ব্লক সাইট ব্রাউজ করুন এবং ফ্রী ইন্টারনেট ব্যবহার করুন

5
845
  • PDPROXY কি?

পিডিপ্রক্সি হল টানেলইং সফটওয়্যার যা আপনার ইন্টারনেট কানেকশনকে সিকিউর করে। আপনি এর মাধ্যমে যেকোনো ব্লক সাইট সুন্দরভাবে ব্রাউস করতে পারবেন। এছাড়া আপনার আইডি/আইপি এড্রেস গোপন করে নেটে সার্ফইং করতে পারবেন।

  • আপনার ওয়েব সিকিরিউটির জন্য PDPROXY ব্যবহার করতে পারেন।

exfjngo ব্লক সাইট ব্রাউজ করুন এবং ফ্রী ইন্টারনেট ব্যবহার করুন

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
  • সাধারনত দুই ধরনের অ্যাকাউন্ট আছে। ১-ডেমো ২-প্রিমিয়াম অ্যাকাউন্ট।
    ডেমো অ্যাকাউন্ট দিয়ে আপনি প্রতিদিন ১০০ মেগাবাইট নেট ব্যবহার করতে পারবেন। আর যদি সম্ভব হয় কিছু টাকার বিনিময়ে প্রিমিয়াম অ্যাকাউন্ট করা উচিত। কারন তাহলে আপনি আনলিমিটেড অ্যাক্সেস পাবেন। সাথে ডেমো দিয়ে শুধু মাত্র দুইটি সারভারে কানেক্ট করা যায় কিন্তু প্রিমিয়াম দিয়ে সকল সারভারে কানেক্ট করতে পারবেন। ডেমো দিয়ে কোন টরেন্ট ফাইল ডাউনলোড করা যায় না। প্রিমিয়ামে ভিন্ন টরেন্টের জন্য সারভার আছে। এর মাধ্যমে টরেন্ট ফাইল ডাউনলোড করতে পারবেন। তাই PD-Proxy VPN Service এর পরিপূর্ণ সাধ পেতে হলে প্রিমিয়াম ব্যবহার করা যায়। তবে ডেমো দিয়ে খুব ভাল ভাবেই চলে যায়।
  • PDPROXY এর Android ভার্সন হল Droid VPN. এর মাধ্যমে মোবাইল থেকেই VPN ব্যবহার করতে পারবেন।

এখান থেকে ডাউনলোড করুন।

PDPROXY মানেই SECURE and SAFE browsing

এখনও আমাদের দেশে ইউটিউব বন্ধ। প্রায় ৬ মাস ধরে বন্ধ আছে। তাই বলে কি আপনি ইউটিউব ব্রাউজ করবেন না! PDPROXY এর মাধ্যমে ফেসবুক,ইউটিউব সহ যেকোনো সাইট ব্রাউস করা যায়। শুধু পিডিপ্রক্সির কানেক্ট বাটনটিতে ক্লিক করতে হবে।

অন্যান্য VPN থেকে এটাতে স্পীড অনেক বেশি। অপারেটর গুলোর দেয়া ফুল স্পীড পাবেন। PDPROXY তে পোর্ট অনেক বেশি। এখানে UDP,TCP পোর্ট আছে।

  • ফ্রী ইন্টারনেট ব্যবহার করার জন্য PDPROXY এর কোন তুলনা নেই। ফ্রী ইন্টারনেট ব্যাবহারের জন্য প্রথমে এই সাইটে PD-Proxy VPN Service যেয়ে উপরের sign up বাটনে ক্লিক করে রেজিস্ট্রেশান করেন। একটি rar ফাইল download হবে তার ভিতরে pd-launcher.exe নামে ফাইলটি ইন্সটল করুন এবং পরবর্তীতে pd-proxy.exe নামে ফাইলটা ব্যবহার করে নেট ব্যবহার করুন।কিন্তু মনে রাকবেন একটা ফ্রী অ্যাকাউন্টে ১০০ মেগার বেশি ব্যবহার করা যায় না তাই কয়েকটি অ্যাকাউন্ট রেজিস্ট্রেশান করুন এবং আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করুন একদম ফ্রী! আর যদি কেউ premium
    অ্যাকাউন্ট করতে চান তাহলে এই লিঙ্কে PD-Proxy premium user যেতে পারেন। ফ্রী অ্যাকাউন্টে torrent ডাউনলোড করতে পারবেন না কিন্তু premium user হলে আপনার সুবিধা হল- TORRENT ডাউনলোড করতে পারবেন এবং আপনার ১০০ মেগার লিমিট থাকবে না। premium ইউজার android এও vpn use করতে পারবেন।
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

5 মন্তব্য

মন্তব্য দিন আপনার