স্যামসাংয়ের বিশ্বের সবচেয়ে বড় ১১০ ইঞ্চি UHD TV

0
420

বিশ্বের সেরা টেকনোলোজি কোম্পানি স্যামসাং এবার ঘোষণা দিয়েছে তারা পৃথিবীর সবচেয়ে বড় ১১০ ইঞ্চি UHDTV বিক্রয়ের জন্য তৈরী করছে যা Consumer Electronics Show (CES) তে উপস্থাপন করবে।

Samsung-110-inch-Ultra-HDTV স্যামসাংয়ের বিশ্বের সবচেয়ে বড় ১১০ ইঞ্চি UHD TV

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

প্রযুক্তি জগতে স্যামসাং অত্যন্ত অগ্রগামী একটি প্রতিষ্ঠান তাঁরা স্মার্টফোন থেকে শুরু করে টিভি এবং অন্যান্য সকল পণ্য তৈরিতে পারদর্শিতা দেখাচ্ছে, এবার স্যামসাং তৈরি করেছে আধুনিক সুবিধা সম্বলিত পৃথিবীর সবচেয়ে বড় ডিসপ্লের ১১০ ইঞ্চির UHDTV!

স্যামসাং তাদের এক বিবৃতিতে জানিয়েছে তাঁরা Consumer Electronics Show (CES) তে প্রথম দিনেই তাদের তৈরি এই বিশাল আকারের টেলিভিশন দর্শকের সামনে উপস্থাপন করবেন। CES অনুষ্ঠিত হতে যাচ্ছে জানুয়ারির ৭ তাখিত থেকে টানা ১০ তারিখ পর্যন্ত।

Samsung-110-inch-Ultra স্যামসাংয়ের বিশ্বের সবচেয়ে বড় ১১০ ইঞ্চি UHD TV

এর আগে স্যামসাং ২০১৩ সালে তাদের ১১০ ইঞ্চির UHDTV বিষয়ে জানিয়েছিল এবং বলেছিল ২০১৩ সাল শেষ হওয়ার আগেই ১১০ ইঞ্চির UHDTV গ্রাহকদের জন্য বাজারে আসবে কিন্তু কিছু সমস্যার কারণে তা হয়নি, অবশেষে ১১০ ইঞ্চির UHDTV ২০১৪ সালের প্রথম সপ্তাহে ৭ জানুয়ারি গ্রাহকদের জন্য উম্মুক্ত হচ্ছে।

স্যামসাং তাদের নতুন বিশাল এই টিভিতে সংযুক্ত করেছে আধুনিক সব সুবিধা এতে থাকছে quad-core processor, বিশেষ ক্যামেরা, উচ্চ মাত্রার ডিসপ্লে contrast ratio, ২.২ স্টেরিও সাউন্ড সিস্টেম, এইচডি স্ক্রীন সহ আরও অনেক সুবিধা। তবে স্যামসাং এখনো এই টিভির মূল্য কত হবে তা জানায়নি

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

16 − 12 =