দৃষ্টি আকর্ষন : ঈদের উপহার নিয়ে গেল যে ১০ জন টিজে

46
513

ঈদ মোবারাক! ঈদ মোবারাক!! ঈদ মোবারাক!!! সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ অর্থ খুশি। তাই ঈদে সবাই হাসি খুশি থাকবেন। সবাই একটু খেয়াল রাখবেন আপনার আশে পাশের ছিন্নমূল শিশুদের দিকে। যাতে তারা ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়। আপনি চেষ্টা করবেন অন্ততঃ একটি শিশুর মুখে হাসি ফুটাতে।

আমার দেশ আমার গর্ব। আমার ভাষা আমার অহংকার । বাংলাদেশের প্রতিটি মানুষ টেকনোলজি বিষয়ে আরো জানুক, তাদের জানার পিপাসা আরো বাড়ুক। এই উদ্দেশ্যেই আসলে টিউনারপেজের যাত্রা শুরু গত ২১শে ফেব্রুয়ারি তে। ইতিমধ্যে ব্লগটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা ব্লগে পরিণীত হয়েছে আপনাদের সকলের ভালবাসায়। আমরা আসলেই চাচ্ছি একটি সাইট দিয়ে টেকনোলজি জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত যাওয়া যাক। আমাদের মূল উদ্দেশ্য দেশের মানুষের সাহায্য করা। তাদের কাছে আরো সুন্দর ও সহজভাবে টেকনোলজিকে তুলে ধরা।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে আশে পাশের সকল পাড়া প্রতিবেশি ও আত্মীয়-স্বজন সহ পরিবারের সবাইকে নিয়ে ভাল আছেন।  ভাল থাকবেন ও আপনার পাশের মানুষটিকে ভাল রাখবেন। রমজান মাসের শুরুতে টিউনারপেজ আপনাদের জন্য একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। প্রতিযোগিতাটির শিরোনাম ছিল “টিউনারপেজের পক্ষ থেকে আসন্ন ঈদ-এর উপহার নিয়ে যান ১০জন টিজে“।

আমাদের এই প্রতিযোগিতা আপনারা যেভাবে সাড়া দিয়েছেন তা অবিশ্বাস্য। আমরা নির্ধিদায় বলতে পারি- আপনারাই আমাদের উন্নতির শিখরে পৌছানোর একমাত্র প্রকৃত বন্ধু। আমরা আপনাদের সঙ্গ কামনা করছি আজীবন। এখানে বলা হয়েছিল সেরা ৫ জন টিজে ও ৫ জন মন্তব্যকারিকে একটি ঈদ উপহার দেয়া হবে। সবাইকে তো এই উপহার দেয়া সম্ভব নয়। তবে যাই হোক আপনাদের একান্ত সহযোগিতায় টিউনারপেজ এখন এই পর্যন্ত এসেছে। আমরা আশা করি আপনারা আমাদের সাথে সব সময়ই থাকবেন।

রমযান মাসের মোট পোষ্ট :

আমাদের ঘোষিত পরিকল্পনার পর আমরা এই মাস তথা রমযান মাসে সর্বমোট পোষ্ট পেয়েছি ৫৩০টির মতো। তাদের মধ্যেই আমরা আমাদের বিজয়ীদের নির্ধারণ করেছি সর্বোচ্চ পোষ্টকারি টিজে এবং সর্বোচ্চ মন্তুব্যকারী হিসেবে। যা নিচে উল্ল্যেখ্য-

৫ জন সর্বোচ্ছ পোষ্ট প্রস্তুতকারক :

১। টিজে অনির্বাচিত টিউনার কে দেয়া হবে গত মাসের সর্বাধিক ৫জন পোস্ট দাতার একজন হিসেবে ১০০ টাকার ফ্লেক্সি লোড।

২। টিজে জি এম পারভেজ@liTu কে দেয়া হবে গত মাসের সর্বাধিক ৫জন পোস্ট দাতার একজন হিসেবে ১০০ টাকার ফ্লেক্সি লোড।

৩। টিজে ট্রিপন এস কে দেয়া হবে গত মাসের সর্বাধিক ৫জন পোস্ট দাতার একজন হিসেবে ১০০ টাকার ফ্লেক্সি লোড।

৪। টিজে Ripendi এবং ইয়াসির আরাফাত ২জন কে ৫০ টাকা করে মোট ১০০ ফ্লেক্সি লোড দেয়া হবে।

৫। টিজে dr.10c41h05t কে দেয়া হবে গত মাসের সর্বাধিক ৫জন পোস্ট দাতার একজন হিসেবে ১০০ টাকার ফ্লেক্সি লোড।

