এখনই সতর্ক হোন…থ্রেড ম্যানেজার বা কয়েন জেনারেশন থেকে….ভুলেও থ্রেড কিনতে টাকা ইনভেস্ট নয়!!!

0
617

কয়েন জেনারেশন নিয়ে আমার পোস্টিই সম্ভবত প্রথম প্রকাশিত হয়েছিল বেশ কটি টেক সাইটে একসাথে গত ১৩ই জুন ২০১৩ এর দিকে।এরপর অনেকটা ধারাবাহিক আঙ্গিকেই লিখেছিলাম ২৮ এবং ৩০  দিনের মূল্যায়ন ও একটি রেগুলার থ্রেড কেনার ইতিহাস যা এখনও বিভিন্ন টেক সাইটের  ১ম  বা ২য় পাতাতেই রয়েছে।

সূত্রঃ (http://techtweets.com.bd/uncategorized/raazbd/44507)

লেখাটির মূল বিষয় ছিল সম্পূন্ন বিনামূল্যে ৩০ ডলার আয়ের একটি সূবর্ণ ও নিশ্চিত সুযোগ এবং একই সাথে ছিল ৫০ ডলার বিনিয়োগ করে Thread কিনতে নিরুৎসাহী করার ব্যাপারটাও। তবুও আমরা বাঙ্গালী…সহজেই হুজুগে মেতে উঠি আর জাতি হিসেবে হয়তোবা একটু বেশীই আশাবাদী। তাইতো দেথি অনেকে আমার পরে জয়েন করেও এমনকি ৩০ দিন পার হওয়ার অনেক আগেই ৫০০, ৭০০ বা হাজার ডলার বিনিয়োগ করে ১০, ১৫ বা ২০ টা থ্রেড কিনেছিলেন কোন কাজ না করেই রাতারাতি বড়লোক হওয়ার আশায় ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

বিভিন্ন সূত্রে এমনি কিছু ব্যক্তিদের সাথে আমার সম্প্রতি পরিচয় হয়েছিল যাদের একজন নুরুল হাসান,  প্রাইভেট চাকরী করেন, থাকেন নারায়নগঞ্জে..বেচারা তার চাকরী থেকে বহুকষ্টের উপার্জিত ৭০০ ডলার বিনিয়োগ করে থ্রেড কিনেছিলেন আর এখন চরম অনিশ্চয়তার মাঝে নির্ঘুম রাত পার করছেন। মূলত দূর্ভাগা এসব ব্যক্তিদের জন্যই আমার এই পোস্ট। 

1 এখনই সতর্ক হোন…থ্রেড ম্যানেজার বা কয়েন জেনারেশন থেকে….ভুলেও থ্রেড কিনতে টাকা ইনভেস্ট নয়!!!

এখন মূল প্রসঙ্গে আসি…..আমরা যারা কয়েন জেনারেশন সাইটের ইউজার তারা হয়ত এতোদিনে অবশ্যই জেনে গেছেন যে পেইজা কয়েন জেনারেশন সাইট থেকে সরে গেছে কারণ তারা কয়েন জেনারেশন এর একাউন্ট ব্যবস্থাপনা নিয়ে মোটেই আশাণ্বিত নয়। একইসাথে কয়েন জেনারেশনও পেইজার নির্ভরশীলতা অর্জনে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। তাই পূর্বসর্তকতা হিসেবে পাইজা তাদের একাউন্ট স্খগিত করেছে (যদিও ঠিক কত ডলারসহ তাদের একাউন্ট স্খগিত করা হয়েছে তার কোন সুস্পষ্ট উল্লেখ নেই তবে কয়েন জেনারেশন বলছে এটা তাদের জন্য তেমন তাৎপযপূর্ণ এমাউন্ট নয়….”দুর্জনের ছলের অভাব হয় না!!!”) পাইজা একইসাথে এও নিশ্চিত করেছে যে তারা আর কোন ভাবেই কয়েন জেনারেশন এর সাথে ব্যবসায়িক সম্পর্ক চালিয়ে যেতে পারছেনা আর তাদের একাউন্ট ১৮০ দিনের জন্য্ স্খগিত করেছে এবং কারণ হিসেবে যেকোন রদবদল, বিরোধ, অভিযোগ বা জরিমানার অংক পুষিয়ে নেওয়ার কথা বলা হয়েছে। একটু আশার আলো দেখা যায় নূরুল সাহেবের মতো মানুষদের জন্য।

3 এখনই সতর্ক হোন…থ্রেড ম্যানেজার বা কয়েন জেনারেশন থেকে….ভুলেও থ্রেড কিনতে টাকা ইনভেস্ট নয়!!!

