নতুনরা অনলাইন থেকে আয় করুন সঠিক উপায়ে!! কষ্ট করেই কাজ করে আয় করুন। না দেখলে মিস করবেন।

0
799

সকল মুসলিম ভাইদের জানাই আমার সালাম- আসসালামু আলাইকুম এবং অমুসলিম ভাইদের জন্য রইল আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই মহান আল্লাহ্‌র রহমতে ভাল আছেন । আমিও তাঁর দয়ায় আলহামদুলিল্লাহ্‌ বেশ ভাল আছি । আমাদের মধ্যেই অনেকেই আছি পড়াশুনা করছি এবং অনেকেই আবার কাজ করছি আবার এমন অনেকে আছি যারা বেকার বসে আছি । ইন্টারনেট নিয়ে কমবেশি সবাই ঘাটাঘাটি করি, অনেকে আবার অনলাইন থেকে আয়ের কথাও শুনেছি । কিন্তু কখনও চেষ্টা করি নি কিভাবে এটা সম্ভব । অনেকে হয়ত চেস্টাও করেছেন কিন্তু সফল হতে পারেন নি । অনেকে আবার দশ বিশ হাজার টাকা নষ্টও করে ফেলেছেন সহজেই আয়ের পথ খুজতে গিয়ে । (যেমন- Dolancer) আসলে এর মূল কারন হল আমরা না জেনেই একটা বেশি লাভের কথা শুনলেই সেখানে ছুটে যাই, ঠিক এই জন্যই বার বার ধরা খেতে হয় । তবে অনলাইনে আয় যে ভুয়া এমনটি কিন্তু মোটেও নয় । অনলাইনই আয়ের একমাত্র উৎস এমন লোকের সংখ্যা কিন্তু এদেশে অনেক ।

তাহলে এখন প্রশ্ন দাঁড়ায় তারা আসলে কি করে আয় করে?

হ্যাঁ, অনলাইনে আয়ের বিভিন্ন উপায় রয়েছে, তার মধ্যে সেরা এবং গ্যারান্টিড উপায় হল ফ্রীল্যান্সিং করা। ফ্রীল্যান্সিং হল স্বাধীন পেশা । এখানে আপনাকে কোন প্রকার ইনভেস্ট করতে হবে না এবং কাজ করার কোন বাধ্যবাধকতাও নেই । আপনি যে টুকু কাজ করবেন তার টাকা আপনি পেয়ে যাবেন । কিন্তু কাজ করতে হলে আপনাকে আগে অবশ্যই কাজ শিখতে হবে । আর নতুনদের জন্য সবচেয়ে সহজ যে কাজটি রয়েছে সেটি হল এসইও বা সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন এর কাজ । এটি শিখতে কম সময় লাগে, এর চাহিদাও ভাল এবং শুধুমাত্র এসইও এর কাজ দিয়েই আপনি প্রতি মাসে ১০-৩০ হাজার টাকা ইনকাম করতে পারবেন । তবে, এতে কিন্তু আপনার এক পয়সাও ইনভেস্ট করতে হবে না।

Advertisement
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

ফ্রীল্যান্সিং কি এই সম্পর্কে আরও বিস্তারিত জানতে আমাদের পিডিএফ বই পড়তে পারেন এখানে ক্লিক করুন ।

কতদিন লাগবে এসইও শিখতে ঃ

আপনি যদি একেবারে নতুনও হন, তবুও আপনার এসইও শিখতে এক মাস লাগতে পারে । তবে বেশিরভাগ ক্ষেত্রেই এত দিন লাগে না। মানে আপনি যদি ১৫-২০ দিন ভালভাবে চেস্টা করেন তাহলেই ফুল এসইও এর কাজ শিখে ফেলতে পারবেন। এটা আসলেই সোজা এবং নতুনদের জন্য এক বিশেষ প্লাস পয়েন্ট ।

তাহলে কোথায় শিখবেন এসইও ??

এসইও এর কাজ শেখায় এমন অনেক কোম্পানি রয়েছে বাংলাদেশে। এদের অধিকাংশই এসইও এর কোর্স শেখাতে ১০-১৫ হাজার টাকা নিয়ে থাকে। ফলে নতুনদের জন্য এটি এক বিশাল বড় বাধা হয়ে দাড়ায় । আবার দৈনন্দিন কাজের পাশাপাশি এত সময় দিয়ে কাজ শেখাটাও সমস্যা হয়ে দাঁড়ায় ।

