এন্ড্রয়েড থেকে এন্ড্রয়েডে কথা বলুন ফ্রিতে

3
767

সালাম সবাইকে আসা করি সবাই ভালো আছেন। মোবাইল টু মোবাইল ফ্রী কথা বলার অনেক আপস আছে। কথা যদি ফ্রী বলা যায় তাহলে কেন টাকা খরচ করে বলবেন তাই না? আজ আমি আপনাদের একটি এন্ড্রয়েড এ্যাপস শেয়ার করব। যার মাধ্যমে এন্ড্রয়েডে অয়াইফাই ইন্টারনেট কানেকশনের সাহা্য্যে এন্ড্রয়েড টু এন্ড্রয়েড ফ্রি কথা বলতে পারবেন। তবে নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতে হবে।

এ্যাপসটির নাম হলো WiFi Talkie। চমৎকার একটি জিইনশ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

images এন্ড্রয়েড থেকে এন্ড্রয়েডে কথা বলুন ফ্রিতে

 

কথা বলার জন্য এ্যাপসটি উভয়পক্ষেরই ইন্সটল থাকতে হবে।

ইন্সটল করে দেখেন আপনি নিজেই পারবেন।

এন্ড্রয়েড থেকে এন্ড্রয়েডে কথা বলুন ফ্রিতে

একদম সোজা। তাই বেশি কিছু ইন্ট্রাকশন লিখলাম না। এ্যাপস ডাউনলোড: এখান থেকে।

সবাই ভালো থাকুন এবং মন্তব্য করতে ভুল্বেন না আসা করি। ধন্যবাদ আবার দেখা হবে।    শেয়ার করুন সকলের সাথে এবং মনব্য করুন প্লিজ যদি আপনার ভালো এবং উপকারে লাগে। আবারো ধন্যবাদ সবাইকে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

3 মন্তব্য

  1. vai aitato phone suport করে না. কম্পিউটার ইনস্টল হয়, কি করা যায়.

  2. Facebook এ বসে শুধু সময় নষ্ট করবেন? নাকি আপনার Facebook ও Twitter একাউন্টের মাধ্যমে কিছু Euro কামাবেন? হ্যাঁ. এখন আপনি চাইলে আপনার Facebook এবং Twitter একাউন্টের মাধ্যমে কিছু Euro কামাতে পারবেন। আপনাকে আজ এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনি এই ইউরো কামাতে পারবেন। সাইটটির নাম হচ্ছে Fanslave. শুধুমাত্র Like & Follow এর মাধ্যমেই আপনি দিনে ২০ মিনিটের চেয়ে কম কাজ করে .50 ইউরো আয় করতে পারবেন। আপনি ১৫ ইউরো হলেই PayPal বা Alertpay এর মাধ্যমে Pay out করতে পারবেন। আর আপনারা জানেন যে, ১ ইউরো সমান ১১০ টাকা। তবে আর দেরি কেন? ***তবে আর দেরি কেন? আজই Register করে আয় শুরু করে দিন। রেজিস্ট্রেশনপদ্ধতি- Click Here: http://onlinetipsbangla.blogspot.com/2013/09/facebook-twitter.html

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

14 − three =