অল্প সময়ে অবস্থান করে নিলো একটি ওয়েবসাইট-সবার কাজে আসবে

0
253

ল্যাপটপ মেলা ডট কম কি?

ল্যাপটপ মেলা ডট কম সর্ব প্রথম বাংলাদেশের অনলাইন ভিত্তিক মেলা যে মেলায় বাংলাদেশের ল্যাপটপ, নোটবুক, ট্যাবলেট পিসি এবং এদের সকল এক্সেসরিজ বিক্রেতাদের জন্য একটি অনলাইন মেলা, যেখানে সকল দোকানদার তাদের দোকানের পণ্য তুলে ধরে ক্রেতাদের মাঝে। ক্রেতাগণ নিয়মিত এই ওয়েবসাইট ভিজিট করে জেনে নিতে পারে বর্তমান বাজারমূল্য এবং পণ্যের রিভিউ। এই অনলাইনে মেলাতে সকল দোকানদার তাদের পণ্য তুলে ধরতে পারেন বিক্রির জন্য।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

সুবিধা কি?

ল্যাপটপ মেলা ডট কম অল্প সময়ের মধ্যেই অবস্থান করে নিয়েছে গুগোল সার্চের প্রথম পেজ এবং ভিজিটর রিতিমত বৃদ্ধি পাচ্ছে দিনে দিনে কম নয়। ল্যাপটপ মেলা ডট কম বিশেষ সুবিধা দিচ্ছে যারা পেইড ই-ষ্টোর নিচ্ছে তাদের। সকল ই-ষ্টোরের লোকজন সব সহজেই তাদের পণ্য পোষ্ট করতে পারে ল্যাপটপ মেলা ডট কম এ আবার তাঁরা চাইলে নিজের ইচ্ছামত পণ্যের সব কিছু এডিট করতে পারে। সকল ই-ষ্টোরের পণ্যের উপরে ল্যাপটপ মেলা ডট কম এর দক্ষ্য টেকনিক্যাল টিম নিয়মিত প্রয়োজন অনুযায়ী করে দেয় ইমেইল মার্কেটিং। ল্যাপটপ মেলা ডট কম এর রয়েছে নিজস্ব ওয়েব ডেভেলোপমেন্ট টিম যারা প্রতিদিন প্রতিনিয়ত ওয়েব সাইটের আপডেট করে থাকে এবং নিয়মিত আর্টিকেল লিখে বিভিন্ন ফোরামে। ল্যাপটপ মেলা ডট কম প্রতিদিন ভিজিট করে প্রায় ৫৮২ জনের ও উপরে ভিজিটর এবং পেজ ভিউ হয় ১৯,০০০ হাজারের উপরে (তথ্য গুগোল এনালাইটিক) অল্প সময়ের মধ্যে বৃদ্ধি পাচ্ছে এই ওয়েবসাইটের ভিজিটর।

বিশেষত্তঃ

ল্যাপটপ মেলা ডট কম এর বিশেষ যে ব্যপার সেটা এই ওয়েব সাইটে কোন পুরাতন পণ্যের বিজ্ঞাপন এবং বেঁচা-কেনার জন্য কোন ভাবেই উৎসাহিত করা হয় না এবং ই-ষ্টোরের জন্য কেউ আবেদন করলে প্রথমে দোকানের তথ্য সংগ্রহ এবং তাঁর দোকানের পণ্যের মান এবং কি পরিমান পরিদর্শন করে অনুমদন দেয়া হয়। যদি কোন ই-ষ্টোর তাদের পণ্যের আপডেট করে থাকে তবে তা সাথে সাথে ই-মেইল করে এই ওয়েব সাইটের ইউজারদের মেইল করে জানানো হয়। ভবিষ্যৎ পরিকল্পনাঃ ল্যাপটপ মেলা ডট কম যেহেতু মেলা হিসাবে নিজের আত্ব-প্রকাশ করছে সেহেতু বাংলাদেশের সকল ল্যাপটপ মেলার তথ্য এবং তাদের সাথে সরাসরি সম্পৃক্ত হয়ে বিশেষ সেবা প্রদান করবে পাশা-পাশি নিবন্ধণ কর্তৃপক্ষের অনুমোদন সাপেক্ষে নিজেরাই ভিবিন্ন সময়ে আয়োজন করবে মেলা যা দেশের ক্রেতা-বিক্রেতার সাথে একটা সুসমন্নয় করার প্রচেষ্টায় এগিয়ে চলছে এই ওয়েব সাইটের কর্তৃপক্ষ। সর্বপরি ক্রেতা পাবে নিয়মিত পণ্যের বর্তমান বাজারমূল্য এবং বিক্রেতা পাবে ক্রেতা। তাই ক্রেতারা একবার ভিজিট করে নিন ল্যাপটপ মেলা ডট কম।

যদি কেউ ওয়েবসাইট ভিজিট করতে চান এখানে ক্লিক করতে পারেন

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মন্তব্য দিন আপনার