নকিয়ার সুলভ দামে ব্র্যান্ড নিউ উইন্ডোজ ৮ ফোন

0
313

নকিয়ার লুমিয়া সিরিজের ৬২৫ মডেল হচ্ছে ক্রেতাদের জন্য সুলভ দামের স্মার্টফোন। এতে আছে ৪.৭ ইঞ্চি পর্দার সুপার সেন্সিটিভ এলসিডি স্ক্রিন। এ স্মার্টফোনে ফোরজি বা চতুর্থ প্রজন্মের প্রযুক্তিযুক্ত ইন্টারনেট সংযোগ ব্যবহারের সুবিধা আছে। নকিয়া লুমিয়ার পুরষ্কার জয়ী নকশায় তৈরি করা হয়েছে এ হ্যান্ডসেট। যা আলাদা আলাদা পাঁচটি উজ্জ্বল রঙে বাজারে আনা হচ্ছে। এ ছাড়া চাইলেই এ সেটের বহিরাবরণ বা খোলস বদলে নেওয়া যাবে। এ সেটে উইন্ডোজ ফোন ৮ সংস্করণের সব ধরনের সুবিধা পাওয়া যাবে।

নতুন লুমিয়া ৬২৫ সেটে সুবিধার সঙ্গে নকিয়া লুমিয়া অ্যাম্বার আপডেট আছে। এ হ্যান্ডসেটের ব্যবহার পদ্ধতি খুবই সহজ। ফলে এটি গ্রাহকের স্মার্টফোন ব্যবহারে বাড়তি কিছু সুবিধা দেবে। দেশি নকিয়া ভক্তরা বেশ সাশ্রয়ী দামেই এ সেট কিনতে পারবেন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

লুমিয়া-৬২৫’ নকিয়ার সুলভ দামে ব্র্যান্ড নিউ উইন্ডোজ ৮ ফোন

এ সেটের লাইভ টাইলস সুবিধার মাধ্যমে গ্রাহকেরা সরাসরি হোম স্ক্রিনে সব আপডেট তথ্য জানতে পারবেন। ফলে পরিবার ও বন্ধুদের সঙ্গে সব সময়ই সংযুক্ত থাকার সুযোগ পাবেন। নতুন এ উইন্ডোজ ফোন ৮ ফোনে আরও আছে এক্সবক্স লাইভ, মাইক্রোসফট অফিস এবং ৭ জিবি অনলাইন স্কাইড্রাইভ স্টোরেজ।

লুমিয়া ৬২৫ সেটে ভিমিও, টেম্পল রান ও হোয়াটস অ্যাপ ছাড়াও এক লাখ ৬৫ হাজারের বেশি অ্যাপস আছে। আছে নিরাপদ ও দ্রুত গতির ইন্টারনেট এক্সপ্লোরার ১০। ফলে গ্রাহকেরা সহজেই ভিডিও, গেমস ও অন্য সব কনটেন্ট দেখতে পাবেন।

এ ছাড়া লুমিয়া ৬২৫ মডেলে এসডি মেমোরি কার্ড সাপোর্ট করে। ফলে এতে ৬৪ জিবি অবধি অতিরিক্ত কনটেন্ট ধারন করতে পারবেন।

দেশে লুমিয়া ৬২৫ হ্যান্ডসেটের ৫টি রঙ পাওয়া যাবে। রঙগুলো হচ্ছে কমলা, হলুদ, উজ্জ্বল সবুজ, সাদা এবং কালো। ফলে ক্রেতারা পছন্দ অনুযায়ী যেকোনো রঙের সেট কিনতে পারবেন।

বাংলাদেশে নকিয়া এমার্জিং এশিয়ার কান্ট্রি ম্যানেজার রাদি আহমেদ চৌধুরী এ প্রসঙ্গে বলেন, নকিয়া লুমিয়া ৬২৫ মডেল বড় পর্দার সাশ্রয়ী এবং পরিপূর্ণ স্মার্টফোন। নকিয়া নিত্যনতুন উদ্ভাবনের মাধ্যমে এবং সহনীয় বিক্রয়মূল্য নির্ধারণের সুবাদে স্মার্টফোনের জগতে নিজেকে প্রতিষ্ঠিত করবে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মন্তব্য দিন আপনার