AmaderAd-এবার বাংলাদেশেই চালু হলো PPC ওয়েবসাইট

0
311

AmaderAd এর শুভ উদ্ভোধন হয়েছে গত ৯ নভেম্বর ২০১৩। দেশের অভ্যন্তরে Advertiser ও publisher দেরকে সমন্বয় করে উভয়পক্ষকে লাভবান করার লক্ষ্য নিয়েই আমাদের এই প্রচেষ্টা। আমাদের প্রধান উদ্দেশ্য হলো ছোট থেকে বড় সকল ব্যবসা প্রতিষ্ঠানকে কম খরচে কাঙ্ক্ষিত ক্রেতা ও ভোক্তাদের কাছে প্রচারণার সুযোগ সৃষ্টি করা এবং পাশাপাশি Blogger, Webmaster, Affiliates networker দেরকে বিজ্ঞাপন প্রদর্শনের মাধ্যমে আয়ের সুযোগ সৃষ্টি করে বাংলাদেশের Online Marketplace কে সমৃদ্ধ করা।

AmaderAd AmaderAd-এবার বাংলাদেশেই চালু হলো PPC ওয়েবসাইট

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

কেন AmaderAd?
আপনি যদি মনে করেন AmaderAd কেন দরকার? তাহলে আপনার প্রশ্নের উত্তর দুটি দিক থেকে দেয়া সহজ হবে। AmaderAd platform-টা Advertiser ও Publisher দুই পক্ষের জন্যই।

আমরা যারা Google Adsense, Infolinks, Clicksors, Admaya সহ অন্যান্য অনেক PPC program থেকে উপার্জন করার জন্য চেষ্টা করে থাকি তাদের কত জনই বা successful হতে পারি। এর প্রধান কারণ হতে পারে আমারা বাংলাদেশী কিংবা আমারা বাংলা ভাষায় website বানাই ও আরও অন্যান্য কারণ। অনেকে Account পেয়েও ধরে রাখতে পারেন না, কোন কারণে block হয়ে যায় বা delete করে দেয়া হয়। যাই হোক এসব কারণেই, অনেক প্রচেষ্টা চালিয়ে বাংলাদেশের জন্য, আমাদের জন্য, আমাদের দেশের মধ্যে একটা platform করার উদ্দেশ্যেই চালু হলো AmaderAd. যেখানে থাকবে না কোন বিশেষ কারণ ছাড়া account approve না হবার ভয়, থাকবে না সামান্য কারণে account block কিংবা delete হবার ভয়, থাকবে না বাংলা ভাষা ও ইংরেজী ভাষার বৈষম্য।

অপরদিকে যদি আমরা Advertiser দের কথা বিবেচনা করি তাহলে বলতে পারি যে, যদি আমরা আমাদের কোন পণ্য কিংবা সেবার প্রচারণা Online-এ করতে চাই, তাহলে আমরা কি খুব সহজেই সেটা করতে পারি? অবশ্যই না। অনেক কাঠখড় পোড়াতে হয় তার জন্য। অনেক সময় টাকা এবং ইচ্ছা থাকা সত্ত্বেও MasterCard, PayPal বা অন্যান্য resource না থাকার জন্য আমাদের পক্ষে বিজ্ঞাপন প্রকাশ করা সম্ভব হয় না। Facebook বা Google এ বিজ্ঞাপন প্রকাশ করলেও কিছুদিন পরে block হয়ে যেতে হয় কারণ আপনি বাংলাদেশ থেকে! আপনি Suspicious! এত কিছুর পরেও আপনি কি আপনার বিজ্ঞাপন কাঙ্ক্ষিত ক্রেতা বা ভোক্তাদের কাছে প্রদর্শন করতে সক্ষম হন? এই সমস্ত ঝামেলা এড়িয়ে নিজেদের দেশীয় Platform ব্যবহার করে কাঙ্ক্ষিত ক্রেতা বা ভোক্তাদের কাছে আপনার বিজ্ঞাপন প্রচরণা করতে সহযোগিতা করবে AmaderAd

AmaderAd-এর লক্ষ্য ও উদ্দেশ্যঃ
১. দেশীয় Advertiser ও Publisher দেরকে সমন্বয় করা।
২. আপনার পণ্য কিংবা সেবার প্রচারণার জন্য বিজ্ঞাপনকে সহজলভ্য করা।
৩. নতুন করে উদ্যোক্তা তৈরি করা ও তাদেরকে টিকে থাকতে সহায়তা করা।
৪. Blogger, Webmaster, Affiliates networker দেরকে আয়ের সুযোগ সৃষ্টি করে দেয়া।
৫. সর্বোপরি বাংলাদেশের ইন্টারনেট ও Online Marketplace-কে সমৃদ্ধ করা।

AmaderAd-এর সীমাবদ্ধতাঃ
নতুন প্রতিষ্ঠান এবং নতুন একটি Platform হওয়াতে আমাদের কিছু সীমাবদ্ধতা আছে। আমরা আশা করি ধীরে ধীরে সীমাবদ্ধতাগুলো কাটিয়ে উঠতে পারবো। এরজন্য দরকার আপনাদের সবার সহযোগিতা। আশা করি সবাই আমাদের নিজের দেশের একটি প্রতিষ্ঠানকে টিকে রাখতে সহযোগিতা করবেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মন্তব্য দিন আপনার