গেমস জোন :: লন্ডন রেসার ২ (৯০ মেগাবাইট)

0
490
এটি 283 পর্বের গেমস জোন সিরিজ টিউনের 208 তম পর্ব

ফেসবুকে টিকফা চুক্তি নিয়ে সমালোচনার ঝড় বইছে। গতকাল নাকি চুক্তি সইও হয়ে গিয়েছে। কই বড় কোনো চ্যানেলে তো খবর দেখলাম না? আসলে যেখানে সরকারী প্রতিষ্ঠানেও পাইরেটেড সফটওয়্যার ব্যবহার করা হয় সেখানে এইসব চুক্তি করে কি লাভ। আমরা স্টুডেন্ট মানুষ, বর্তমান যুগের ৬/৭ ডিভিডি ওয়ালা গেমস কিনতেই অনেক টাকা খরচ হয়ে যায় যেখানে, ৪/৫ হাজার টাকা দিয়ে অরিজিনাল ডিক্স এর ব্যবস্থা আমেরিকা কিভাবে বসাতে পারে???!!! যেখানে মোস্তাফা স্যারের বিজয় সফটওয়্যারটিও পাইরেসিতে আক্রান্ত! আরেকটি কথা হলো, পাশের বিশাল দেশ ভারতে তো এই জাতীয় কোনো চুক্তি হয় নি, ভারতে ৯৫% পিসি পাইরেটেড সফটওয়্যারে চলে। তাহলে ভারতের মতো এতো বিশাল দেশ রেখে আমেরিকা কিভাবে বাংলাদেশে ব্যবস্যা করবে বলে চিন্তা করে??? হাস্যকর!

গেমস জোন  :: লন্ডন রেসার ২ (৯০ মেগাবাইট)

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আজকাল মোবাইলেও এর চেয়ে ভালো গ্রাফিক্সওয়ালা গেম পাওয়া যায়! সাইজে ছোট দেখে শেয়ার করলাম আর কি। গেমটি প্রথম খেলেছিলাম ২০০৭ সালে নিটায় (জাতীয় যুব প্রশিক্ষণ উন্নয়ন কেন্দ্র)। যা মোহাম্মাদপুর জাপান গার্ডেন সিটির সামনে অবস্থিত । পেন্টিয়াম ৩ পিসিতে কম্পিউটার শিখতে যেতাম। তবে গেমস খেলতাম বেশি! হাহাহা! তখন তো আর গেমওয়ালা ছিলাম মামুলি এক গেম পাগলা ছিলাম। তবে গেমটি খেলতে বসলে এখনো সেই হারিয়ে যাওয়া দিনের কথা মনে পড়ে! প্রিয় স্যার, প্রিয় মুখগুলো আজ আর নেই! নিজেও বড় হয়ে গিয়েছি।

লন্ডন রেসার ২। নামেই বুঝা যাচ্ছে যে গেমটির পটভূমি লন্ডনের বিভিন্ন স্থানের উপর। গেমটি নির্মাণ করেছে ড্যাভিল্যাক্স। গেমটি মজার তবে পুরাই বাচ্চাদের গেম। গেমটি আকেইড স্টাইল রেসিং গেম, যেখানে তুমি অনভিঙ্গ (Rookie) হিসেবে একটি বৈআইনি স্ট্রিট রেসে ঢুকবে। লন্ডন এবং অক্সফোর্ডের বিভিন্ন স্পটে তুমি রেস খেলতে খেলতে তোমার রেপুটেশন বৃদ্ধি করবে এবং যখন তোমার পারফরমেন্স উন্নত হবে তখন তুমি “লাক্সারি স্পোটর্স কার” লিগে অংশগ্রহন করতে পারবে। সেখানে ভালো পারফরমেন্স দেখিয়ে তুমি অংশগ্রহণ করতে পারো সিরিজের মূল লিগে, “জিটি রেসার লিগ”। প্রতিটি লিগে তোমার গোল হলো প্রতিটি রেসে ১ম স্থান অর্জন করা। গেমটি তোমাকে কয়েকটি চরিত্রের মাঝে একটিকে বেছে নিতে হবে, প্রতিটি চরিত্রের আলাদা আলাদা করে ফিক্সড করা গাড়ি রয়েছে। রেস জিতে টাকা কামিয়ে গাড়ির আপগ্রেড খরিদ করে গাড়িতে আরো উন্নত করতে পারবে। গেমটিতে পুলিশও রয়েছে, যেহেতু বৈআইনী রেস তো তাই!

