অনলাইনে আয়!!!!তাও পেমেন্ট আবার বিকাশে

2
2346

এবার facebook page Like, follow,  share করে, twitter/ google+ Follow, share করে , youtube play, like, subscribe করে, pinterest pin, repin, Digg follow, Stumbleupon follow, like, tumblr share, Vk share বা micro job করে আয় করুন সহজেই।Register করুন  comment থেকে। এই সাইট এ টাকার অঙ্ককে Point হিসেবে প্রকাশ করা হয়। আপনি যত Point কালেকট করবেন আপনার Level তত বারবে। আপনি কাজও সে পরিমাণে বেশি পাবেন।Reference করেওPoint বাড়ানো যায়। 2500 coin = 2.5$.=205tk Cashout করার জন্য বাংলাদেশিদের জন্য বিশেষ একটা সুবিধা আছে Bikash। আমার পেমেন্ট প্রুফ দেখুন।

shareyt অনলাইনে আয়!!!!তাও পেমেন্ট আবার বিকাশে

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

কাজ করার পুর্বশরত

আপনাকে নিচের প্রতিটিতে একাউন্ট খুলতে হবে

facebook
twitter
digg.com
delicious
pinterest
linkedin
youtube
tumblr
Etsy

stumbleupon

ডট কম দিয়ে একাউন্ট করতে হবে।

এরপর আপনার একাউন্ট গুলোকে সেট করতে হবে নিম্নুক্ত উপায়ে।

shareyt1 অনলাইনে আয়!!!!তাও পেমেন্ট আবার বিকাশে

 

shareyt2 অনলাইনে আয়!!!!তাও পেমেন্ট আবার বিকাশে

তারপর password দিয়ে ভেরিফাই করে আপডেট করতে হবে।

 

কাজ করবেন কিভাবে

Earn Coins এর প্রতিটি সেকশন থেকেই আপনি আয় করতে পারবেন(যদি আপনার সব কয়টিতে Account থাকে)। সবছেয়ে ভাল হয় আপনি যদি মযিলা ফায়ারফক্স ব্যবহার করেন। কাজ শুরু করার পুরবে আপনি যে একাউন্ট এ কাজ করবেন সেটাতে লগিন করে নিন।Earn Coins থেকে Fb / twitter বা যে Option থেকে আয় করতে চান তা সিলেক্ট করুন। facebook এবং google plus অপশন এর website like এ কাজ করতে হলে আপনাকে greasemonky ad-ons টি add করতে হবে। আপনি নিচের comment এর লিঙ্ক থেকে এড করতে পারবেন। এরপর popup window চালু করার জন্য আপনাকে toolbar এর নিচে ডানপাশ থেকে option এ always allow popup window from shareyt সিলেক্ট করতে হবে। facebook এবং google plus অপশন এর website like এ কাজ করার সময় আপনি দেখতে পাবেন বামপাশের নিচের corner এ bookmarklet by shareit নামে একটি option এসেছে। আপনি যদি facebook like option এর কাজ করেন তাহলে bookmarklet by shareyt তে like দিন যদি confirm korte বলে তাহলে confirm করুন। আর google plus website এর কাজ করেন তাহলে bookmarklet by shareyt তে g+1 তে ক্লিক করুন। অন্নান্য option গুলোতে কাজ করার সময় যদি like দিতে বলে তাহলে like দিন যদি share করতে বলে তাহলে share দিন।page গুলো like, share করে Confirm করুন। আপনি website surfing এর মাধ্যমেও আয় করতে পারবেন। প্রতিটি page লাইকের জন্য আপনি নির্দিষ্ট পরিমান Coin পাবেন।প্রতিটি page এর সব like, share শেষ হলে Page টি আবার Refresh করুন আবার কিছু লিংক দেবে আবার আগের মত লাইক করুন। এভাবে earn con এর এক টি সেকশন সম্পুরন করে Earn Coin থেকে অন্য কোনো Section select করুন। সেখান থেকে যে কাজ দেবে তা সমাপ্ত করুন তাহলে ওই কাজের জন্য নির্দিষ্ট Coin আপনার Account এ জমা হবে। সবচেয়ে ভালো হয় সব কয়টি সাইটে আপনার Account থাকলে। তাহলে প্রতিটি সেকশন থেকেই আয় করতে পারবেন এতে আয় বেশি হবে।

বিকাশে টাকা আনবেন কিভাবে

আপনার একাউন্ট এ ২৫০০ coin জমা করার পর Coins to Cash – Withdraw Coins অপশন এ যান। তাহলে নিচের option টি দেখতে পাবেন।

shareyt3 অনলাইনে আয়!!!!তাও পেমেন্ট আবার বিকাশে

আপনার password দিন তারপর পেমেন্ট processor হিসেবে বিকাশ সিলেক্ট করুন। তারপর আপনার বিকাশ চালু করা আছে এমন মোবাইল নাম্বার দিন। তারপর request cashout দিন। আপনি comment box এ please admin send me my pending $ টাকার পরিমাণ দিয়ে comment করুন অবশ্যই English এ। পেমেন্ট দেয় শুক্রবার ও শনিবার ।

পরামর্শ

*দিনে অন্ততঃ৪-৫ বার ১৫-২০ মিনিট কাজ করবেন।*
*সাধারনত ৩-৪ ঘন্টা পর পর নতুন কাজ দেওয়া হয়।*
*দিন শেষে Daily Bonus option **এ ক্লিক করুন ,আপনার কাজের লিমিট ঠিক থাকলে দিন শেষে এখান থেকে ২০ কয়েন বোনাস পাবেন।*
Refer option (promote/ Refer) এ আপনার Refer link পাবেন সেই লিংক দিয়ে বন্ধুদের Register করান এবং এখান থেকেও আয় করুন। *দ্রুত আয় করতে বেশি বেশি
Refer করতে হবে।*

একটি PC দিয়ে কেবল একটি Account খুলবেন।

প্রয়োজনে আমাকে skype খুজুন hanifmamun দিয়ে

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

thirteen − 4 =