ঠিক এমনটি বিবেচনা করেই আইটি বাড়ি আপনাদের জন্য নিয়ে এসেছে পূর্ণাঙ্গ রূপে এসইও এর কাজ শেখা এবং অনলাইনে আয়ের উপর সম্পূর্ণ বাংলা ভাষায় ভিডিও টিউটোরিয়াল। এই টিউটোরিয়ালটি অত্যন্ত সহজ ভাষায় বিস্তারিত করে তৈরি করা হয়েছে । এটি দেখে একদম যারা নতুন তারাও এসইও এর কাজ শিখতে পারবেন এবং সাথে কাজ শেখার পর কিভাবে কাজ করে আয় করবেন সেই দিকগুলোও এখানে হাতে কলমে করে দেখানো হয়েছে । এই টিউটোরিয়াল দেখলে এসইও এর জন্য আপনার আলাদা করে কোন প্রকার প্রাতিষ্ঠানিক কোর্স করার প্রয়োজন হবে না। এই টিউটোরিয়াল দেখে আপনি ঘরে বসেই প্রফেশনাল মানের কাজ শিখতে পারবেন। টিউটোরিয়াল বের করার সাথে সাথেই তুমুল সাড়া এবং প্রশংসিত হয়েছে। ইউটিউব এ ফ্রী ভিডিও দেয়ার ১ মাসের মধ্যেই প্রায় ৪ হাজার+ ভিউ পেয়েছে।

 

টিউটোরিয়ালটি একজন ফ্রীল্যান্সার হিসেবে সম্পূর্ণ আমার নিজের বাস্তব অভিজ্ঞতা থেকেই তৈরি করা হয়েছে, তাই এটি বাস্তব সম্মত এবং নতুনদের জন্য বিশেষ সহায়ক গাইডলাইন।

বাংলাদেশে এই প্রথম একসাথে পূর্ণাঙ্গরূপে SEO শেখা এবং তার সাথে ফ্রীল্যান্সিং তথা অনলাইনে আয়ের উপর বাংলা ভাষায় ভিডিও টিউটোরিয়াল!

নতুনরা অনলাইন থেকে আয় করুন সঠিক উপায়ে!! কষ্ট করেই কাজ করে আয় করুন। না দেখলে মিস করবেন।

টিউটোরিয়াল এর বৈশিষ্ট্যঃ

১. সবগুলো ভিডিও বাংলা ভাষায়

২. SEO এর শুরু থেকে প্রফেশনাল লেভেল পর্যন্ত যাবতীয় জিনিস এর উপর বিস্তারিত ভিডিও লেসন

৩. প্রত্যেকটি কাজ হাতে কলমে করে দেখনো

৪. একদম নতুনরাও যাতে বুঝতে পারে এবং আয় করতে পারে তার জন্য বিশেষ ভাবে তৈরী

৫. SEO ভালভাবে শেখার পর প্রাকটিস করার জন্য প্রয়োজনীয় সোর্স ফাইল

৬. প্রয়োজনীয় সকল সফটওয়্যার এবং বাংলা পিডিএফ বই

৭. এসইও শেখা হয়ে গেলে অনলাইনে কিভাবে আয় করবেন এবং কোথা থেকে শুরু করবেন

৮. পূর্ণাঙ্গ ওডেস্ক টিউটোরিয়াল

৯. মোট ভিডিও লেসন এর সংখ্যা ১২০টি+

১০. প্রত্যেকটি লেসন অতি সহজ ভাষায় উপস্থাপিত

১১. ভিডিও গুলো বার বার দেখে প্রাকটিস করে যথাসম্ভব দক্ষতা অর্জন করতে পারবেন

১২. মান সম্মত প্রফেশনাল লেভেলের কোর্স ঘরে বসে অতি স্বল্প খরচে!

১৩. মাত্র একবার প্রাতিষ্ঠানিক লেকচার নয়, ভিডিও গুলো বার বার দেখে ভালভাবে নিজের প্রয়োজন মত প্র্যাকটিস করার মাধ্যমে দক্ষতা অর্জন করা সম্ভব।

১৪. সাথে ২৪/৭ সাপোর্ট এর ব্যাবস্থা রয়েছে আমাদের স্কাইপ এবং ফেসবুক গ্রুপ এর মাধ্যমে।
গ্রুপে যোগ দিতে এখানে ক্লিক করুন।

কাজ শিখে কিভাবে কাজ করে আয় করবেন তার বাংলা টিউটোরিয়ালও থাকছে এর সাথে। ফলে আপনার আর কোন সমস্যা থাকবে না। সব মিলেয়ে এটাকে বিভিন্ন প্রতিষ্ঠানের ফুল এসইও কোর্স এর সাথে তুলনা করতে পারেন।

ডিভিডি এর মুল্যঃ

Price- 400 taka only! (চারশ টাকা মাত্র!)

ডিভিডি যেভাবে পাবেনঃ

(দেশ এবং দেশের বাইরে যে কোন স্থান থেকেই সংগ্রহ করতে পারবেন এই টিউটোরিয়াল ডিভিডি)!

