সুলভ দামে ২৬ সেপ্টেম্বর বাজারে আসছে নকিয়া লুমিয়া ৬২৫

0
764

নকিয়া আগামী ২৬ সেপ্টেম্বর থেকে বাংলাদেশে সুলভ দামে ব্র্যান্ড নিউ বা একেবারে নতুন উইন্ডোজ ৮ ফোন লুমিয়া ৬২৫ বিক্রি শুরু করতে যাচ্ছে। নতুন এই ফোনের প্রথম ২৫০ জন গ্রাহকের জন্য রয়েছে আকর্ষণীয় মূল্যছাড়। নকিয়া লুমিয়া ৬২৫ হচ্ছে ক্রেতাদের জন্য অত্যন্ত সুলভ দামের স্মার্টফোন, যা তারা খুবই পছন্দ করেন বা পেতে ভালবাসেন। এতে আছে ৪.৭ ইঞ্চি সুপার সেনসিটিভ এলসিডি স্ক্রিন বা পর্দা। সেই সঙ্গে এই মোবাইল ফোন সেটে ফোরজি বা চতুর্থ প্রজন্মের প্রযুক্তি সমৃদ্ধ ইন্টারনেট সংযোগ ব্যবহারের সুবিধা রয়েছে।

Nokia Lumia 625 Group সুলভ দামে ২৬ সেপ্টেম্বর বাজারে আসছে নকিয়া লুমিয়া ৬২৫

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

নকিয়া লুমিয়ার পুরস্কার জয়ী ডিজাইন বা নকশায় তৈরি করা হয়েছে এই সেট, যা আলাদা আলাদা পাঁচটি উজ্জ্বল রংয়ে বাজারজাত করা হচ্ছে। এটির বহিরাবরণ বা খোলস পরিবর্তন করা যাবে। এছাড়া সেটটিতে উইন্ডোজ ফোন ৮-এর যাবতীয় সুবিধাবলী রয়েছে। ফলে এটি ব্যবহার করে গ্রাহকেরা বেশ আনন্দ পাবেন। নতুন লুমিয়া ৬২৫ সেটে উইন্ডোজ ফোন ৮-এর সুবিধাবলীর পাশাপাশি নকিয়া লুমিয়া অ্যাম্বার আপডেট রয়েছে। এই মোবাইল ফোন সেটের ব্যবহার পদ্ধতি খুবই সহজ। ফলে এটি গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতা দেবে। বাংলাদেশের ক্রেতা বা গ্রাহকেরা বেশ সুলভ দামেই এই সেট কিনতে পারবেন।

বিশেষ করে এখানকার ক্রেতাদের মধ্যে প্রথম ২৫০ জন নকিয়ার নির্ধারিত পাঁচটি স্টোর থেকে এই সেট কিনলে ২ থেকে ৫ হাজার টাকা পর্যন্ত বিরাট মূল্যছাড় পাবেন।  এই সেটের লাইভ টাইলস সুবিধার মাধ্যমে গ্রাহকেরা সরাসরি হোম স্ক্রিনে সব আপডেট তথ্যাদি সম্পর্কে অবগত থাকতে পারবেন। বদৌলতে তারা সব সময়ই নিজ নিজ পরিবার ও বন্ধু-বান্ধবের সঙ্গে সংযোগের মধ্যে থাকার সুযোগ পাবেন। নতুন এই উইন্ডোজ ফোন ৮ ফোনটিতে আরও আছে এক্সবক্স লাইভ, মাইক্রোসফট অফিস, ৭ জিবি অনলাইন স্কাইড্রাইভ স্টোরেজ।

এসব সুবিধার ফলে এই সেট ব্যবহারকারীদের জীবনযাত্রা অধিকতর সহজ ও সাবলীল হয়ে উঠবে। নতুন লুমিয়া ৬২৫ সেটে ভিমিও, টেম্পল রান ও হোয়াটসআপসহ এক লাখ ৬৫ হাজারেরও বেশি অ্যাপস বা অ্যাপ্লিকেশন্স রয়েছে। এতে আছে নিরাপদ ও দ্রুত গতিসম্পন্ন ইন্টারনেট এক্সপ্লোরার ১০। এর ফলে গ্রাহকেরা সহজে ভিডিও, গেমস ও অন্যান্য কনটেন্ট দেখতে পাবেন।

এছাড়া নকিয়া লুমিয়া ৬২৫ মোবাইল ডিভাইসটিতে এসডি মেমোরি কার্ড সাপোর্ট রয়েছে। ফলে এতে ৬৪ জিবি পর্যন্ত অতিরিক্ত কনটেন্ট ধারণ করতে পারবেন। বাজারে পাঁচটি রঙের নকিয়া লুমিয়া ৬২৫ মোবাইল ফোন সেট পাওয়া যাবে। রঙগুলো হচ্ছে- কমলা, হলুদ, উজ্জ্বল সবুজ, সাদা ও কালো। সুতরাং ক্রেতারা তাদের পছন্দ অনুযায়ী যেকোনো সেট কিনতে পারবেন।

বাংলাদেশে নকিয়া এমার্জিং এশিয়ার কান্ট্রি ম্যানেজার রাদি আহমেদ চৌধুরী এ বিষয়ে বলেন, ‘আমারা এ পর্যন্ত যেসব বৃহৎ স্ক্রিন স্মার্টফোন বাজারে নিয়ে এসেছি সেগুলোর মধ্যে নকিয়া লুমিয়া ৬২৫ হচ্ছে সাশ্রয় দামে পরিপূর্ণ সেট। এভাবেই নকিয়া নিত্য নতুন উদ্ভাবনের মাধ্যমে এবং সহনীয় বিক্রয়মূল্য নির্ধারণের সুবাদে স্মার্টফোনের জগতে নেতৃত্বের আসনে অধিষ্ঠিত রয়েছে।’

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মন্তব্য দিন আপনার