শিখে নিন iPhone Restore/Restart Settings পদ্ধতি

0
510

                                               iPhone Restore করার পদ্ধতি

images শিখে নিন  iPhone Restore/Restart Settings পদ্ধতি

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

শুভেচ্ছা বন্ধুরা। আজ আমি আপনাদের জন্য একটি অতি গুরুত্বপূর্ণ টিউন নিয়ে হাজির হয়েছি। আজ আমি আপনাদের আইফোন এর Restore Setting একটি অত্যন্ত সহজ পদ্ধতি দেখাব। চলুন দেখে নেই iPhone Restore করার পদ্ধতি। এছারাও আমার আরও একাধিক টিউন রয়েছে যেমন ঃ iPhone Jailbreak Operation , iPhone Bluetooth Sharing , Iphone Games ইত্ত্যাদি।

আইফোন এমন এক ধরনের ফোন যাকে আপনি আপনার পকেট কম্পিউটার বা মিনি কম্পিউটার ও বলতে পারেন। কিন্তু এটিকে Restore settings মাধ্যমে কাজ করতে হয়। যদি কখনো আপনার আইফোন Locked হয়ে যায় দেখবেন যে এটি আর আগের মত স্বাভাবিক কাজ করছে না। আপনি অনেক অনেক সমস্যার সম্মুখীন হবেন। কিন্তু আপনি সেই সাথে আর একটি ব্যাপার দেখে অবাক হবেন যে আপনার এই শত শত  problem মাত্র একটি setting এর মাধ্যমে সমাধান হয়ে যাচ্ছে। সেটি হল iPhone Restore Settings

তাহলে চলুন দেখে নেই iPhone Restore Settings এর পদ্ধতি ঃ

ধাপ ১ ঃ আইফনের wake/sleep এ ক্লিক করার মাধ্যমে iPhone Restore করা যায়। এই অপশন টি আপনার iPhone এর ডান পাশে ‘ Home ‘ এ থাকে।

ধাপ ২ ঃ এই বাঁটনটি চেপে রাখুন যতক্ষণ না পর্যন্ত আপনার display কালো না যায়। এই অবস্থায় আপনার বাটনটি চেপে রাখুন যতক্ষণ না পর্যন্ত red power off slider সুস্পষ্ট না হয়।

ধাপ ৩ ঃ এই ধাপে আপনাকে অপেক্ষা করতে হবে যতক্ষণ না পর্যন্ত white Apple logo screen এ না আসে

ধাপ ৪ ঃ এই ধাপে যখন white Apple logo আসবে আপনাকে প্রবেশ করতে হবে, এবং iPhone Restart করতে হবে।

এই   iPhone Restore পদ্ধতি কোনও প্রকার ডাটা বা তথ্য delete করে া। এই পদ্ধতি টি iPhone 4, iPhone 4S, iPhone 3G, iPhone 3GS and Original iPhone এ ব্যবহার করতে পারবেন।

iPhone সম্পর্কে আরও বিস্তারিত কিছু জানতে ঘুরে আসতে পারেন আমার ব্লগ টি

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মন্তব্য দিন আপনার