টিউনারদেরকে উদ্দেশ্য করে বলছি…

13
343

টিউনার পেজ হচ্ছে একটি প্লাটফর্ম যেখানে অভিজ্ঞ টিউনাররা টিউন দিয়ে থাকেন। আপনাদের কাছে অনুরধ আপনারা টিউন দেওয়ার পর একটু চেক করবেন যে আপনার দেওয়া টিউন নিয়ে কেও সমস্যায় পরেছে কিনা। যদি কেও পরে থাকে তাহলে তার সমাধান দ্রুত দেওয়ার চেষ্টা করবেন। সব টিউনারের কাছে অনুরধ। টিউন দেওয়ার পর যদি আপনাদের খবর না থাকে তাহলে বিপদে পরে যাই আমারা যারা পাঠক। তাই সকল টিউনারকে তার টিউন সম্পর্কে সচেতন হওয়ার আবেদন জানানো হচ্ছে আমাদের পাঠক সমাজের পক্ষ থেকে।

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

কোন  TJ কে কষ্ট দেওয়ার জন্য এই টিউন টি করা হয় নাই। আমাদের সমস্যার কথাগুলো আপনাদের কাসে পৌঁছে দেওয়ার জন্য আমার এই টিউন। তারপরেও যদি কেও কষ্ট পেয়ে থাকেন তাহলে দুই হাত জোড় করে ক্ষমা ভিক্ষা চাইছি।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

13 মন্তব্য

  1. আলসে দুপুর ভাই আপনি দারুন বলছেন। ধন্যবাদ।

  2. দুই হাত জোড় করে ক্ষমা ভিক্ষা চাওয়ার কিছু নেই। একটি পাবলিক ব্লগ যখন তৈরী হয় তখন তার মূল হর্তাকর্তা হয় পাঠকেরাই। কারন একজন পাঠকই পারে ওয়েব সাইটটাকে মূলায়ন করতে। আর পাঠকদের কাছে জনপ্রিয়তা পাওয়ার পরই লেখকদের সমাবেশ ঘটে, যদিও কিছু লেখক প্রথম থেকেই সর্বদা তাদের মেথা ও লেখা দিয়ে সাইটি জনপ্রিয় করার চেষ্টা করে যায়।
    আপনার কথার সাথে আমি পুরোপুরি একমত। টিউনারপেজ একটি টেকি ব্লগ। এখানে কোন টেকি পোষ্ট দেয়ার সাথে সাথেই লেখকের দায়িত্ব শেষ হয়ে যায় না। তার উচিত, তার লেখাটি সবাই বুঝতে পারল কিনা, তা নিয়ে কারও মনে আরও কিছু জানতে চাওয়ার ইচ্ছা আছে কিনা সেইসব খেয়াল রাখা।

    আর পাঠকদেরও ও কিছু দায়িত্ব থাকে, যেমন একটি পোষ্ট পড়েই গায়েব না হয়ে… ঐ পোষ্টটিতে মন্তব্য দেয়া, যা লেখককে লিখতে উৎসাহিত করা।

    আমি নিজের অভিজ্ঞতা থেকে বলছি, আমি দেখেছি একটি পোষ্ট দেয়ার পর সেটার ৫০০-৮০০ ভিউ হয়ে যায়, কিন্তু বড়জোর ৪-৫ টি কমেন্টস পাওয়া যায়…. এটা সবচেয়ে বড় নেগেটিভ দিক।

    আশা করি টিউনার পেজের পাঠকরা যদি আমার এই কমেন্টসটি পড়েন তবে হয়তো লেখকদের কষ্ট কিছুটা হলেও বুঝতে পারবেন এবং পরবর্তীতে তাদের উৎসাহ দিবেন।

    ধন্যবাদ।

    • আপনাদেরকে অনেক অনেক ধন্যবাদ। কারন আপনারা পাঠকের সমস্যা টা বুঝতে পেরেছেন। আমরা যদি সবাই এই সমস্যা গুলোর সমাধান করতে পারি তাহলেই টিউনার পেজ কে আমরা এক্তা শক্ত অবস্থানে নিয়ে যেতে পারব।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 × five =