আপনার শখের ফেসবুক ফেনপেজটিতে প্রতিদিন ১০০+ লাইক পেতে চান ?

23
2558
আপনার শখের ফেসবুক ফেনপেজটিতে প্রতিদিন ১০০+ লাইক পেতে চান ?

পাগল রাজপুত্র

বিজ্ঞান ও প্রজুক্তি বিষয়ে অনেক আগ্রহ তাই এক ওয়েবসাইট থেকে অন্য ওয়েবসাইটে উড়ে বেরাই প্রজুক্তি পিপাসু পাখি হয়ে । আমাকে ফেইসবুকে এ পেতে চাইলে www.facebook.com/Crazyboyprince
আপনার শখের ফেসবুক ফেনপেজটিতে প্রতিদিন ১০০+ লাইক পেতে চান ?

আগে আরেকটি টিউন করেছিলাম ফেনপেজের Like বাড়ানো নিয়ে কিন্তু ওই পদ্ধতিতে কিছু সীমাবদ্ধ্যতা থাকায় তা আপনাদের অনেকের মনপুত হইনি । আজ আরেকটি সাইট নিয়ে আলোচনা করব যার মাধ্যমে আপনারা আপনাদের ছোট বা বড় পেজ গুলোতে প্রতিদিন পেতে পারেন ১০০+ Like বা তারও বেশী এবং আনলিমিটেড :D আপনার শখের ফেসবুক ফেনপেজটিতে প্রতিদিন ১০০+ লাইক পেতে চান ?

আমার আগের টিউন টি পরতে চাইলে এখানে ক্লিক করুন ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

শখের বশে বা ব্যবসায়িক কারনে ফেসবুকে ফেনপেজ খোলার পর একে পরিচিত করা খুব কঠিন কাজ যদি বড় পেজ গুলো আপনাকে সহযোগীতা না করে । সাধারণত দেখা যায় বড় বড় পেজ গুলো ছোট পেজ গুলোকে সহয়তা করছেনা তাই আপনার পেইজটি এখনো ১০০ বা  ১,০০০ এর কোঠা ই ছারাতে পারছেনা হাজার প্রচারনা করার পরও।
তাই এই পদ্ধতি নিয়ে এলাম আপনার জন্য যেন প্রতিদিন কমপক্ষে ১০০ টা লাইক পায় আপনার পেজটি । ১০ দিনে ১,০০০ এর ও বেশি হয়ে যাবে আপনার ফেন এর সংখ্যা । তবে যারা আপনার ফেনপেজটিতে লাইক করবে তারা হয়ত কেও ই বাংলাদেশী না হতে পারে । এবার আপনার প্রশ্ন “তাহলে লাভ কি যদি বাংলাদেশী ই না হয় ?”
লাভ আছে ;-) আপনার শখের ফেসবুক ফেনপেজটিতে প্রতিদিন ১০০+ লাইক পেতে চান ? একজন ইউজার যদি দেখে একটা পেজের লাইক সংখ্যা মাত্র ১০০+ বা ১০০ এর কম তাহলে সে কখনোই ওই পেজে লাইক দিতে আগ্রহ প্রকাশ করবেনা । কারন ছোট পেজে ফেন কম তাই ফান কম, কমেন্ট কম, স্টাটাস কম, মজা কম । যখন কেও দেখবে আপনার পেজের লাইক সংখ্যা ৫,০০০ এর ও বেশী তখন আপনার পেজের নাম যেটাই হোক কাম যেটাই হোক এসব খেয়াল না করেই লাইক দিবে পোলাপাইন ।

যাইহোক, এখন আসা যাক আসল কথায় । “ইউলাইকহিটস” এই সাইটে আপনি রেজিস্ট্রেশন করার পর ওরা আপনাকে অনেক অনেক পেজ দিবে যেগুলোর প্রতিটি আপনি লাইক করলে আপনি পাবেন ৯ পয়েন্টস করে । এভাবে আপনি যত পেজ লাইক করবেন ততো পয়েন্টস পেতে থাকবেন । এই পয়েন্টস গুলোর বিনিময়ে আপনি পাবেন আপনার পেজে অসঙ্খ্য লাইক । আপনার পেজে লাইক দিলে ইউজার দের কে কত পয়েন্টস করে আপনি দিতে চান তাও আপনি নির্ধারন করে দিতে পারেন । তবে সধারনত ১০ পয়েন্টস সিলেক্ট করে দিলেই সকলে বেশি পয়েন্টের লোভে লাইক করবে আপনার পেজ । ১০ পয়েন্টস সিলেক্ট করলে সাইট এর চার্জ ১ পয়েন্ট কেটে রাখবে এবং ইউজার দেরকে ৯ পয়েন্টস দিয়ে আপনার পেজ লাইক করার অফার করবে ।  আশা করি সাইট টি সম্পর্কে ধারণা পেয়েছেন ।

এখন চলুন রেজিস্ট্রেশন করে শুরু করা যাক । প্রথমে এখানে ক্লিক করে প্রবেশ করুন

নিচের ছবিটির মতো রেজিস্ট্রেশন করুন তারপর লগিন করুন ।

আপনার শখের ফেসবুক ফেনপেজটিতে প্রতিদিন ১০০+ লাইক পেতে চান ?

 

তারপর আপনি প্রথমে নিচের ছবিতে চিন্নিত ১ নম্বর দেওয়া FB এর আইকন টাতে ক্লিক করে সেটিংস করুন

আপনার শখের ফেসবুক ফেনপেজটিতে প্রতিদিন ১০০+ লাইক পেতে চান ?

