ছবি (স্টিল পিকচার) আপলোড করে ইনকাম করুন খুব সহজেই (100% payment proof সহ)…।।

2
4098

বিসমিল্লাহির রাহমানির রাহিম

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আজ আপনাদের সাথে শেয়ার করবো কিভাবে স্টিল পিকচার আপলোড করে ইনকাম করা যায়। সাইট টি খুব ই নতুন। আমার কাছে ভালই লেগেছে, আজ পেয়যা তে পেমেন্ট ও পেয়েছি তাই ভাবলাম আপনাদের সাথে একটু শেয়ার করি। সো লিখতে বসে পরলাম।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

পেমেন্ট প্রুফঃ

payza ছবি (স্টিল পিকচার) আপলোড করে ইনকাম করুন খুব সহজেই (100% payment proof সহ)…।।

 

প্রথমে আপনাকে সাইট টিতে রেজিস্ট্রেশন করতে হবে (একদম ফ্রি)। রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন।

তারপর নিচের চিত্রের মত একটি ফরম দেখবেন। ফরমটি পুরন করুন।

 

5 ছবি (স্টিল পিকচার) আপলোড করে ইনকাম করুন খুব সহজেই (100% payment proof সহ)…।।

আপনার নাম, ইউসার নেম, পাসওয়ার্ড, ইমেইল (যে ইমেইল এর পাসওয়ার্ড জানেন), ইত্যাদি দিয়ে ফরমটি পূরণ করুন।

Main traffic Sources এ লিখবেন-  www.facebook.com, fb, www.skype.com, skype 

এরপর কেপচা টি ঠিক মত লিখে বক্সে টিক দিয়ে  register এ ক্লিক করুন। ব্যাস, আপনার রেজিস্ট্রেশন সম্পন্ন হয়ে গেল। এখন যে ইমেইল দিয়ে সাইট টিতে রেজিস্ট্রেশন করেছেন, সে ইমেইল এ লগিন করে কনফার্মেশন লিংকে ক্লিক করে একাউন্ট টি একটিভ করে নিন।

একাউন্ট একটিভ হয়ে গেলে লগিন করুন। লগিন হলে “Upload Images!” এ ক্লিক করুন।

1 ছবি (স্টিল পিকচার) আপলোড করে ইনকাম করুন খুব সহজেই (100% payment proof সহ)…।।

এরপর “select your image” এ ক্লিক করুন।

2 ছবি (স্টিল পিকচার) আপলোড করে ইনকাম করুন খুব সহজেই (100% payment proof সহ)…।।

 

আপনি যেকোনো একটি ষ্টীল পিকচার “সিলেক্ট” করে “open” এ ক্লিক করুন (adult পিকচার ব্যাতিত), এবং সবার শেষে “upload” এ ক্লিক করুন। (“upload” বাটনের উপরের অপশন গুলো যেভাবে আছে, সেগুলোকে সেভাবেই রাখতে হবে, সুতরাং আপনি “upload” এর উপরের অপশন গুলোকে চেঞ্জ করবেন না)

 

3 ছবি (স্টিল পিকচার) আপলোড করে ইনকাম করুন খুব সহজেই (100% payment proof সহ)…।।

 

পিকচার আপলোড হয়ে গেলে সাকসেসফুল দেখাবে। (কিছু পিকচার আপলোড হতে চায় না, সেগুলোকে আপলোড করার জন্য বার বার ট্রাই করবেন না)

এখন “My image” এ ক্লিক করুন। এখানে, আপনার আপলোডকৃত সব পিকচার এবং লিংক দেখতে পাবেন।

 

4 ছবি (স্টিল পিকচার) আপলোড করে ইনকাম করুন খুব সহজেই (100% payment proof সহ)…।।

এই লিংকটির ( উপরের চিত্রের লাল মার্ক করা অংশটি ) মাদ্ধমে কেও যদি সহজ একটি ক্যাপচা টাইপ করে আপনার পিকচার টি ভিউ করে তাহলে আপনি নির্দিষ্ট এমাউন্ট $ পাবেন। ১ আইপি থেকে ১ বার ই পিকচার ভিউ করতে পারবেন, একি আইপি থেকে একাধিক বার একি পিকচার ভিউ করলে লাভ নেই, $ এড হবে না।

