দোয়েলের নেটবুক মাত্র ৫ হাজার টাকায় পাওয়া যাচ্চে বাজারে

    0
    368

    বাংলাদেশের ল্যাপটপ নির্মাতা প্রতিষ্ঠান দোয়েল এবার সাশ্রয়ী মূল্যে নেটবুক বিক্রয় শুরু করেছে, দোয়েল ব্র্যান্ডের প্রাইমারি-২১০২ মডেলের নেটবুক পাওয়া যাচ্ছে মাত্র ৫ হাজার টাকায়!  দোয়েল ২০১৪ সালের শুরুতেই তাদের নেটবুক সহ সকল ল্যাপটপে মূল্য হ্রাস করেছে এবং ১ জানুয়ারি থেকেই তা বাজারে কম মূল্যে বিক্রয় হচ্ছে।

    722889_2_original দোয়েলের নেটবুক মাত্র ৫ হাজার টাকায় পাওয়া যাচ্চে বাজারে

    টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
    Unlimited Web Hosting
    Unlimited Web Hosting
    Unlimited Web Hosting
    Unlimited Web Hosting

    বাংলাদেরশের সরকার নিয়ন্ত্রিত এই ল্যাপটপ নেটবুক উৎপাদনকারী প্রতিষ্ঠান শুরু থেকেই বাংলাদেশি মধ্যবিত্ত শ্রেণীর মানুষের হাতের নাগালে কম্পিউটার ল্যাপটপ এনে দেয়ার জন্য সাশ্রয়ী মূল্যে এসব বিক্রয়ের উদ্যোগ নেয়।

    দোয়েলের প্রধান প্রধান ল্যাপটপ নেটবুক মডেলের মাঝে Advanced-1612, Standard-2603, Basic-0703P, ইত্যাদি রয়েছে। নতুন বছরে মোটামুটি দোয়েলের সব গুলো মডেলের ল্যাপটপ নেটবুকের মূল্য হ্রাস হয়েছে।

    প্রাইমারি-২১০২ মডেলের নেটবুক পাওয়া যাচ্ছে মাত্র ৫ হাজার টাকায়, যার আগের মূল্য ছিল ১০ হাজার ৫’শ টাকা। ৩২০ জিবি হার্ডডিস্ক ধারণ ক্ষমতার বেসিক ০৭০৩পি মডেল বিক্রি করা হচ্ছে মাত্র ১৩ হাজার ৩০০ টাকায় যার আগের মূল্য ছিল ১৫ হাজার ৫০০ টাকা। এছাড়াও দাম কমেছে ২০ হাজার ৩০০ টাকার স্ট্যান্ডার্ড ২৬০৩ মডেলের নোটবুকের যা এখন ১৪ হাজার টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়াও মোটামুটি সকল ল্যাপটপের মূল্য আগের চেয়ে অনেকটাই কমিয়ে আনা হয়েছে।

    আপনি দোয়েলের এসব নেটবুক অথবা ল্যাপটপ সারাদেশের দোয়েলের নির্দিষ্ট বিক্রয় কেন্দ্র কিংবা ডিলার থেকে কিনতে পারবেন, এছাড়া গুলিস্তানের বিটিসিএল ওয়ান পয়েন্ট সার্ভিস সেন্টার, গাজীপুরের টেলিফোন শিল্প সংস্থার (টেশিস) বিপণন সেন্টার এবং খুলনার বিসিএল ওয়ান পয়েন্ট থেকে দোয়েলের ল্যাপটপ পাবেন।

    Advertisement -
    Unlimited Web Hosting
    Unlimited Web Hosting
    Unlimited Web Hosting
    Unlimited Web Hosting

    একটি উত্তর ত্যাগ

    Please enter your comment!
    Please enter your name here

    17 − 2 =