 

FB আইকন টাতে ক্লিক করার পর আপনি নিচের ছবির মতো দেখতে পাবেন  । লক্ষ করুন আপনার প্রফাইল লিঙ্ক এবং আপনার পেজ লিঙ্ক এড করুন  নিচের ছবিটির মত করে ।

আপনার শখের ফেসবুক ফেনপেজটিতে প্রতিদিন ১০০+ লাইক পেতে চান ?

 

তারপর আবার FB এর আইকন টিতে ক্লিক করে আপনার পেজের নিচে দেখুন পয়েন্ট সিলেক্ট করার অপশন আছে ওটা থেকে পয়েন্টস ১০ সিলেক্ট করে দিন অথবা আপনার ইচ্ছা মতো দিয়ে দিন।

ব্যাস কাজ শেষ !! এখন পেজ লাইক করার পালা । নিচের ছবিতে চিন্নিত ২ নম্বর দেওয়া Facebook টেব টাতে ক্লিক করে যে  কোন একটা পেজের Like ক্লিক করুন । এখন একটা পেজ আসবে ওটার লাইক ক্লিক করলে নতুন একটা উইন্ডোতে পেইজটা ওপেন হবে ওটা লাইক করুন এবং লাইক করার পর 1-3 সেকেন্ডের ভিতর “I’ve liked this page” ক্লিক করুন । আপনার পয়েন্ট বেরে যাবে এবং নতুন পেজ আসবে । যদি বেশি দেরিতে “I’ve liked this page” ক্লিক করেন বা বেশি দ্রুত করেন তাহলে ইরর মেসেজ আসবে । তখন যে পেজটা আপনি লাইক করেছেন ওটা একবার রিফ্রেশ করুন বা রিলোড করুন তারপর আবার ক্লিক করুন “I,ve liked this page” দেখুন এবার আপনার পয়েন্ট বেরেছে এবং এই পেজটি চলে গিয়ে নতুন একটি পেজ এসেছে । এভাবে একটা একটা করে লাইক করতে থাকুন আর পয়েন্টস পেতে থাকুন ।

আপনার শখের ফেসবুক ফেনপেজটিতে প্রতিদিন ১০০+ লাইক পেতে চান ?

 

আর আপনি এতো বিদেশী পেজ লাইক করে আপনার একাওন্ট ভারি করতে না চাইলে নতুন একটা একাওন্ট বানিয়ে নিতে পারেন অথবা সবগুলো পেজ লাইক করার পর তো আপনি পয়েন্টস পেয়েই গেলেন সো এখন আপনি আপনার ফেসবুক প্রফাইলে যান । গিয়ে দেখেন Recently Activities এ আপনি যে এতগুলো পেজ লাইক করেছেন তা শো করতেছে। তার ডান পাশে ই ওটা ডিলিট করার জন্য একটা X তারকা আছে ওটা ক্লিক করে নিচের ছবির মতো ডিলিট  এবং Unlike করে দিন সকল পেজস । :D আপনার শখের ফেসবুক ফেনপেজটিতে প্রতিদিন ১০০+ লাইক পেতে চান ? সাপও মরবে লাঠি ও ভাংবেনা ;-) আপনার শখের ফেসবুক ফেনপেজটিতে প্রতিদিন ১০০+ লাইক পেতে চান ? হে হে হে

আপনার শখের ফেসবুক ফেনপেজটিতে প্রতিদিন ১০০+ লাইক পেতে চান ?

যাদের ছোট পেজ আছে তাদের উপকারে আসবে বলেই কষ্ট করে টিউন টি করলাম । আপনাদের সামান্য উপকারে আসলেই টিউন টি করা সার্থক হবে । সবাই ভাল থাকবেন আর আমাদের ফেসবুক ফেন পেজটিতে লাইক করতে পারেন এখানে ক্লিক করে !

প্রতিদিন আপনাদের অবসর সময়ে কুইজ প্রতিযোগীতায় অংশ গ্রহন করে জ্ঞান অর্জনের পাশাপাশি জিতে নিতে পারেন নগদ টাকা ও FlexiLoad….জয়েন করতে এখানে ক্লিক করুন

ধন্যবাদ সবাইকে !

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

23 মন্তব্য

  1. ভাই, মনে খুব দুক্ষু পেলাম। আমি একবারে ১২০ পয়েন্ট তুলচিলুম।কিন্তুক লগ আউট করে আবার ডুকে দেখি ০০।ভাই কি করমু??????

  2. সত্তি আপনাকে মন থেকে ধন্যবাদ জানাই……।আপনার পোস্টটি অনেক হেল্পফুল…।

  3. ধন্যবাদ ভাই ভালই কাজ হয়েছে। অসংখ্য ধন্যবাদ আমার পক্ষ থেকে।

  4. ভাইজান কই আছিলেন এতদিন…!! খুশিতে লাফ দিয়া চেয়ার থেকে পইরা গেছি…!! এখন দেখি কাজ হয় নাকি…!! যাই হক, অসংখ্য ধন্যবাদ…!! আর কৃতজ্ঞ হব যদি আপনারা আমার page-টাতে গিয়া একটা like মারেন…!!
    নিচে তার লিঙ্ক দিলাম…
    http://www.facebook.com/pages/Feelings-Status-fun2shed/178528342200231

      • আমারে আপনি ফ্লেক্সিলোড পাঠাইতে পারবেন না ভাই…!! আমি New York এ থাকি…!! কিন্তু আমি বুঝলাম না, like দেয়ার পরও আমার পয়েন্ট বেড়ে আবার কমে যায়…!! রিফ্রেশ করলে, 0 তে চলে আসে…!! এখন পর্যন্ত আমি ২৭ এর বেশি পয়েন্ট পাই নাই…!! ২৭ হইলেই কমা শুরু করে…!! আর এই পয়েন্ট দিয়া আমি করবই বা কী??

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twelve + 11 =