Pareto Logic PC Health Advisor আপনার কম্পিউটারের ডাক্তার

0
280
Pareto Logic PC Health Advisor আপনার কম্পিউটারের ডাক্তার

Goljar

ব্যাক্তিগতভাবে আমি নিজেকে একজন প্রাথমিক শিক্ষক হিসেবে পরিচয় দিতে পছন্দ করি।পাশাপাশিএকজন ব্লগার। ভালবাসি তথ্য ও প্রযুক্তিরসান্নিধ্যে থাকতে।
আমার ব্লগ-http://www.amiodhara.blogspot.com
Pareto Logic PC Health Advisor আপনার কম্পিউটারের ডাক্তার

প্রিয় টিউনার ভাইয়েরা আমার সালাম নিবেন । আশা করি সবাই ভাল আছেন। অনেক দিন পর আবার আপনাদের কমিউনিটিতে লিখতে বসলাম। সেই জন্য আমি ক্ষমা প্রার্থী। আজ একটি সফটওয়্যার নিয়ে লিখতে বসলাম। জানিনা এটি নিয়ে এর পুর্বে কোন টিউন হয়েছে কি না।  সফটওয়্যারটির নাম Pareto Logic PC Health Advisor । এটি আপনার কম্পিউটারে একটি ডাক্তারের ন্যায় কাজ করবে। আপনার কম্পিউটারের গতি,স্থায়িত্ব,কর্মক্ষমতা সর্বোপরি সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে যা যা লাগে তার সব কিছুই এই সফটওয়্যার টির মধ্যে পাবেন।এটা আপনার কম্পিউটারের গতি মন্থর হয়ে যাওয়া  থেকে রক্ষা করবে। এছাড়াও এটি আপনার কম্পিউটারের কমন এরর গুলো দুরীভুত এবং আপনার কম্পউটারের অপ্রয়োজনীয় ফাইল সমুহ মুছে  কম্পউটারকে রাখবে গতিময়। আপনার কম্পউটারের ব্রাউজারের ব্রাউজার হিস্টরি মুছতে এটি ওস্তাদ।
Pareto Logic PC Health Advisor আপনার কম্পিউটারের ডাক্তারএটা আপনার কম্পিউটারের ড্রাইভার আপডেট দিতে ও সাহায্য করে। এটি একটি দামি সফট । কিন্তু আমি আজ এসেছি মাগনা দিতে । তাহলে আর দেরী কেন?   ডাউনলোড করুন এই ছোট্ট সফটওয়্যারটি। ডাউনলোড শেষ হলে রার ফাইলটি ওপেন করুন। আর দশটা সফটওয়্যারের মত এটিকে ইনস্টল করুন। এর পর  রার ফাইলের ভেতর দেখুন প্যাচ ফাইল আছে । এটি কপি করে যে ডিরেক্টরীতে সফট টি ইনস্টল করেছেন সেখানে পেস্ট করুন। কোন বার্তা এলে মুভ এন্ড রিপ্লেস করুন। ব্যস হয়ে গেল আপনার সফটওয়্যার টি একান্ত আপনার নিজের। আর হ্যাঁ আমার ব্লগ সাইট কেমন মন্তব্য করবেন।আজ এ পর্যন্তই আবার দেখা হবে। খোদা হাফেজ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

2 × one =