ফেসবুক পেজের সমস্যা সমাধানের সহযগিতা চাই। একটু হেল্প করবেন প্লিজ!

2
845

সকলকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে শুরু করছি ফেসবুক পেজ নিয়ে একটা সমস্যা সমাধানের সহযগিতার জন্য। আমি ফেসবুকে একটা পেজ পরিচালনা করি।এবং সেই পেজটা আমাদের পরিচালিত একটা ওয়েবসাইটের পেজ হিসেবে চালাই। কিন্তু গত তিনদিন হলো আমি পেজে আমার সাইটের কোন লিংক পোস্ট করতে গেলে ফেসবুক ক্যাপচ কি চাচ্ছে। এমতাবস্থায় আমি ক্যাপচ দিয়েও কয়েকটা পোস্ট করেছি। এর কয়েক ঘন্টা পরেই আমার পেজেরে কয়েকজন ফ্যানের ম্যাসেজ আসে যে পেজে পোস্ট করা কোন লিংক কাজ করছেনা। ফেসবুক এটাকে স্পাম হিসেবে ধরছে। আমি দ্রুত চেক করে দেখলাম ঘটনা সত্য। লিংক এ ক্লিক করলে নিউ ট্যাব ওপেন হচ্ছে ঠিকই তবে সেটা সাইটে যাচ্ছেনা নিচের স্কিন শর্ট এর মতো পেজ আসছে।

problem ফেসবুক পেজের সমস্যা সমাধানের সহযগিতা চাই। একটু হেল্প করবেন প্লিজ! এর পর নট স্পাম এ ক্লিক করলে তারপর পেজ ওপেন হচ্ছে। শুধু তাই নয় আমি ফেসবুকে আমার প্রফাইল বা অন্য কোন প্রফাইল থেকে পোস্ট করলেও একই সমস্যা দেখাচ্ছে। তবে আমি কখনোই কোন স্পাম পোস্ট করিনি। আমি এব্যাপারে ফেসবুকে কয়েকবার ফিডব্যাক দিয়েছি। কিন্তু কোন লাভ হচ্ছেনা। তবে একটা কথা বলে রাখি সাইট পরিক্ষামূলক সংস্করনের কারনে এখনো ফেসবুক ফ্যান পেজ সাইটে এড করিনি। তারপরও আমার স্বল্পজ্ঞানে যতদুর জানি সাইটে ফ্যান পেজ এ্যড না করার কারনে এমন সমস্যা হওয়ার কথা না। কারন আমি ফেসবুক পেজে আমাদের সাইট এর ওয়েব এড্রেস যোগ করেছি। আর এর জন্য আমি বাধ্য হয়ে পেজ আনপাবলিশ করে রেখেছি। এখন এই সমস্যা থেকে উত্তরনের জন্য টিউনার পেজের ও টিওনার ভাইদের সহযগিতা আশা করছি।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

  1. ফেসবুক এর নিজস্ব নিরাপত্তা সিস্টেম এটি।
    তবে আপনি ইচ্ছা করলে আপনার লিংককে নিচের সাইটে গিয়ে কনভার্ট করে ফেসবুকে পোস্ট করুন আশা করি সমস্যা হবে না এতে আপনার লিংক ছোটও হবে আবার স্প্যাম হিসাবেও ধরবে না।
    http://tinyurl.com/

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

9 − seven =