শুধুমাত্র আমার সকল প্রাণপ্রিয় পাঠকদের জন্য একটি উপহার + আলোচনা

0
237
আসলামুয়ালাইকুম,
আপনারা কেমন আছেন? আশা করি আলাহর অশেষ রহমতে ভালোই আছেন। আমিও ভালোই আছি। কারণ আপনাদের জন্য একটি উপহারস্বরূপ অফারের ব্যবস্থা করতে পেরেছি। কি উপলক্ষে শুনবেন? এইতো সামনেই আসছে ইংরেজি নতুন বছর। এ উপলক্ষে কত প্রতিষ্ঠানই তো কত রকম অফার দেয়। আমি ১৬ বছরের ক্ষুদে ব্লগার বলে আপনাদের জন্য কোন অফার দিতে পারব না? পারব কি না পারব সেটা বড় কথা নয়। নতুন বছর উপলক্ষে এই ক্ষুদে ব্লগার মারুফ আপনাদের জন্য একটি উপকারী অফার এর ব্যবস্থা করেছে। আমার পাঠকদের জন্য আমার সর্বোচ্চ সাধ্যের মধ্যে রেখে সাহায্য করতে আমি প্রস্তুত। আমাকে অনেকেই মেইল করে, ফেসবুকে মেসেজ দিয়ে, এমনকি ফোন করে ব্লগিং চালিয়ে যাওয়ার অনুপ্রেরণা জানায় এবং জানাচ্ছে। তাদেরকে অনেক অনেক অনেক ধন্যবাদ। তাই আপনাদের জন্য ২ টি খুবই ছোট অফার এর ব্যবস্থা করেছি। একটি এখন বলছি, আরেকটি আমার পরের পোস্টে চোখ রাখুন। আমার অফার শুনে কেউ হাসি ঠাট্টা করবেন নাতো ? করলে খুব কষ্ট পাবো। আমার কিছু পাঠক আমাকে অনুরোধ করেছে এই ধরনের সাহায্যের জন্য। তাই এটাকে অফার বানিয়ে ফেললাম। আবার অনেকে বলতে পারেন “এই নয়া পিচ্চি ব্লগারের আবার পাঠক আছে?” হুম, আছে। আপনার মত হয়ত অনেক পাঠক নেই। কিন্তু ব্লগিং শুরুর পর খুব কম সময়ে বেশ কিছু পাঠক পেয়েছি আমার পাশে। তাঁরা আমাকে অনেক অনুপ্রেরণা দিচ্ছে। তাদের কাছে আমি কৃতজ্ঞ থেকে যাব সারাজীবন। এছাড়া আমার বন্ধুরা অন্তত আমার চরম ভক্ত। আমার একটি অভ্যাস আছে, আমি এরকম একটা বিষয়ে লিখতে বসলে গল্প বলা শুরু করি। মাফ চেয়ে নিচ্ছি এজন্য। আর কথা বাড়াবো না, গল্পও বলব না। আমার সম্পর্কে অদ্ভুত জীবনী পড়তে এখানে ক্লিক করুন।
ও, হ্যাঁ। অফারের কথা বলছিলাম। এখন বলব। আমাকে ৩ জনের মত পাঠক বলেছেন যে, ভাই আপনার ব্লগে আমার ব্লগের লিঙ্কটা দিলে উপকৃত হতাম। আমিতো এক পায়ে খাঁড়া। কিন্তু শুধু ফ্রি ফ্রি শুনতে ভালো লাগেনা। মনে রাখবেন, “ফ্রি জিনিসটা অনেক সময় খুবই খারাপ। বড় বড় প্রতিষ্ঠানে মার্কেটিং অফিসার রাখে কেন, জানেন তো? না জানলে বলছি। তাঁরা অফার অফার অফার, ফ্রি ফ্রি ফ্রি শব্দ গুলা উদ্ভাবন করাই তাদের কাজ। তাঁরা এগুলা ঠিকই বের করে। কিন্তু ওই ফ্রি বলে যে শব্দটা ব্যবহার করে ওইটা পুরাটাই ভুয়া। তাঁরা এমন এক পদ্ধতি বের করে যাতে তাদের কোম্পানির স্বার্থে বিন্দুমাত্র হানা না লাগে। এজন্যই তাদের নাম মার্কেটিং অফিসার”। ধুর, আবার গল্পে চলে যাচ্ছি। আমার এই রোগের ঔষধ পাওয়া গেলে জানাবেন। হাহাহাহা… আমিও তাই ফ্রি ব্যবস্থার অফার না বের করে ওই পাঠকের কথায় তাকে প্রস্তাব দিলাম যে, আপনিও আপনার ব্লগে আমার লিঙ্কটা দিয়ে দেন, আমিও আপনারটা দিয়ে দিব। উনি রাজি হলেন। কারণ উনিও আমার মতই নতুন ব্লগার।
শুধুমাত্র আমার সকল প্রাণপ্রিয় পাঠকদের জন্য একটি উপহার + আলোচনা
আপনারা যারা এমন আমার মত নতুন ব্লগার তাদের জন্য অফারটা। এক্সপার্ট ভাইয়েরা প্লিজ হাসি ঠাট্টা করিয়েননা। আম্ার ব্লগে একটি স্পেস খালি করে সেই নির্দিষ্ট স্পেসে লিঙ্ক এক্সেঞ্জ অর্থাৎ অদল বদল খেলা খেলব। এতে আপনিও ব্যাকলিঙ্ক পাবেন, আমিও। কারও স্বার্থে এতে হানা লাগবেনা। আপনারা যারা লিঙ্ক এক্সেঞ্জ করতে চান। তাঁরা আমার ব্লগ দেখে পছন্দ হলে আমাকে মেইল করুন। মেইল ঠিকানা marufrangpur@gmail.com আপনার ব্লগের ঠিকানা, টাইটেল সহ। আর আপনার ব্লগের যেকোন স্থানে বসিয়ে দিন আমার ব্লগ টাইটেল এবং লিঙ্ক। আমার ব্লগের টাইটেল : Blogger Maruf এবং এতে লিঙ্ক ধরিয়ে দিন : www.bloggermaruf.blogspot.com এই ঠিকানার। আমি আপনার মেইল পাওয়ার সঙ্গে সঙ্গে আপনার ব্লগের লিঙ্ক আমার ব্লগে লাগিয়ে দিবো। ধন্যবাদ — ব্লগার মারুফ
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nine + 12 =