আমি নিজ দায়িত্ববোধ থেকেই পেইজার সাথে ব্যক্তিগতভাবে যোগাযোগ করে এ বিষয়ে দৃষ্টি আর্কষন করি তারা আমাকে নিমোক্ত উপদেশ দেয়ঃ (উপরে ইমেলটিদেখুন) ১) আপনার পেইজা একাউন্টে প্রবেশ করুন। 4 এখনই সতর্ক হোন…থ্রেড ম্যানেজার বা কয়েন জেনারেশন থেকে….ভুলেও থ্রেড কিনতে টাকা ইনভেস্ট নয়!!!

২) মেইন মেনু থেকে রেজুলেশন সেন্টারে যান।

6 এখনই সতর্ক হোন…থ্রেড ম্যানেজার বা কয়েন জেনারেশন থেকে….ভুলেও থ্রেড কিনতে টাকা ইনভেস্ট নয়!!! ৩) ডানদিকের ফাইল এ ডিসপিউট লেখা বাটনে ক্লিক করুন। 7 এখনই সতর্ক হোন…থ্রেড ম্যানেজার বা কয়েন জেনারেশন থেকে….ভুলেও থ্রেড কিনতে টাকা ইনভেস্ট নয়!!!

৪) অতপর আপনি যে টাকা পেইজার মাধ্যমে কয়েন জেনারেশনকে প্রদান করেছিলেন তা । 8 এখনই সতর্ক হোন…থ্রেড ম্যানেজার বা কয়েন জেনারেশন থেকে….ভুলেও থ্রেড কিনতে টাকা ইনভেস্ট নয়!!!

৫) উপরের ছবির মতো করে তথ্য পূরণ করে নেক্সট বাটনে ক্লিক করুন।নিচের ছবির মতো পেজ আসার পর পুনরায় নেক্সট বাটনে ক্লিক করুন।

নিদিষ্ট করে  ফাইল ডিসপিউট লেখার উপর ক্লিক করুন

77 এখনই সতর্ক হোন…থ্রেড ম্যানেজার বা কয়েন জেনারেশন থেকে….ভুলেও থ্রেড কিনতে টাকা ইনভেস্ট নয়!!! ৬) এবার নিচের ছবির মতো চেকবক্সে টিক চিণ্হ দিন এবং ফিনিশ বাটনে ক্লিক   করুন। 9 এখনই সতর্ক হোন…থ্রেড ম্যানেজার বা কয়েন জেনারেশন থেকে….ভুলেও থ্রেড কিনতে টাকা ইনভেস্ট নয়!!!

হয়ে গেল কয়েন জেনারেশন বিরুদ্ধে আপনার পাঠানো অর্থনৈতিক অনিয়মের অভিযোগ। এবার অপেক্ষার পালা….মোটামুটি সাত দিনের ভেতর আপনি একটি জবাব পাবেন পেইজা এ বিষয়ে কি ভাবছে সে সম্পর্কে। যদিও এটা ১০০% টাকা ফেরত পাবার নিশ্চয়তা বহন করে না তবু চেষ্টা করতে দোষ কি !!! কয়েন জেনারেশন যে আসলেই একটি স্ক্যাম সাইট তা দিবালোকের মতোই স্পষ্ট…কারণ একটু লক্ষ করলেই আপনি দেখতে পাবেন তাদের পেমেন্ট সেকশনের এ্যাড ফান্ড দিব্যি কাজ করে যাচ্ছে পেক্সা্ম, পারফেক্টমানি, ইগোপে বা বিট কয়েনের মাধ্যমে আপনার কষ্টার্জিত টাকা হাতিয়ে নেওয়ার উদ্দেশ্যে অথচ উত্তোলন বাটনকে তারা উদ্দেশ্যপ্রণোদিত ভাবে সরিয়ে রেখেছে। TRAP এখনই সতর্ক হোন…থ্রেড ম্যানেজার বা কয়েন জেনারেশন থেকে….ভুলেও থ্রেড কিনতে টাকা ইনভেস্ট নয়!!!report এখনই সতর্ক হোন…থ্রেড ম্যানেজার বা কয়েন জেনারেশন থেকে….ভুলেও থ্রেড কিনতে টাকা ইনভেস্ট নয়!!!

