Online এ file share করুন ১ টি সাইট থেকে ৮ টি সাইট এ !!!

0
229

আমদের সবাই কম বেশি online file share করে থাকি। যাতে আমাদের বন্ধু বান্ধবরা সহজে file গুলো দেখতে পারে অথবা ডাউনলোড করতে পারে ।  তাই আমরা কোন একটি file sharing ওয়েবসাইট এ রেখে দিয়ে file এর লিঙ্ক টি দিয়ে দি। যাদের নিজস্ব ওয়েবসাইট আছে তারা hosting load কমানর জন্য নিজের সাইট এ file না রেখে এসব ফাইল sharing সাইট গুলোতে রেখে দেয়। এরপর লিঙ্ক টা download link হিসেবে নিজের সাইট এ দিয়ে দেয়।

কিন্তু সমস্যা অন্য জায়গায়। এসব online file sharing সাইট গুলো প্রতিনিয়ত হ্যাক হয় । যার ফলে মাঝে মাঝে তাদের server গুলো অফ থাকে অথবা কাজ করে না । যদি আপনি ওয়েবসাইট এর মালিক হওন তাহলে আপনার visitor রা ভোগান্তি পোহাবে তাদের প্রয়োজনীয় file download করার সময়। যা আপনার ওয়েবসাইট এর সুনাম এর জন্য খুবয় ক্ষতিকর।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

এ সমস্যার কারণে অনেকে একাধিক file sharing সাইট এ তাদের ফাইল upload করে থাকে। যা খুবয় সময় সাপেক্ষ এবং megabite এর অপচয়। তায় আপনি যদি একটি online file sharing সাইট এ upload করেন এর তা যদি automatic আরও ৮ টি site এ share হয়ে যায় তাহলে কেমন লাগবে বেপারটা ???

আজ এমন একটি file sharing সাইট এর সাথে পরিচয় করিয়ে দিব যা একটি সাইট থেকে অন্য ৮ টি site এ file share হয়ে যাবে।

এর নাম হচ্ছে Multy upload . এ সাইট টি দিয়ে খুব সহজে অনেক গুলো সাইট এ আপনার file share করতে পারবেন । তায় একটি সাইট হ্যাক হয়ে গেলে কোন সমস্যা নায়, আপনার visitor রা অন্য যেকোনো একটি সাইট থেকে download করে নিতে পারবে। অর্থাৎ আপনি একবার শেয়ার করলে আরও ৮ টি সাইট এর লিঙ্ক পাবেন যেগুলো তে আপনাকে কস্ট করে share করতে হবে না । সো নো চিন্তা ডু ফুর্তি, share your files পেট ভর্তি ।

আমি এ সাইট এ file share করার উপায় গুলো নিয়ে একটি step by step tutorial বানিয়েছি। চায়লে আপনি এখান থেকে তা দেখে আসতে পারেন।

ভিডিও টিউটোরিয়াল দেখুন 

ধন্যবাদ

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nineteen − seven =