এবার নিয়ে এলাম ইন্টারনেট থেকে আয়ের সহজ তরিকা। একদম সহীহ্!!!! আয় হবেই ১০০% !!!!!

1
428
এবার নিয়ে এলাম ইন্টারনেট থেকে আয়ের সহজ তরিকা। একদম সহীহ্!!!! আয় হবেই ১০০% !!!!!

Goljar

ব্যাক্তিগতভাবে আমি নিজেকে একজন প্রাথমিক শিক্ষক হিসেবে পরিচয় দিতে পছন্দ করি।পাশাপাশিএকজন ব্লগার। ভালবাসি তথ্য ও প্রযুক্তিরসান্নিধ্যে থাকতে।
আমার ব্লগ-http://www.amiodhara.blogspot.com
এবার নিয়ে এলাম ইন্টারনেট থেকে আয়ের সহজ তরিকা। একদম সহীহ্!!!! আয় হবেই ১০০% !!!!!

সুধী টিউনার ভাইয়েরা শীতের আগমনী শুভেচ্ছা রইল সবার জন্য । আশা করি সবাই ভাল আছেন । ইন্টারনেটে আয়ের নেশায় তো অনেক ঘুরলেন। কতটুক পেরেছেন? আয় করার জন্য তো কাজ জানা চাই। কাজ শিখতে থাকুন। আর তার ফাঁকে সহজে আয় করুন কিছু ছোট ছোট কাজ করে। এতে আপনার নেটের বিলটাতো আসেবেই আসবে বাড়তি কিছু অর্থ আপনার হাতে। ভয় করছেন প্রথমেই কাজ শেখার কথা বললাম এজন্য? স্থায়ী আয়ের চিন্তা করলে আপনাকে কাজ জানতেই হবে। আসুন কথা না বাড়িয়ে কাজের কথায় আসি। খোঁজ করতে করতে দারুন একটা সাইটে খোঁজ পেলাম । এই সাইটটি একটি ওয়েব পেজ রিভিউ সাইট । পেজ রিভিউ করে কমেন্ট করলেই আপনার একাউন্টে ডলার জমা হবে। প্রতি রিভিউতে এরা $.30 ডলার দেবে। তবে সাবধান ! ভুল করেও যেন আজেবাজে কমেন্ট করবেন না। তাহলে তারা একাউন্ট সাসপেন্ড করে দেবে। প্রতি ২৪ ঘন্টায় তারা আপনাকে একবার কাজ দেবে। একবারে ১০ টি ওয়েব পেজ রিভিউ করতে পারবেন। একাউন্টে জমা হবে মোট $3 ডলার । তাহলে ১ মাসে জমা হবে ৯০ ডলার । কাজের ফাঁকে এটাই বা কম কিসের।  নূন্যতম ১৫ ডলার একাউন্টে জমা হলেই পে আউট করা যায়। এছাড়া ও আছে বোনাস অফার যা ঠিক ঠাক করতে পারলে আপনি দৈনিক ১০ ডলার কামাতে পারবেন। টাকা তুলতে পারবেন পেয়াজা ও পেপাল একাউন্টের মা্ধ্যমে।

প্রথমে এই খানে ক্লিক করন আপনার সামনে একটি ওয়েব সাইটির ওয়েল কাম পেজে দেখতে পাবেন।একটি লিংক পাবেন, খুঁজে নাপেলে উপরে বড় ব্যানারে ক্লিক করুন।একটি সাইট এসে হাজির হবে। এবার Create Free Account একাউন্টে ক্লিক করুন। নীচের পেজ আসলে সেখানটায় আপনা ইউজার নেম 2013-10-29_045909 এবার নিয়ে এলাম ইন্টারনেট থেকে আয়ের সহজ তরিকা। একদম সহীহ্!!!! আয় হবেই ১০০% !!!!! ও অন্যান্য তথ্য দিয়ে পুরন করুন। ব্যস হয়ে গেল আপনার একাউন্ট কাঙ্খিত একাউন্ট। এবার আপনার সামনে একটি পেজ হাজির হবে । একাউন্ট ডি্টেইল্স দেখতে পাবেন। পাবেন ১০ টি রিভিউ পেজ লিংক। যেমন: এবার নিয়ে এলাম ইন্টারনেট থেকে আয়ের সহজ তরিকা। একদম সহীহ্!!!! আয় হবেই ১০০% !!!!! একটি একটি করে রিভিউতে ক্লিক করুন আর  ভাল ভাল কমন্ট করে  ‍Submit Review তে ক্লিক করন। দেখবেন আপনার একাউন্টে এক এক করে ডলার জমা হচ্ছে। এবার নিয়ে এলাম ইন্টারনেট থেকে আয়ের সহজ তরিকা। একদম সহীহ্!!!! আয় হবেই ১০০% !!!!! এছাড়াও আপনার রেফারেল লিংক-টি বিভিন্ন অনলাইন মাধ্যমে (ফেসবুক, Tweeter, ব্লগ সাইট, ইত্যাদি..) প্রচার করে রেফারেল বাড়িয়ে দ্রুত আয় করতে পারেন। আপনা রেফারেল লিংকটি ব্যবহার করে যে কোন আইপি হাইড়ার ব্যবহার করে একাধিক একাউন্ট খুলতে পারবেন।এতে ও আপনা আয় বাড়বে। টাকা তোলার জন্য আপনার পেপাল ও একাউন্ট না থাকলে নিচের লিংক থেকে প্রবেশ করে একাউন্ট করুন। বাংলাদেশ থেকে পেয়াজা সাপোর্ট করে তাই নিচে পেয়াজার লিংক দিলাম। এবার নিয়ে এলাম ইন্টারনেট থেকে আয়ের সহজ তরিকা। একদম সহীহ্!!!! আয় হবেই ১০০% !!!!! ইচ্ছে করলে আমার ব্লগ অমিওধারা (www.amiodhara.blogspot.com) থেকে একবার ঘুরে আসুন। ভাল লাগবে আশাকরি। আজ এপর্যন্তই ভাল থাকবেন সবাই।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

  1. ভাই ২৪ ঘন্টা পরপর তো নতুন surveys দেয়ই না ,আবার আমি এখানে প্রায় ৭ দিন হল account খুলছি কিন্তু এখন অবধি কোনো survey পাই নাই. কি করব ?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five − 2 =