চালু হলো বাংলা আর্টিকেল ডিরেক্টরি ওয়েবসাইট (সম্পূর্ণ বাংলায

7
443

চালু হলো বাংলা আর্টিকেল ডিরেক্টরি। আর্টিকেল ডিরেক্টরি মানে হচ্ছে যেখানে আপনি সব ধরনের আর্টিকেল পারবেন। আপনি আর্টিকেল পড়তে পারবেন, এমনকি নিজের লেখা আর্টিকেল শেয়ারও করতে পারবেন। এই সমস্ত সেবা নিয়েই চালু হলো জেনেরাস রোভার – বাংলা আর্টিকেল ডিরেক্টরি।

undefined চালু হলো বাংলা আর্টিকেল ডিরেক্টরি ওয়েবসাইট (সম্পূর্ণ বাংলায

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এই সাইটের বৈশিষ্ট্য সমূহঃ

  • আর্টিকেল পড়তে পারবেন
  • আপনার আর্টিকেল এখানে শেয়ার করতে পারবেন
  • কম্পিউটারে ছাড়াও আইফোন ও মোবাইল থেকে পড়ার জন্য আলাদা আলাদা থিম ব্যাবহার করা হয়েছে, যাতে করে খুব সহজেই ও কম খরচে আইফোন বা মোবাইল থেকে পড়তে পারবেন
  • ওয়ার্ডপ্রেস দিয়ে বানানো হয়েছে, যে কারনে আপনাদের এটা ব্যাবহার করতে কোন সমস্যা হবে না, ও ওয়ার্ডপ্রেসের সব সুবিধায় পাবেন।

ওয়েব স্পেসে স্বল্পতার জন্য, রেজিস্টার ব্যাবহারকারীদের Contributor বানানো হয়েছে। আপনারা পোস্ট করলে ৯৯%ই প্রকাশ করা হবে। আর্টিকেলে ছবি বা ভিডিও লাগাতে চাইলে Picasa, Flickr বা Youtube বা নিজের সার্ভার ব্যাবহার করুন। আসলে আমার আগের প্রোজেক্ট বাংলা নিউজ নেটওয়ার্ক খুব একটা জনপ্রিয় হইনি তাই নতুন ডোমেইন নেওয়ার সাহস পাইনি। আশা করি আপনাদের সাইটটা দেখে ভাল লাগবে এবং কাজে আসবে।

বন্ধুরা আমাকের একটা তথ্য দিয়ে সাহায্য করুন, যে বাংলাদেশে কি বাংলা আর্টিকেল ডিরেক্টরি সাইট আছে? নাকি এটাই প্রথম?

PlugIn.ws - Free Hit Counter, Web Site Statistics, Traffic Analysis চালু হলো বাংলা আর্টিকেল ডিরেক্টরি ওয়েবসাইট (সম্পূর্ণ বাংলায

একটা অতিরিক্ত তথ্যঃ এই সাইটের ডোমেইন, স্পেস, ব্যান্ডউইথ ১ বছরের জন্য স্পন্সার পাওয়া গেছে, একটা হস্তিং কোম্পানি এই গুলো ফ্রী দিতে রাজি হয়েছে। চুক্তিবদ্ধ হয়ে তারা ডোমেইনও দিয়ে দিয়েছেন। খুব তাড়াতাড়ি এটাকে নতুন ডোমেইনে নিয়ে যাওয়া হবে।

সাইট গুলো দেখে আসুনঃ

বাংলা আর্টিকেল ডিরেক্টরি

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

7 মন্তব্য

  1. শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, ভাল থাকবেন।

  2. খুব ভালো লাগলো আপনার বাংলা আর্টিকেল ডিরেক্টরী আর এর সাথে আশা করবো নেকষ্ট এ আপনি কিছু ইলেকট্রনিক্স মজার মজার টপিক্স দিলে খুব ভালো হত। ওকে থেঙক্স এ লট।

মন্তব্য দিন আপনার