ডাউনলোড করে নিন নাম জানা-অজানা ৫০ টি ইন্টারনেট ব্রাউজার কখন কাজে লাগে বলা তো যায় না।

1
448

কেমন আছেন সকলে। আশা করি অনেক ভাল। ভাল না থাকলেও ভাল করার উপায় নিয়ে আসলাম।

আমাদের অনেক সময় বিভিন্ন ইন্টারনেট ব্রাউজার প্রয়োজন হয়। তাই তেমনেই ৫০ টি নাম জানা অজানা ব্রাউজার  আপনাদেরই জন্য। আসুন দেখি সেই সব আপনাদের কাজে লাগে কি না।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আমি সব ব্রাউজার গুলো কপি ও শেয়ার.কম এ আপলোড করে দিয়েছি আশা করি কোন প্রকার সমস্যা হবে না।

১. মজিলা ফায়ারফক্সঃ

http://www.alltop10list.com/wp-content/uploads/2012/02/Mozilla-Firefox.jpg ডাউনলোড করে নিন নাম জানা-অজানা ৫০ টি ইন্টারনেট ব্রাউজার কখন কাজে লাগে বলা তো যায় না।

ইন্টারনেট জগতে সবচেয়ে বেশি ব্যাবহাররীত ব্রাউজার এটি।২০০৪ সালের ৯ নভেম্বর বাজারে আসে মজিলা ফায়ারফক্স। অন্যান্য ইন্টারনেট ব্রাউজার এর তুলনায় এতে রয়েছে অত্যন্ত ক্রিয়াশীল জাভাস্ক্রিপ্ট এনাবল সার্চিং ইঞ্জিন, অ্যান্টিস্পামিং সিকিউরিটি ও তার পাশা পাশী আর অনেক সুবিধা থাকায় ব্যাবহার কাড়িদের পছন্দের শীর্ষে।

ডাউনলোড লিংকঃ ডাউনলোড করুন

২. গুগল ক্রোমঃ

http://www.alltop10list.com/wp-content/uploads/2012/02/Google-Chrome.png ডাউনলোড করে নিন নাম জানা-অজানা ৫০ টি ইন্টারনেট ব্রাউজার কখন কাজে লাগে বলা তো যায় না।

অল্প সময় এ মার্কেট ও ব্যাবহার কাড়িদের মন কেরে নেয়া ইন্টারনেট ব্রাউজার  এটি। ১১ ডিসেম্বর ২০০৮ এ গুগল প্রথম তাদের ওয়েব ব্রাউজার Google Chrome বাজারে আনে।

ডাউনলোড লিংকঃ ডাউনলোড করুন

৩. ইন্টারনেট এক্সপ্লোরার

http://www.alltop10list.com/wp-content/uploads/2012/02/Internet-Explorer.jpg ডাউনলোড করে নিন নাম জানা-অজানা ৫০ টি ইন্টারনেট ব্রাউজার কখন কাজে লাগে বলা তো যায় না।

নব্বইয়ের দশকে এই ব্রাউজারটি বাজারে ছেড়েছিল উইন্ডোজ অপারেটিং সিস্টেমের নির্মাতা কোম্পানি মাইক্রোসফট। তবে বর্তমানে ভাল অবস্তায় নেই, অনেক সমস্যায় জর্জরিত বাজারে প্রথম সারিতে থাকলেও এরা তেমন সুবিধা করে নিতে পারে নি ।

ডাউনলোড লিংকঃ ডাউনলোড করুন

৪. অপেরা

http://www.alltop10list.com/wp-content/uploads/2012/02/Opera-Web-Navigator.jpg ডাউনলোড করে নিন নাম জানা-অজানা ৫০ টি ইন্টারনেট ব্রাউজার কখন কাজে লাগে বলা তো যায় না।

২০০৪ সালের ২৪ জানুয়ারি অপেরা মিনি বাজারে আসে। এটি প্রাথমিকভাবে জাভা মোবাইল ও স্মার্টফোনের জন্য বাজারে ছাড়া হলেও পরবর্তীতে ডেস্কটপ ব্রাউজার পূর্ণরূপে বাজারে ছাড়া হয়। মোবাইল ব্যাবহার কারীদের জন্য এক জনপ্রিয় ইন্টারনেট ব্রাউজার।

ডাউনলোড লিংকঃ ডাউনলোড করুন

৫. সাফারি ব্রাউজার

http://www.alltop10list.com/wp-content/uploads/2012/02/Safari-Browser.jpg ডাউনলোড করে নিন নাম জানা-অজানা ৫০ টি ইন্টারনেট ব্রাউজার কখন কাজে লাগে বলা তো যায় না।

বিশ্বের অন্যতম কোম্পানি অ্যাপল এই ব্রাউজারটি বাজারে এনেছিল।সব দিক দিয়ে এরা এখনো বেশি একটা মার্কেট

ডাউনলোড লিংকঃ ডাউনলোড করুন

এবার আসুন ডাউনলোড করে নেই আর ৪৫ এর বেশি ইন্টারনেট ব্রাউজার ।

এবার আসুন আর কিছু নাম না জানা ওয়েব ব্রাউজার নিয়ে নেই। আমরা নানান সময় নানান কাজ করে থাকি। সেই ক্ষেত্রে আমাদের নানান ব্রাউজার  প্রয়োজন হতে পারে। তাই আসুন দেখে নেই আর ৪৫ টি ব্রাউজার সম্পর্কে সঙ্গে ডাউনলোড লিঙ্ক।

দেখেন সব গুলো আপনার কজে লাগে কি না। বা যেটা যেটা কাজে লাগে সেটা ডাউনলোড করে নিন।

সব গুলো ডাউনলোড করুন এখান থেকেঃ

Copy file: ডাউনলোড করুন

share.com: ডাউনলোড করুন 

সব সময় সকল ইন্টারনেট ব্রাউজার গুলোর আপডেট পেতে ভিসিট করুন এখানে

তো ডাউনলোড করুন আরামে। আশা করি অনেকের কাজে লাগতে পারে না লাগলে আমি দুখিত।ভাল থাকবেন সকলে


আপনার সময় হলে আমার সফটওয়্যার এর সাইট SARKARZONE থেকে ঘুরে আসতে পারেন যেখানে রয়েছে আপনাদের জন্যই প্রয়োজনীয় কিছু  ফুল ভার্সন সফটওয়্যার, সাইট টি আপনাদের ভাল লাগতে পারে আশা রাখি। সাইট টি ভিসিট করুন

এখান থেকে ।

ভুলত্রুটি হলে ক্ষমা করবেন, অথবা কমেন্ট করে আমাকে জানাবেন। ভাল থাকুন সবাই।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

11 − six =