বিশ্বজুড়ে ইন্টারনেট বৈিচএ্র oDesk প্ল্যাটফর্ম

5
551

অন্তরীণ পথ মানুষের কােজ  এনেছে পরিবর্তন। অতীতে অধিকাংশ মানুষের কোন ধারনা িছলনা েয তারা পরের শতাব্দীতে িক েদখতে যােচ্ছ। ইন্টারনেট ছিল মানুেষর সবচেয়ে বেশি কল্পনা যা আগের প্রজন্মের থেকেই চলে আসচে। যদিও ইন্টারনেট এর আগে হাইলাইট কিছু দেখিয়েছে কিভাবে উপায় কোনো সীমা এবং দূরত্বের সীমা ছাড়া বিশ্বজুড়ে তথ্য ব্যবহার করা সম্ভব পরিবর্তন করা েযেত পারে। এটা কিভাবে এটি একটি জায়গায় কাজ হতে পারে তা দেখিয়েছে। oDesk এবং আছে Elance মত ওয়েবসাইটের সঙ্গে মানুষের কর্মচারী এবং নিয়োগকর্তার অবস্থার মধ্যে সংযোগ প্ল্যাটফর্ম করে মানুষের জীবনে এনেছে বৈিচএ্র।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আপনি যদি oDesk সম্পর্কে আপনি না জেনে থাকেন তাহলে আমার এই পোস্ট তাদের জন্য কি oDesk? oDesk একটি ফ্রিল্যান্স প্ল্যাটফর্ম যেখানে ক্লায়েন্ট ঠিকাদার জন্য অনুসন্ধান করে থাকে। ঠিকাদার মানে একজন ফ্রীলান্সার তাদের ক্লায়েন্টদের  বর্ণনার ঠিক পরে নিজের মান পরযালোচনা করে থাকে। ক্লায়েন্ট সব নির্দিষ্ট কাজের বিবরণ পরে সে তার হার, প্রকল্পের খরচ এবং তার আবরণ চিঠি স্টেটের সঙ্গে সাড়া করবে.গ্রাহকদের মুহুর্তে তারা oDesk প্রদর্শিত দর পাবেন। ক্লায়েন্ট তারপর সাক্ষাৎকারের জন্য ঠিকাদার যদি তারা কি তাদের ডাকা দেখতে আমন্ত্রণ জানাতে পারেন।

২ পরবের ধারাবাহিক…

ধন্যবাদ

সুমন রহমান

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

5 মন্তব্য

  1. সুন্দর। আপনি তো আপনার সাইট এর লিঙ্কদিয়া ভরাইয়া ফালছেন

  2. লিখুন ! আমি এই তা সম্পর্কে তেমন কিছু জানিনা! ধন্যবাদ ! :)

  3. ধন্যবাদ ভাইয়া. আসোেল আমি এতটাই নতুন বাংলা বলগ এ যে আমাকে অভ্র দিয়ে লিখতে হয়। তারপরও আমি খুব চেসটা করব ভাল কিছু দেওয়ার.

  4. সুন্দর পোস্ট। নতুন্দের জন্য কাজে দেবে। পরেরটা লিখে ফেলুন।

মন্তব্য দিন আপনার