ঢাকায় যেখানে ডিভিডি পাওয়া যাবে ঃ

সরাসরি হাতে হাতে ডিভিডি নিতে চাইলে আপনাকে ঢাকার মধ্য বাড্ডায় আসতে হবে। মধ্য বাড্ডা ওভার ব্রিজ এর নিচে নেমে, রাস্তার পশ্চিম পাশে দেখবেন বাড্ডা আলাতুন্নেছা হাই স্কুল এর গলির মুখেই S.A. Complex নামে একটা বিল্ডিং আছে। ওই বিল্ডিং এর নিচ তলায় N.W. Computers নামের এই দোকান থেকে ডিভিডি টা হাতে হাতে নিতে পারবেন। আসার আগে অবশ্যই ফোন দিয়ে আসবেন কারন কোন কারনে দোকান বন্ধও থাকতে পারে। এই টিউটোরিয়াল সম্পর্কে কোন মতামত বা প্রশ্ন থাকলে সরাসরি আমাকে ফোন দিতে পারেন। 01674900733, (সকাল ৯টা থেকে রাত ১০টা)।

ঢাকার বাইরে থেকে সরাসরি ঘরে বসে পেয়ে যাবেন ডিভিডিঃ (ডিভিডি পেয়ে মুল্য পরিশোধ করুন)

rokomari.com এর মাধ্যমে আপনারা সারা দেশের যে কোন প্রান্ত থেকেই এই ডিভিডি ঘরে বসে পেয়ে যাবেন। ডিভিডি হাতে পেয়ে মুল্য পরিশোধ করবেন। ডেলিভারি খরচ মাত্র ৩০ টাকা।

rokomari.comথেকে ডিভিডি কিনতে সরাসরি ফোন দিন এই নম্বরে- 01841 114 114 অথবা, 01841 115 115 এবং বলুন আব্দুল কাদের ভাই এর SEO এবং অনলাইনে আয় টিউটোরিয়াল নিতে চাই এবং আপনার ঠিকানা দিন। ব্যাস আপনার কাজ শেষ। ঘরে বসেই পেয়ে যাবেন টিউটোরিয়াল। ডিভিডি হাতে পেয়ে মুল্য পরিশোধ করুন। যে কোন পরিমাণ ডিভিডি বা বই কিনলেও কিন্তু ডেলিভারি খরচ মাত্র ৩০ টাকা। কাজে ডিভিডি এর সাথে আপনি অন্য বইও অর্ডার দিতে পারেন। (এই নম্বরটি রকমারি.কম এর নম্বর। কেবল ডিভিডি অর্ডার করতেই এই নম্বরে ফোন দিবেন। ডিভিডি সম্পর্কে কিছু জানার থাকলে নিচে দেয়া নম্বরে ফোন দিন।)

DVD সম্পর্কে কিছু জানার থাকলে সরাসরি ফোন দিন- 01674900733

বাংলাদেশের বাইরে থেকে নিতে চাইলেঃ

বাংলাদেশের বাইরে থেকেও আপনি এটি নিতে পারবেন। উল্লেখ্য, ভারত, ইটালি, জাপান এবং যুক্তরাজ্যে অত্যন্ত কম খরচে পাঠানো সম্ভব। এর জন্য ই-মেইল করুন- kader6508@gmail.com, অথবা মেসেজ দিন- +8801674900733 এই নম্বরে।

ডিভিডি এ কি কি টিউটোরিয়াল থাকছে তা সম্পর্কে বিস্তারিত জানুনঃ

এই টিউটোরিয়াল সম্পর্কে আরও জানতে আমাদের ওয়েবসাইট থেকে ঘুরে আসুন- এখানে ক্লিক করুন।

টিউটোরিয়াল ট্রেইলার দেখুন ঃ

টিউটোরিয়ালে কি কি ভিডিও থাকছে তা জানতে এখানে ক্লিক করুন ।

এই টিউটোরিয়াল এর কিছু ভিডিও ডেমো দেখুন এখানে ঃ

টিউটোরিয়াল এর বিভিন্ন ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।

ভাল থাকবেন সবাই এই প্রত্যাশায় আজকের মত এখানেই শেষ করছি । ভাল থাকবেন সবাই ।

টিউনারপেজ মডারেটর এর উদ্যেশ্যে ঃ এই টিউটোরিয়ালটি সংগ্রহ করে নতুনরা পূর্ণাঙ্গ রূপে এসইও এর কাজ শিখতে পারবে এবং অনলাইনে আয় করতে পারবে । এটি বাজারের ১০ হাজার টাকার সমমূল্যের কোর্স এর সমতুল্য । কাজেই এ থেকে সবাই অবশ্যই উপকৃত হবেন । যারা এই পর্যন্ত টিউটোরিয়াল নিয়েছেন সবাই সন্তুষ্ট এবং অনেকেই ইতিমধ্যে এসইও এর কাজ করে আয় করছেন । কাজেই টিউন টি সবার স্বার্থে ডিলিট না করার জন্য অনুরোধ করা হল। যদিও বিজ্ঞাপন মূলক অনেক টিউনই জনগণের স্বার্থে টিউনারপেজ থেকে ডিলিট করা হয় না এবং এটি হোম পেজেও থাকে, তথাপি মডারেটর এর কাছে অনুরোধ রইল।

এই টিউটোরিয়াল সম্পর্কে কোন কিছু জানার থাকলে আমাদের ফেসবুক গ্রুপে যোগ দিয়ে জানান। এখানে ক্লিক করুন।

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

2 × two =