জনপ্রিয় ৬ গেমস

0
392

অ্যাংরি বার্ডস
অ্যান্ড্রয়েড ফোন বা আইফোনের গেম হিসেবে অ্যাংরি বার্ডস ব্যাপক জনিপ্রয়। রোভিও এন্টারটেইনমেন্ট কোম্পানি তৈরি করেছে এটি। গেমটির মূল বিষয় হলো শূকর মেরে ফেলা ও একই সময়ে তাদের বাড়িঘরের কাঠামো ধ্বংস করা। কারণ, সেগুলো পাখিদের ডিম নষ্ট করে ফেলে। শূকরগুলোর বংশ নির্মূল করার জন্য ও তাদের বাড়িঘর ধ্বংস করার জন্য পাখিরা নিজেরাই বিরাট বিরাট একেকটা গুলতি হয়ে যায়। একেক পাখির একেক ক্ষমতা রয়েছে। প্রতিটি লেভেল শেষ করার জন্য কিছু নির্দিষ্টসংখ্যক পাখি ব্যবহার করতে হবে। সময় কাটানোর জন্য গেমটি খুবই উপযোগী। গেমটির বিভিন্ন সংস্করণ রয়েছে।
টেম্পল রান
টেম্পল রান গেমের মূল চরিত্র একটি মায়ান মন্দির থেকে সোনার মূর্তি চুরি করে। মূর্তিটি ফেরত পাওয়ার জন্য শয়তান দৈত্য তার পেছনে ছুটতে থাকে। বিভিন্ন ধরনের বাধা পেরিয়ে আপনাকে ছুটতে হবে। ছোটার মাঝখানে আপনাকে সোনার কয়েন ও অন্যান্য শক্তি সংগ্রহ করে গেমটি খেলতে হবে। এভাবে আপনাকে পয়েন্ট সংগ্রহ করতে হবে। টেম্পল রান এবং টেম্পল রান-২ এখন বেশি খেলা হয়।
প্ল্যান্টস ভার্সাস জম্বিস
এটিও অ্যানড্রয়েড ও আইফোনে খেলা যায়। বাড়িতে যাতে ভূত ঢুকতে না পারে সেজন্য বাড়ির মালিক তার উঠানে কিছু গাছ লাগায়। বিভিন্ন গাছের বিভিন্ন ধরনের ক্ষমতা রয়েছে। গেমটিতে অনেক লেভেল রয়েছে। প্রতিটি লেভেলে আপনি বিভিন্ন ক্ষমতাসম্পন্ন গাছ পাবেন। এসব গাছ কেনার জন্য আপনাকে সূর্য সংগ্রহ করতে হবে। এভাবে আপনাকে পরবর্তী লেভেলে যাওয়ার জন্য ভূতগুলোকে ধ্বংস করতে হবে। গেমটির শব্দশৈলী আপনাকে আকৃষ্ট করবে।

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

সাবওয়ে সারফার্স

এই প্রধান চরিত্র জেইক একজন দক্ষ চিত্রকর। ট্রেনের দেয়ালে আঁকার সময় পুলিশ তাকে দেখে ফেলে এবং তাকে ধরার জন্য একটি কুকুরসহ ছুটতে শুরু করে। এভাবেই গেমটি শুরু হয়। আপনাকে বিভিন্ন বাধা অতিক্রম করে জেইককে নিয়ে ছুটতে হবে। আপনার সামনে পড়বে চলন্ত ট্রেনসহ আরও বিভিন্ন ধরনের কঠিন বাধা। এ ছাড়া ছোটার মধ্যেই আপনি পাবেন রকেট, চুম্বক এবং বিশেষ জুতা, যেগুলো আপনাকে গোল্ড কয়েন সংগ্রহ করতে সাহায্য করবে।

 

ফ্রুট নিনজা

সময় কাটানোর জন্য খুব উপযোগী গেমটি। এটি দুইভাবে খেলা যেতে পারে। সময়ের ভিত্তিতে খেললে আপনাকে নির্দিষ্ট সময়ের মধ্যে সর্বোচ্চসংখ্যক ফল কাটতে হবে ও পয়েন্ট সংগ্রহ করতে হবে। অন্যভাবে খেললে আপনাকে তিনবার সুযোগের মধ্যে সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহ করতে হবে। সতর্ক থাকতে হবে যাতে ভুলবশত কোনো বোমায় স্পর্শ না হয়। আর গেমটি মজার হলেও আপনার মুঠোফোনের জন্য কিছুটা ক্ষতিকারক।

 

হাইওয়ে রাইডার

এটি একটি জনপ্রিয় বাইকরেসিং গেম। গেমটি খেলার নিয়ম হলো, আপনাকে রাস্তায় চলন্ত গাড়ির অত্যন্ত কাছে গিয়ে গাড়িটিকে পাশ কাটিয়ে যেতে হবে। তাহলেই আপনি একটি করে পয়েন্ট পাবেন এবং সঙ্গে সঙ্গে আপনার বাইকের গতি বেড়ে যাবে। লক্ষ রাখতে হবে, যেন কোনো গাড়ির সঙ্গে ধাক্কা না লাগে। আপনি বিভিন্ন ধরনের বাইক ও চরিত্র নিয়ে খেলতে পারেন।

 

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

fifteen − 11 =