গেমটি রয়েছে বিলুপ্ত হয়ে যাওয়া “স্পিলিট স্ক্রিণ” মাল্টিপ্লেয়ার মোড। যা বর্তমান যুগের গেমস সমূহে নেই।

গেমটির সবচেয়ে খারাপ দিক হলো এর কনট্রোল। গাড়ির হ্যান্ডেল খুবই বাজে! গ্রাফিক্স তো মাশআল্লাহ!

গেমস জোন  :: লন্ডন রেসার ২ (৯০ মেগাবাইট)

গেমস জোন  :: লন্ডন রেসার ২ (৯০ মেগাবাইট)

গেমস জোন  :: লন্ডন রেসার ২ (৯০ মেগাবাইট)

গেমস জোন  :: লন্ডন রেসার ২ (৯০ মেগাবাইট)

গেমস জোন  :: লন্ডন রেসার ২ (৯০ মেগাবাইট)

 ডাউনলোড:

http://www.mediafire.com/download/c4prdoloovupacc/London+Racer+2.rar

Password: shahzad ahmed.

জ্ঞাতব্য:

> গেমস জোন শুধুমাত্র বিনোদনের জন্য তৈরি করা হয়েছে। এর উপাদান সমূহের দ্বারা কেউ মনে কষ্ট কিংবা আঘাত পেলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার আহ্বান জানাচ্ছি।

> গেমস জোনে ব্যবহৃত বাংলা কভার, ওয়ালপেপারসমূহ সর্ম্পূণ ভাবে লেখকের নিজস্ব সৃস্টি। এর সাথে আসল গেমটির কোনো সর্ম্পক নেই

> গেমস জোন এর সাথে উক্ত গেমসগুলোর কোনো সরাসরি সম্পৃত্ত নেই এবং থাকবে না।

> গেমস জোন এর গেমসগুলোর রিলিজ তারিখ, নির্মাতা, প্রকাশক, মুক্তির তারিখ, সিস্টেম রিকোয়ারমেন্টস এবং চিটকোড  তথ্য গুলো বিভিন্ন ওয়েবসাইট হতে সংগৃহকৃত। লেখক এখানে শুধুমাত্র বাংলায় লিখেছেন।

> ডাউনলোড লিংক এবং এর ফাইলসমূহ সর্ম্পূণ ভাবে অন্য সাইট হতে কপিকৃত। লেখকের সাথে ডাউনলোড লিংক এর কোনো সম্পৃত্ততা নেই।

> সর্বপরি গেমস জোন লেখক গেমওয়ালার ব্যক্তিগত কর্ম মাত্র। এর সাথে এই ব্লগের কোনো সর্ম্পক নেই এবং গেমস জোনের সকল তথ্য (ডাউনলোড লিংক ব্যাতিত) এর জন্য শুধুমাত্র লেখক গেমওয়ালা দায়ী থাকবে।

> গেমস জোন একটি সর্ম্পূণ ফ্রি গেমস রিভিউ এবং প্রিভিউ টিউন। তাই এর যেকোনো উপদান স্বাধীনভাবে “ব্যক্তিগত” উদ্দেশ্যে যে কেউ ব্যবহার করতে পারবে। তবে গেমস জোন কে “করপোরেট” ভাবে কখনোই ব্যবহার করা যাবে না।

> বর্তমানে গেমস জোন  লেখক এর দ্বারা নিচের ব্লগ সমূহে টিউন করা হচ্ছে:

www.tunerpage.com

www.techtunes.com.bd

> গেমস জোন সংক্রান্ত যেকোনো সমস্যা, পরামর্শ, অভিযোগ এবং অন্যান্য যে কোনো বিষয়ের জন্য গেমস জোন এর ফেসুবক পেইজ www.facebook.com/games.zone.bd তে যোগাযোগ করুন অথবা সরাসরি লেখক গেমওয়ালার সাথে যোগাযোগ করতে পারেন fb.com/talented.fahad

 গেমস জোন  :: লন্ডন রেসার ২ (৯০ মেগাবাইট)

Series Navigation << গেমস জোন :: কল অফ ডিউটি: গোষ্ট (২০১৩)গেমস জোন :: Street Racing Syndicate (18+) >>
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মন্তব্য দিন আপনার