেব্রুয়ারি মাসে বার্সেলোনায় অনুষ্ঠিত হতে যাওয়া Mobile World Congress এ। আইনিউজ২৪ এর দেয়া তথ্য বিষয়ে কারোর হেলা ফেলা করার সুযোগ নেই এই কারণে যে Dong-hoon Chang হচ্ছে স্যামসাং এর executive vice president একই সাথে তিনি স্যামসাং এর ডিজাইন বিভাগের প্রধান কর্তা! অতএব Dong-hoon Chang এর ভাষ্য তো আর গুজব হতে পারেনা! একে অনেকটা স্যামসাং এর অনানুষ্ঠানিক ঘোষণা হিসেবেই ধরে নেয়া যায়।

ঘটনা যাই হোক, স্যামসাং এখনো আনুষ্ঠানিক কোন বিবৃতি যেহেতু দেয়নি সুতরাং এই তথ্য নিশ্চিত এটা বলা যাবেনা, সুতরাং আগামী ফেব্রুয়ারির Mobile World Congress পর্যন্ত সাধারণ গ্রাহকদের অপেক্ষা করতেই হচ্ছে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

four × three =