ডাউনলোড করুন অসাধারণ এক আইপি হাইড সফটওয়্যার।

0
800

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আপনারা অনেকেই অনেক কাজে জড়িত অনেক সময়েই আপনাদের আইপি হাইড করার সফটওয়্যার প্রয়োজন হয় তাই না কিন্তু কত রকমের সফটওয়্যার ব্যাবহার করেছেন কিন্তু কজের মতো কাজ কি হয়েছে? না হয়নি তো বাজারেঅনেক সফটওয়্যার ক্রয় করে ফুলভার্সন করলেও ইন্টারনেটেসার্চ দিলেই আপনার আসল আইপি বের হয়ে যাবে।তাহলে কি আইপি হাইড করার কোন উপায়নেই?আছে।আসুন জেনে নেই কিভাবে।১০০% আইপি হাইড হবে।

images ডাউনলোড করুন অসাধারণ এক আইপি হাইড সফটওয়্যার।

প্রথমে আগে ডাউনলোড করে নিন  মাত্র ৫ মেগাবাইটের এই পোর্টেবল সফটওয়্যারটি

এরপরসফটওয়্যারটি মাউস দিয়ে টেনে ডেস্কটপে নিন।এবার খুলতে চেষ্টা করুন।এরোরদেখাবে।চেষ্টা করুন ।করতেই থাকুন।হ্যাঁ ৪/৫ বার চেষ্টার পর খুলবে।এবার যেপেজ খুলবে next ক্লিক করুন।এরপর নীচের মত পেজ খুলবে।দেখানো জায়গায়সিলেক্ট করে ফিনিশ এ ক্লিক করুন।সফটওয়্যারটি লোড হবে এবং বেশ সময় নিয়েবিভিন্ন দেশের আইপি লোড হবে।

আইপিলোড হবার পরে যে কোন দেশের আপিতে ক্লিক করুন।এবার ব্রাউজারে গিয়ে দেখুনখোলে কি না।যদি না খোলে তবে অন্যদেশের অন্য আইপিতে ক্লিক করুন।এবার যদিব্রাউজার খোলে তবে সার্চ দিয়ে দেখুন আইপি সত্যি সত্যি হাইড হয়েছে কি না।

আমিবিভিন্নভাবে পরিক্ষা করে দেখেছি আইপি সত্যি সত্যি হাইড হয় কিনা।অবিশ্বাস্য হলেও সত্য যে হাইড হয়।সফটওয়্যারটি খোলার পর হেল্প এ গিয়েভিডিও টিউটোরিয়াল দেখে নিতে পারেন কিভাবে কি করতে হবে

 

………………………………………………………………………………………………

ডাউনলোড

 

আমার পোস্ট গুলো ও অন্যান্য সফটওয়্যার পেতে লাইক করতে পারেন আমার Facebook Page

কোন সমস্যা হলে চমেণ্ট করুন। ভাও থাকবেন সকলে আল্লহ হাফেজ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

13 − twelve =