বুঝলাম পেইজাতে সমস্যা হয়েছে কিন্তু পেক্সা্ম, পারফেক্টমানি, ইগোপে বা বিট কয়েনের মাধ্যমে টাকা তুলতে তো কোন সমস্যা নেই…তাহলে গলদ কোথায়?আসলে কয়েন-জেনারেশন হতে যাচ্ছে ২০১৩ এর সবচেয়ে বড় স্ক্যাম।কারণ তারা মাত্র ৩০ ডলারের বিনিময়ে সাধারণের আস্থা অর্জন করে কয়েক মিলিয়ন ডলারের তথাকথিত থ্রেড বিক্রি করেছে কাজেই তাদের হারিয়ে যাওয়া এখন সময়ের ব্যাপার মাত্র। Capture এখনই সতর্ক হোন…থ্রেড ম্যানেজার বা কয়েন জেনারেশন থেকে….ভুলেও থ্রেড কিনতে টাকা ইনভেস্ট নয়!!!

আবারও একটি আশার কথাঃ কয়েন জেনারেশনের এই ব্যাপক জালিয়াতির বিষয়টা অনুধাবন করে আন্তর্জাতিকভাবে স্বীকৃত ফ্রড স্পেশালাইজড প্রতিষ্ঠান ভলূ্শ্যান একটি নতুন ওয়েবসাইট (http://www.dgscam.com/) খুলে কাজ শুরু করেছে যাদের প্রধান উদ্দেশ্য নতুন বিনিয়োগ বিরত রাখা এবং যারা অলরেডী বিনিয়োগ করে ফেলেছেন তাদের টাকা পুনরুদ্ধারের ব্যবস্থা করা। এজন্য একটি ইমেলে (DGScams@gmail.com) তাদেরকে অবহিত করতে হবে।

নিচের ছবির মতো মেসেজ লিখতে পারেন

। msg এখনই সতর্ক হোন…থ্রেড ম্যানেজার বা কয়েন জেনারেশন থেকে….ভুলেও থ্রেড কিনতে টাকা ইনভেস্ট নয়!!!

ভলূ্শ্যান এর প্রদত্ত তথ্য যে ১০০% সত্যি তা আপনারা নিজেরাই পরীক্ষা করে দেখতে পারেন। আপনার কয়েন জেনারেশনের একাউন্টে সাইন ইন করে চ্যাট অপশনে যান এবং ভলূ্শ্যান এর ওয়েবলিন্ক লিখে(http://www.dgscam.com/) অন্য মেম্বারদের জানানোর চেষ্টা করুন। দেখবেন তাৎক্ষণিকভাবে আপনার একাউন্টটি চ্যাটের থেকে ব্যানড করে দেওয়া হবে। যাই হোক এ ব্যাপারে আরও বিস্তারিত জানতে নিচের লিংকগুলো থেকে ঘুরে আসতে পারেন।

http://www.dgscam.com/index.html …this is a help line

https://www.crossloop.com/KevstyleTBN https://bitcointalk.org/index.php?PH…612.msg2633880

http://puu.sh/3GINC.png http://thebotnet.com/general-off-topic/220101-proofs-coingeneration-is-a-scam-decompiled/

http://www.youtube.com/watch?v=fp9p2tb3500

তাই আপনাদের আবারও অনুরোধ করছি সতর্ক থাকুন ২০১৩ এর biggest scam site হচ্ছে কয়েন জেনারেশন এবং তাদের স্ক্যামিং এ সহায়তাকারী (http://www.coingenerationforum.com/) সমন্ধেও। সুরক্ষিত থাকতে চেষ্টা করুন যেকোন স্ক্যামিং এর বিরূদ্ধে। ১০০% নিশ্চিত না হয়ে এবং চুলচেরা বিশ্লেষন না করে  কখনও অনলাইনে বা কোন স্পঞ্জিস্কিমে টাকা ইনভেস্ট করবেন না। পোস্টি ভাল লাগলে বা আপনার পরিচিত কারো উপকারে আসতে পারে মনে করলে…. তা শেয়ার করুন। সবাইকে অসংখ্য ধন্যবাদ।

বিদ্রঃ কয়েন জেনারেশনের পেমেন্ট উত্তোলন ব্যবস্খা আগের মতো না হওয়া পর্‍্যন্ত (যদিও আদৌ হবে না) থ্রেড ম্যানেজার সফটওয়ারটি না চালানোর অনুরোধ করছি।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five × 3 =