আগামী ১৮ অক্টোবরে আসছে উইন্ডোজ ৮.১

1
385

আসছে উইন্ডোজ ৮.১,উইন্ডোজ,উইন্ডোজ ৮ আগামী ১৮ অক্টোবরে আসছে উইন্ডোজ ৮.১এক বছর পর আসছে উইন্ডোজ অপারেটিং সিস্টেমের (ওএস) নতুন সংস্করণ ৮.১। আগামী ১৮ অক্টোবর বাজারে ছাড়ার তারিখ ঘোষণা দিয়েছে মাইক্রোসফট করপোরেশন। ওইদিনই ব্যবহারের সুযোগ পাবে আগ্রহীরা। নতুন এই উইন্ডোজে পাওয়া যাবে ‘স্টার্ট’ বোতামটি।
গত ২৬ জুন প্রথমবারের মতো নতুন এ সংস্করণের প্রিভিউ দেখানো হয়। গত অক্টোবরে আসা উইন্ডোজ ৮ থেকে বাদ দেওয়া হয়েছিল ‘স্টার্ট’ বোতামটি। ১৮ অক্টোবর রাতে নিউজিল্যান্ডের ব্যবহারকারীরা পাবেন এ সংস্করণ এবং এর পরই সারা বিশ্বের ব্যবহারকারীদের জন্য উন্মুক্ত হবে নতুন এই সংস্করণ।

আগের সব সুবিধার পাশাপাশি হালনাগাদ সংস্করণে যুক্ত হচ্ছে উন্নত পার্সোনালাইজেশন সুবিধা, ইন্টারনেট এক্সপ্লোরার ১১, নয়া অ্যাপস, উইন্ডোজ স্টোরের নতুন অভিজ্ঞতা আর ক্লাউড সংযোগ, যার মাধ্যমে ব্যবহার করা যাবে স্কাইড্রাইভ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

উইন্ডোজ,উইন্ডোজ ৮ আগামী ১৮ অক্টোবরে আসছে উইন্ডোজ ৮.১

ইতিমধ্যে যারা উইন্ডোজ ৮ ব্যবহার করছেন, বিনা মূল্যে তারা হালনাগাদ করে নিতে পারবেন নতুন এ সংস্করণে। উইন্ডোজ ৮ বাজারে আসার পর ব্যবহারকারীদের পছন্দের তালিকায়ও দ্রুত জায়গা করে নিয়েছে নতুন এই ওএসটি।  ব্যবহারকারীদের নিজেদের সবগুলো বৈশিষ্ট্যের মাধ্যমে নতুন অভিজ্ঞতা দিতেই মাইক্রোসফটের নতুন এ হালনাগাদ যা বাজারে নিজেদের অবস্থান শক্ত করবে বলেই মনে করছেন বাজার বিশেষজ্ঞরা।

আসছে উইন্ডোজ ৮.১,উইন্ডোজ,উইন্ডোজ আগামী ১৮ অক্টোবরে আসছে উইন্ডোজ ৮.১
জুন পর্যন্ত উইন্ডোজ ৮-এর ১০ কোটি লাইসেন্স বিক্রি হয়! মাইক্রোসফটের ব্লগে বলা হয়, ব্যবহারকারীদের জন্য নতুন কিছু যোগ হয়ে আসছে উইন্ডোজের নতুন ৮.১ সংস্করণ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nineteen − nine =