এক বছরের একটি শিশু মোবাইলের মাধ্যমে গাড়ি কিনে ফেলল!! আপনি ? :p

1
248

এক বছরের ছোট্ট শিশু সোরেলা। বাবার মোবাইল ফোন সেটটি তার খুব পছন্দ। প্রায়ই হাতে নিয়ে নাড়াচাড়া করে সে। এটা ওর এক ধরনের প্রিয় খেলা। এই খেলা করতে করতেই সোরেলা কিনে ফেলেছে একটি গাড়ি। অজান্তেই সে করে ফেলেছে এই অনলাইন কেনাকাটা।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের অরেগন অঙ্গরাজ্যের পোর্টল্যান্ড শহরে এ ঘটনা ঘটে। গত বৃহস্পতিবার পিটিআইয়ের খবরে এ কথা জানানো হয়। পোর্টল্যান্ড শহরেরর বাসিন্দা পল স্টাউট ও ক্রিস্টিনা স্টাউট দম্পতির এক বয়সী কন্যা সোরেলা।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

car এক বছরের একটি শিশু মোবাইলের মাধ্যমে গাড়ি কিনে ফেলল!! আপনি ? :p

খবরে বলা হয়, সোরেলার বাবা পল শুভেচ্ছাবার্তা পেয়েছেন। এতে লেখা আছে, ‘আপনি এখন একটি ১৯৬২ মডেলের ‘অস্টিন হিলে ¯প্রাইট’ গাড়ির গর্বিত ক্রেতা।’ এর দাম ২২৫ মার্কিন ডলার (প্রায় সাড়ে ১৭ হাজার টাকা)। শুভেচ্ছা বার্তাটি দেখে অবাক হয়ে যান পল। তিনি তো ওই গাড়ির ফরমাশই দেননি! পরে তিনি টের পান এটি তার কণ্যার কাজ। সোরেলা বাবার ফোনে খেলতে খেলতে ই-বের ওয়েবসাইটে লগ ইন করে এবং ওই গাড়িটি কেনার পরামাশ দিয়ে ফেলে। পল বলেন, ‘ভাগ্যিস ও ৩৮ হাজার মার্কিন ডলার (প্রায় ৩০ হাজার) মূল্যের গাড়ির ফরমাশ দেয়নি!

এ ঘটনার পর এখন গাড়িটি স্মরণীয় উপহার হিসেবে নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছে স্টাউট দম্পত্তি। তারা ঠিক করেছেন,‘সোরেলার ১৬ তম জন্মাদিন কিংবা হাইস্কুল পাশের  পর এটি উপহার হিসেবে দেওয়া হবে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 × 1 =