অনলাইনে অর্থ উপার্জন করার দুইটি সহজ মাধ্যম

3
1026

টিউনারপেজে এটি আমার প্রথম টিউন। তাই সবাইকে সালাম জানিয়ে আজ শুরু করলাম আজকে আমার প্রথম টিউন।
আজ আমি অনলাইনে কাজ করে অর্থ উপার্জন করার দুইটি সহজ মাধ্যম নিয়ে
আপনাদের সাথে আলোচনা করবো। যেখানে কাজ করে আপনি খুব অল্প সময়ের মধ্যে নিশ্চিন্তে অর্থ উপার্জন করতে পারবেন। তো চলুন শুরু করিঃ-

Microworkers.com: অনলাইনে কাজ করে অর্থ উপার্জন করার জন্য এটি একটি সহজ মাধ্যম।এর মাধ্যমে যে আপনারা আয় করতে পারবেন এটা একদম নিশ্চিত।তবে অর্থ উপার্জন করার জন্য আপনাদের কাজ করতে হবে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

Microworkers.com থেকে আপনি প্রতিদিন অনেক ছোট ছোট কাজ করে অর্থ উপার্জন করতে পারেন। Microworkers.com অনেক ছোট ছোট কাজ দেয়।যেমন:রিভিউ লেখা,সাইন আপ করা,ইউটিউব এ সাবক্রাইব করা,কমেন্ট করা,ব্লগ রোলে তাদের লিন্ক বসানো ইত্যাদি।আপনি প্রতিদিন কমপক্ষে ৬-৭ ঘণ্টা কাজ করুন। Microworkers.com সাধারণত রিভিউ লেখলেই বেশি টাকা দেয়।অনেক রিভিউ আছে যেটা লেখলে আপনারা পাবেন ২ ডলার বা আরো বেশি।সাইনাপ এ সাধারণত ০.১০ সেন্ট।প্রতিদিন ৬-৭ ঘণ্টা কাজ করুন।প্রথমে কাজ করতে আপনার একটু সমস্যা হতে পারে। কিন্তু তাই বলে থেমে থাকলে হবেনা, কয়েকদিন নিজে নিজে চেষ্টা করুন দেখবেন কাজ আপনার কাছে অনেক সহজ মনে হবে। কাজ করার প্রথম কয়েকদিন দেখবেন কোনো ব্যালেন্স নাই।কয়েকদিন চেষ্টা করুন দেখবেন আস্তে আস্তে টাকা আয় হতে থাকবে। Microworkers.com (Paypal,Moneybookers,Alertpay) তে টাকা দিয়ে থাকে।সর্বনিম্ন ১০.০০ ডলার হলেই আপনি টাকা উঠাতে পারবেন।

MinuteWorkers.com:অনেকটা Microworkers.com এর মতো। পেমেন্ট যে পাবেন তাতে কোন সন্দেহ নেই,একেবারে নিশ্চিত।

তাছারাও এখানে আছে কয়েন গেম যা খেলে আপনি ভাগ্যে ১০-১২ ডলার ও আয় করতে পারেন।আবার টাকা কমও করে ফেলতে পারেন।ঠিক নাই :-/ ।কয়েন গেম খেলতে হলে আপনার মিনিমাম বেলেন্স ০.০৫ থাকতে হবে। এরা ১০.০০ ডলার হলেই পে করে।তবে আপনি চাইলে আরলি পেমেন্ট চেতে পারেন।এতে ২.০০ ডলার হলেই পে-আউট করতে পারবেন তবে ১০% টাকা কম পাবেন।মনে রাখবেন এখানে আপনাকে প্রতিদিন কমপক্ষে ১০ টা কাজ করতে হবে।আপনি যদি মন দিয়ে ভালোভাবে কাজ করেন তাহলেই আপনি অর্থ উপার্জন করতে পারবেন।
আজকের মতো এখানেই শেষ করছি। ভাল লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।
আর সময় পেলে আমার সাইটে একবার ঘুরে আসুন। আমার সাইটে ভিজিট করার জন্য এইখানে ক্লিক করুন

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

3 মন্তব্য

  1. সত্যি কি ইনকাম করা যায় নাকি মিথ্যা বোকা বানানোর জন্য ভাই ?

  2. সবই বুঝলাম কিন্তু পেমেন্ট হাতে পাব কীভাবে? জানালে খুশী হব

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nine − four =