সুন্দর ও আকর্ষণীয় ফেসবুক কাভার ফটো কালেকশন

0
1198

ফেসবুক আমাদের জীবনের অনেক বড় একটি অংশ হয়েছে এখন। তাই নিজের জামা কাপরের চিন্তা মানুষ যেভাবে করে এখন সবাই ফেসবুকের কভার ফটো নিয়েই চিন্তিত। ফেসবুকের টাইমলাইন কভার ফটো দেখতে পারে সবাই। এজন্যই সকলেই চাইছে কাভার ফটো হোক খুব সুন্দর ও আকর্ষণীয়। এমনভাবে এটা সেট করতে হবে যেটা আপনাকে সবচেয়ে ভালভাবে রিপ্রেজেন্ট করে। তাই আজকে চমৎকার একটি আয়োজন করেছি ফেসবুক কাভার ফটো কালেকশন নিয়ে।

facebook-timeline-01 সুন্দর ও আকর্ষণীয় ফেসবুক কাভার ফটো কালেকশন

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

সেক্ষেত্রে ছবি খুঁজে বের করা অনেক সময় ঝামেলার মনে হতে পারে। এই সমস্যা থেকে মুক্তি দিতে নতুন অনেক অ্যাপ রয়েছে, যেখানে আপনি খুঁজে পাবেন পছন্দসই ছবি। আপনার জন্য টাইমলাইন ব্যানার নিয়ে এসেছে ফেসবুক টাইমলাইন ব্যানার নামক একটি প্রতিষ্ঠান। আর কাভার ফটোর কালেকশন পাবেন ফেসবুক কভার ফটোস নামক আরেকটি সাইট থেকে।

পদ্ধতিঃ

১। আপনার যে ছবিটি ভালো লাগবে আপনি সেটিকে কাভার ফটো করতে চাইলে ছবির নিচে “Upload this cover photo to Facebook.” লেখা বারে ক্লিক করুন।

20120128-facebook-timeline-05 সুন্দর ও আকর্ষণীয় ফেসবুক কাভার ফটো কালেকশন

২। প্রথমবার এই সাইট ব্যবহার করার সময় আপনাকে কাভার ফটো ইন্সটল করতে হবে। তবে এটা আপনার পিসিতে কোন কিছু ইন্সটল করবে না, এটি আপনার ফেসবুক অ্যাপ হিসেবে ইন্সটল হবে।
facebook-timeline-02 সুন্দর ও আকর্ষণীয় ফেসবুক কাভার ফটো কালেকশন

৩। যেহেতু আপনি ছাড়া অন্য কেউ আপনার কাভার ফটো পরিবর্তন করতে পারে না, তাই আপনাকে অ্যাপ অনুমোদন দিতে হবে। ফলে এই অ্যাপের মাধ্যমে আপনি আপনার পছন্দের ছবিকে কাভার ফটো করে নিতে পারবেন, এবং সেটা আপনার ওয়ালে শেয়ার হবে।
facebook-timeline-03 সুন্দর ও আকর্ষণীয় ফেসবুক কাভার ফটো কালেকশন

facebook-timeline-04 সুন্দর ও আকর্ষণীয় ফেসবুক কাভার ফটো কালেকশন

তো এবার সেট করে নিন মনের মত চমৎকার সব কাভার ফটো। মনে রাখবেন, ফেসবুকে সবার আগে চোখে পড়বে এই ফটো। তাই ভেবেচিন্তে সুন্দর কোন ছবি সিলেক্ট করুন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মন্তব্য দিন আপনার