৫ জন সর্বোচ্চ মন্তব্যকারী :

১। টিজে চিন্তিত পথিক কে গত রমজান মাসের সর্বাধিক মন্তব্যকারি হিসাবে ৫০টাকা ফ্লেক্সি করা হবে।

২। টিজে রাসেল ১৩ কে গত রমজান মাসের সর্বাধিক মন্তব্যকারি হিসাবে ৫০টাকা ফ্লেক্সি করা হবে।

৩। টিজে আজব কে গত রমজান মাসের সর্বাধিক মন্তব্যকারি হিসাবে ৫০টাকা ফ্লেক্সি করা হবে।

৪। টিজে ইয়াসির আরাফাত কে গত রমজান মাসের সর্বাধিক মন্তব্যকারি হিসাবে ৫০টাকা ফ্লেক্সি করা হবে।

৫। টিজে অনির্বাচিত টিউনার কে গত রমজান মাসের সর্বাধিক মন্তব্যকারি হিসাবে ৫০টাকা ফ্লেক্সি করা হবে।

উপহার দেয়ার নিয়মাবলী :

শুধুমাত্র বিজয়ীগণ অর্থাৎ সর্বোচ্চ পোষ্টকারি টিজে এবং সর্বোচ্চ মন্তব্যকারী তাদের নিজস্ব আইডি দিয়ে যে আইডি দিয়ে সসর্বোচ্চ পোষ্টকারি টিজে এবং সর্বোচ্চ মন্তব্যকারীরা মন্তব্য করেছিল এখানে অর্থাৎ এই পোষ্টটে মন্তব্যের মাধ্যমে মোবাইল নং দিতে হবে। আমরা তাদের মোবাইল নং এ আজকে রাত ৮টার মধ্যে ফ্লেক্সিলোডের মাধ্যমে পাঠিয়ে দিব। সেক্ষেত্রে আমরা আপনাদের মোবাইল নং এ ফোন দিয়ে যাচাই করে নিব, আপনার মোবাইল টি চালু কিনা। বন্ধ থাকলে আমরা কোন ফ্লেক্সিলোড পাঠাব না। সুতরাং আপনারা মন্তব্য করেই আপনাদের মোবাইল নং চালু রাখুন। আপনারা মোবাইল নং চালু থাকা অবস্থা যদি ফ্লেক্সিলোড না গেলে, আগামি ৪৮ ঘন্টার মধ্যে জানাবেন । সময় পেরিয়ে যাওয়ার পর কোন অভিযোগ গ্রহণ যোগ্য হবে না।

সবাই ভাল থাকবেন ও আপনার পাশের লোকটিকে ভাল রাখুন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

46 মন্তব্য

  1. পুরস্কার বিজয়ী সকল টিজে ভাইদেরকে অনেক অনেক অভিনন্দন :-D :-D :-D

  2. ধন্যবাদ আপনাদের সকল কে। আসলে গিফট টি খুব তুচ্ছ একটি ব্যাপার। আমরা শুধু আপনাদের মাঝে ভালবাসা খুঁজে বেরাই। অনেকটা অর্থে আমরা সার্থক ও হয়ত হয়েছি। আপনাদের সকলের ভালবাসা পেয়ে।
    আমাদের একটি রিকোয়েস্ট আমাদের গিফট টি স্বীকার করে ধন্য করুন।তাতে অ্যাডমিন প্যানেল সহ সবাই অনেক বেশী খুশি হব। তবে আপনার কথাও ফেলে দেয়া হবে না। সামনে কোন আয়োজন করলে আপনার তরফ থেকে সামান্য কিছু গিফট অন্য কাউকে দিয়ে দিলেই হবে।
    অনেক ভালো থাকুন। ধন্যবাদ।

    • ধন্যবাদ টিউনার পেজ,

      আপনাদের সাথে থাকার সুযোগ দেবার জন্য ও কালকে ফোন করে আব্বার সাথে কথা বলার জন্য । টিউনার পেজের পক্ষ থেকে আমার জন্য উপহার বরাদ্দ হয়েছে শুনে আব্বা অনেক খুশি হয়েছে এবং টিউনার পেজের সুন্দর ভবিষ্যৎ কামনা করেছে ।আব্বার ধারণা টিউনার পেজের সাথে থাকলে অকারন আড্ডা , মাদক থেকে দূরে থাকা ও নিজেকে ভাল কিছুর চর্চার মধ্যে নিম্নজিত রাখা যাবে ।

মন্তব্য দিন আপনার