৫১ শতাংশ গ্রাহক ফেইসবুক আইডি ব্যবহার করেন তৃতীয় পক্ষের ওয়েবসাইটে বা অ্যাপে লগইন করে থাকে

0
200
সম্প্রতি এক তথ্য বিশ্লেষণে জানা গেছে, ইন্টারনেট ব্যবহারকারীরা নতুন আইডি ও পাসওয়ার্ড তৈরি না করে ফেইসবুক আইডি দিয়েই তৃতীয় অ্যাপ বা ওয়েবসাইটে প্রবেশ করে থাকেন। প্রযুক্তিবিষয়ক সাইট ম্যাশএবল এক প্রতিবেদনে জানিয়েছে, সোশাল লগইন প্রোভাইডার গিগইয়া এ সংক্রান্ত তথ্যাবলী মঙ্গলবার প্রকাশ করেছে।

Users-Log-in-With-Facebook- ৫১ শতাংশ গ্রাহক ফেইসবুক আইডি ব্যবহার করেন তৃতীয় পক্ষের ওয়েবসাইটে বা অ্যাপে লগইন করে থাকে

গিগইয়া জানিয়েছে, সুযোগ থাকলে তৃতীয় পক্ষের ওয়েবসাইটে বা অ্যাপে লগইনে ৫১ শতাংশ গ্রাহক ফেইসবুক আইডি ব্যবহার করেন। গুগল+ এবং ইয়াহু আইডি ব্যবহার করেন যথাক্রমে ২৬ শতাংশ ও ১৮ শতাংশ গ্রাহক। আর মাত্র চার শতাংশ ইন্টারনেট গ্রাহক তৃতীয় পক্ষের অ্যাপ এবং সাইটে টুইটারের আইডি ব্যবহার করেন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এ প্রসঙ্গে গিগইয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা প্যাট্রিক স্লেয়ার জানিয়েছেন, এটি সামাজিক যোগাযোগ মাধ্যমের সঙ্গে ব্যবহারকারীদের দীর্ঘমেয়াদী সম্পর্কের একটি দিক। গ্রাহকদের নিজস্ব সামাজিক অ্যাকাউন্টের মাধ্যমে এতবেশি লগইন করার কারণ হচ্ছে, বিভিন্ন সাইটের জন্য ইউজারনেম এবং পাসওয়ার্ড তৈরি করার চেয়ে এটি সুবিধাজনক।

গিগইয়া জানিয়েছে, মোবাইলের মাধ্যমে ফেইসবুকের এ ধরনের লগইন বর্তমানে ৬৬ শতাংশ। অগাস্টের হিসাব অনুযায়ী,  প্রতি মাসে ৮৫ কোটিরও বেশি মোবাইল গ্রাহক এ রকম লগইনের জন্য ফেইসবুক আইডি ব্যবহার করেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

seventeen − six =