টুজির দামে থ্রিজি

0
231

দেরি করে হলেও অবশেষে  বৃহস্পতিবার থ্রিজি প্যাকেজের আনুষ্ঠানিক ঘোষণা দিল এয়ারটেল। অন্যান্য অপারেটরের থ্রিজি ট্যারিফ যাচাই করে স্বল্পমূল্যে থ্রিজি সেবা দেয়ার অভিনব পরিকল্পনা করেছে অপারেটরটি। তাদের ঘোষণা অনুযায়ী টুজির দামে থ্রিজি, সর্বনিম্ন ১৫ টাকায় ১৫ মেগাবাইট ইন্টারনেট, ১ টাকায় ভিডিও কল এবং ১ জিবি ডাটার সাথে ১ জিবি ডাটা ১২ মাস ফ্রি দেয়ারও ঘোষণা দিয়েছে এয়ারটেল।

টুজির দামে থ্রিজি

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আজ বৃহস্পতিবার এয়ারটেলের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ক্রিস টবিট থ্রিজি সেবার পণ্য পরিচিতি তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এয়ারটেল গ্রাহকরা সর্বনিম্ন এক জিবি ডাটা প্যাক ক্রয় করে ১০০ শতাংশ বোনাস উপভোগ করতে পারবেন। নভেম্বর মাসে এই প্যাক গ্রহণকারী গ্রাহকেরা প্রতি এক জিবি প্যাক ক্রয় করে ১২ মাস ব্যাপী সর্ব মোট ১২ জিবি বোনাস উপভোগ করতে পারবেন।

আরও জানানো হয়, এয়ারটেলের থ্রিজি প্যাকের আওতায় সর্বনিম্ন ১৫ টাকায় ১৫ মেগাবাইট ইন্টারনেট উপভোগ করা যাবে। এয়ারটেল নেটওয়ার্কের মধ্যে মাত্র প্রতি মিনিট এক টাকায় থ্রিজি ব্যবহার করে ভিডিও কল করা যাবে।

থ্রিজি হ্যান্ড সেটের ব্যাপারে বলা হয়, এয়ারটেল শিগগিরই স্যামসং ও সিম্পনি সেটের সঙ্গে থ্রিজি ইন্টারনেটের প্যাকেজ বাজারজাত করবে।

সংবাদ সম্মেলনে এয়ারটেলের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এয়ারটেলের সিইও ক্রিস টবিট বলেন, ঢাকা ও চট্টগ্রামের গ্রাহকদের জন্য এয়ারটেল উচ্চগত সম্পন্ন বিশ্বামানের থ্রিজি সেবা প্রদান করবে। উচ্চগতি, অভিনব কন্টেন্ট এবং সাশ্রয়ী মূল্য নিয়ে আমরা আশাবাদী।

তিনি বলেন, সারা দেশ বর্তমানে উচ্চগতি সম্পন্ন মোবাইল সেবার দিকে এগিয়ে যাচ্ছে। এর মাধ্যমে আমার বিশ্বাস এর মাধ্যমে এয়ারটেল তথ্য সেবা, বিনোদন, শিক্ষা ও বাণিজ্য ক্ষেত্রে গ্রাহকদের মাঝে একটি বিশেষ অবস্থান অর্জন করতে পারবে। আমাদের সকল প্যাকেজ গ্রাহকদের জন্য সাশ্রয়ী। আমরা এখন উচ্চগতির মোবাইল ইন্টারনেট, এইচডি ভিডিও স্ট্রিমিং, ফাইল শেয়ারিং এবং ডাউনলোড উপভোগ করতে পারবেন।

তিনি আরও জানান, এয়ারটেলের সকল প্যাকেজের সর্বনিম্নগতি এক এমবিপিএস (মেগাবাইট পার সেকেন্ড)। এই গতিতে এয়ারটেল গ্রাহকেরা পে অ্যাজ ইউ গো (যতটুকু ইন্টারনেট ব্যবহার ততটুকু বিল) ডাটা ব্যবহার করতে পারবেন টুজির মূল্যে।

একমাত্র এয়ারটেলই টুজির মূল্যে থ্রিজি সেবা দিচ্ছে। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা পে অ্যাজ ইউ গো প্যাকেজ থেকে বিভিন্ন প্যাকের অফারকে সর্বাধিক গুরুত্ব দিচ্ছি।

ভালো থাকুন সবাই।
সময় থাকলে একবার ঘুরে আসতে পারেন: ম্যাগজিন আওয়ার

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

20 + 13 =