এখন হয়তো ভাবছেন, কে আপনার আপলোডকৃত পিকচার গুলো ভিউ করবে!! চিন্তার কোনো কারন নেই, আমি আছি তো!! আপনার আপলোডকৃত পিকচার গুলো আপনি ই ভিউ করে ইনকাম করতে পারবেন।

কিভাবে? আসুন জানা যাক।

আমরা প্রায় সবাই ই জানি, আমাদের মডেম গুলো প্রতি বার ডিসকানেক্ট করলে, আমরা প্রতি বারই নতুন নতুন আইপি পাই, অর্থাৎ প্রতি বার ডিসকানেক্ট করে কানেক্ট করার পর, আমাদের আগের আইপি টি চেঞ্জ হয়ে যায়, ফলে আমরা একটি নতুন আইপি পাই। এই সুবিধাকে কাজে লাগিয়ে আমরা নতুন এই সাইট টি থেকে ইনকাম করতে পারি।

আপনাকে যা করতে হবে, তাহলোঃ

প্রথমে আপনি অনেক গুলো পিকচার আপলোড করবেন (30-40 টার মতো কম kb-র, কম kb-র পিকচার আপলোড করলে লোডিং হতে কম সময় লাগবে)। (একি পিকচার একাধিক বার আপলোড করবেন না, তাহলে ব্লক হয়ে যাবেন) এরপর “My image” এ ক্লিক করে একটি পিকচার এর লিংক সিলেক্ট করে কপি করবেন, এবং নতুন একটি ট্যাব ওপেন করে সেখানে পেস্ট করবেন।

111 ছবি (স্টিল পিকচার) আপলোড করে ইনকাম করুন খুব সহজেই (100% payment proof সহ)…।।

নতুন ট্যাব এ লিংকটি পেস্ট করার পর এনটার এ প্রেস করলে নিচের চিত্রের মত একটি কেপচা দেখতে পারবেন। কেপচাটি সঠিক ভাবে পূরণ করে “Unlock” এ প্রেস করুন অথবা “enter” এ প্রেস করুন। এরপর আপনার আপলোডকৃত পিকচার টি স্ক্রিনে ভিউ হলেই বুঝবেন, আপনার কাজ সম্পন্ন হয়ে গেছে এবং আপনার একাউন্ট এ ক্রেডিট জমা হয়ে গেছে।

6 ছবি (স্টিল পিকচার) আপলোড করে ইনকাম করুন খুব সহজেই (100% payment proof সহ)…।।

এরপর আবার আরেকটি পিকচার এর লিংক কপি করে নতুন একটি ট্যাব খুলে সেখানে পেস্ট করুন। ( আগের কোন ট্যাব ই ক্লোজ করবেন না )

8 ছবি (স্টিল পিকচার) আপলোড করে ইনকাম করুন খুব সহজেই (100% payment proof সহ)…।।

 নতুন আরেকটি ট্যাব এ নতুন পিকচার এর লিংক পেস্ট করার পর আবারও কেপচা দেখতে পাবেন, সে কেপচা টিও সঠিক ভাবে পূরণ করে “Unlock” এ প্রেস করুন অথবা “enter” এ প্রেস করুন। এভাবে আপনার সব পিকচার ভিউ করুন কিন্তু কোন ট্যাব ই ক্লোজ করবেন না।

9 ছবি (স্টিল পিকচার) আপলোড করে ইনকাম করুন খুব সহজেই (100% payment proof সহ)…।।

এখন নেট ডিসকানেক্ট করে আবার কানেক্ট করলে এবং ট্যাব গুলো রিলোড করলেই দেখবেন, সব ট্যাবে নতুন করে কেপচা দেয়া শুরু করেছে। এতো গুলো পেজ রিলোড করা খুব ই বিরক্তিকর এবং সময় সাপেক্ষ, তাই আমি একটি tricks বের করেছি। আপনাকে যা করতে হবেঃ

আপনার সব পিকচার এর কেপচা টাইপ করে ভিউ করা হয়ে গেলে (বার বার বলছি, কোন ভাবেই একটি ট্যাবও ক্লোজ করা চলবে না) কীবোর্ডের ctrl+shift+D প্রেস করুন। নিচের চিত্রের মত দেখতে পাবেন।

11 ছবি (স্টিল পিকচার) আপলোড করে ইনকাম করুন খুব সহজেই (100% payment proof সহ)…।।

[Folder Name] এর জায়গায় একটি নাম দিন, যে নামে আপনি Bookmark টি সেভ করতে চান। আপনার কাঙ্খিত নামটি লিখে “Add Bookmarks” এ ক্লিক করুন ।(আমি picturecoin all নাম দিয়ে আমার Bookmark টি সেভ করেছি)। এরপর ব্রাউজারটি ক্লোজ করে দিন। এবার নেট ডিসকানেক্ট করে আবার কানেক্ট করুন।  যে ব্রাউজারে Bookmark টি সেভ করেছিলেন সে ব্রাউজারটি ওপেন করুন। ব্রাউজার ওপেন হলে, সর্ব বামের এবং উপরের ব্রাউজারের নামের উপর ক্লিক করুন। যেমন ধরুন আপনার ব্রাউজারটি নাম “cometBird”

তাহলে আপনাকে যা করতে হবে তাহলো- CometBird-> Bookmarks-> picture coin all-> Open All in Tabs

1 ছবি (স্টিল পিকচার) আপলোড করে ইনকাম করুন খুব সহজেই (100% payment proof সহ)…।।

এখন কিছু সময় অপেক্ষা করলে দেখবেন, আপনার সব ট্যাব ওপেন হওয়া শুরু করেছে, এবং আপনাকে নতুন করে কেপচা দেয়া শুরু করেছে। এভাবে সব কেপচা টাইপ করে বার বার একি উপায়ে আপনি যত খুশি ততো ইনকাম করতে পারেন।

mozila firefox বা comet bird ব্রাউজার দিয়ে কাজ করার সময়, এক ট্যাব থেকে অন্য ট্যাবে যেতে কীবোর্ডের ctrl+tab বাটন চাপুন। (এতে আপনার অনেক সময় বেচে যাবে এবং কাজ করতে বিরক্তও লাগবে না)

কেও ভুলেও পিকচার ভিউ করার জন্য প্রক্সি সার্ভার বা হাইড আইপি সফটওয়্যার ইউস করবেন না, তাহলে একাউন্ট ব্লক হয়ে যাবে, যেমনটা আমার একটি একাউন্ট ব্লক হয়ে গেছে।

শুধু মাত্র পিকচার আপলোড করলেই হবে না, $ ইনকাম করার জন্য আপনাকে পিকচার গুলো ভিউ ও করতে হবে।

একাধিক একাউন্ট খোলার চেষ্টা করবেন না, তাহলে ২ টা একাউন্টি ব্লক হয়ে যাবে। (আগে একাধিক একাউন্ট খোলা যেত, কিন্তু এখন খোলা যায় না)

১ $ হলেই payza এর মাদ্ধমে খুব সহজেই $ তুলতে পারবেন। পেমেন্ট এখন উইকলি দেয়া হয়। সুতরাং ঘাবড়ানোর কিছুই নেই।

১০০% রিয়েল ইনকাম করার পোস্ট গুলো দেখতে চাইলে এখানে ক্লিক করুন।

আমার সাথে যোগাযোগ করতে চাইলে ফেসবুকে নক করতে পারেন। আমার ফেসবুক আইডি- কমেন্টস এ দেখুন। (এখানে লিংক দেয়া যাচ্ছে না)

ধন্যবাদ।

আসসালামু আলাইকুম।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

  1. ভাই যান কত ইনকাম করা যাবে একটু বলবেন কি ? প্রতি বার ভিসিট করার পর কি পরিমান পাওয়া যাবে দয়া করে একটু বলবেন কি? আপনাকে ফেইসবুক এ আড্ড রিকোয়েস্ট সেন্ড করসি প্লিয়াসে গ্রহণ করেন . আর একটা কথা ভাই পায়জা দিয়া টাকা উত্তোলন তো ওরা বন্ধ কইরা দিসে বুজলেন. তাইলে কিভাবে টাকা উঠাবেন. দয়া করে জানাবেন .

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

2 × 4 =